Home /News /entertainment /
Malaika Arora : তাড়াতাড়ি বিয়ে, সন্তান, তারপর বিচ্ছেদ! নিজের সম্পর্ক নিয়ে স্পষ্ট কথা বললেন মালাইকা

Malaika Arora : তাড়াতাড়ি বিয়ে, সন্তান, তারপর বিচ্ছেদ! নিজের সম্পর্ক নিয়ে স্পষ্ট কথা বললেন মালাইকা

নিজের সম্পর্ক নিয়ে স্পষ্ট কথা বললেন মালাইকা

নিজের সম্পর্ক নিয়ে স্পষ্ট কথা বললেন মালাইকা

Malaika Arora : আরবাজ খানের সঙ্গে অনেক অল্প বয়সে বিয়ে করেছিলেন মালাইকা। এত তাড়াতাড়ি বিয়ে করায় কর্মজগতে কোনও প্রভাব পড়েছিল কি না, জিজ্ঞাসা করা হয় মালাইকাকে।

  • Share this:

    #মুম্বই: সম্পর্ক ও ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই স্পষ্ট ভাবে কথা বলেছেন অভিনেত্রী-মডেল মালাইকা অরোরা (Malaika Arora)। সম্প্রতি নম্রতা জাকারিয়ার পডকাস্ট 'টেল মি হাউ ইউ ডিড ইট'-এ নিজের বিয়ে, সন্তান, সম্পর্ক ইত্যাদি নিয়ে খোলাখুলি কথা বললেন মালাইকা।

    আরবাজ খানের সঙ্গে অনেক অল্প বয়সে বিয়ে করেছিলেন মালাইকা। এত তাড়াতাড়ি বিয়ে করায় কর্মজগতে কোনও প্রভাব পড়েছিল কি না, জিজ্ঞাসা করা হয় মালাইকাকে। উত্তরে অভিনেত্রী বলেন, "আমার উত্তরটা হল 'না'। বিয়েটা কখনও বাধা হয়ে দাঁড়ায়নি। বিয়ে বাধা হয়ে দাঁড়ায় না। আমি নিজেই তার সবচেয়ে বড় প্রমাণ। আমার বিয়ে করার সিদ্ধান্ত বা সন্তান হওয়া, এর কোনওটাই আমার পেশায় বাধা হয়নি। আমার চারপাশের লোকজন অনেকে অনেক কিছু বলেছে। কিন্তু আমার পেশায় এগুলি কোনও বাধা হয়নি।"

    মালাইকা(Malaika Arora) জানান, সেই সময়ে অভিনেত্রীরা বিয়ে করার আগে বেশ কয়েকবার ভাবতেন। কেউই তেমন বিয়েতে আগ্রহী ছিলেন না। কিন্তু এখনকার অভিনেত্রীরা বিয়ে করছেন। সন্তান হচ্ছে তাঁদের। তার পরেও তাঁরা কাজ করছেন। স্পষ্টভাবে মালাইকা বলেন, ব্যক্তিগত জীবন কখনওই তাঁর পেশায় কোনও প্রভাব ফেলেনি।

    আরও পড়ুন- প্রিয়াঙ্কা-নিকের কোলে আসছে কন্যা সন্তান! আগেই ইঙ্গিত দিয়েছিলেন অভিনেত্রী

    প্রসঙ্গত, ১৯৯৮ সাল থেকে ২০১৬ পর্যন্ত আরবাজ খানের স্ত্রী হিসেবে ছিলেন মালাইকা অরোরা (Malaika Arora)। তাঁদের ছেলে রয়েছে আরহান। এর পর ২০১৯ সালে অর্জুনের সঙ্গে প্রেমে সিলমোহর পরে তাঁদের। ততদিনে বিবাহ-বিচ্ছেদ হয়েছিল মালাইকা আরবাজের। মাঝে মধ্যেই বিদেশে একসঙ্গে বেড়াতে যাওয়া, ডেটিংয়ের ছবি, জন্মদিনে ঘনিষ্ঠ ছবি পোস্ট থেকেই প্রেম করছেন জানিয়ে দিয়েছেন তাঁরা।

    আরও পড়ুন-রোম্যান্সে ভরপুর! বান্ধবী কিমের জন্মদিনে মন কাড়বে লিয়েন্ডার পেজের পোস্ট

    সম্প্রতি খবর রটে যায়, অর্জুনের সঙ্গে নাকি সম্পর্ক ভেঙে গিয়েছে মালাইকার। আর সেই জল্পনায় জল ঢেলেছিলেন খোদ অর্জুন কাপুর। অর্জুন (Arjun Kapoor) স্পষ্ট বুঝিয়ে দেন, এই খবর স্রেফ গুজব। মোটেই তাঁদের বিচ্ছেদ হয়নি। মালাইকার সঙ্গে একটি ঘনিষ্ঠ ছবি পোস্ট করে জল্পনায় জল ঢালেন তিনি। অর্জুন ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, "এই সব গুজবের কোনও জায়গা নেই। সাবধানে থাকুন, ভালো থাকুন। মানুষের জন্য ভালো প্রার্থনা করুন। আপনাদের সকলকে অনেক ভালোবাসা।" এই পোস্টই মুখ বন্ধ করে দিয়েছে সমস্ত জল্পনার।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Bollywood Actress, Malaika Arora

    পরবর্তী খবর