Home /News /entertainment /
Priyanka Chopra : প্রিয়াঙ্কা-নিকের কোলে আসছে কন্যা সন্তান! আগেই ইঙ্গিত দিয়েছিলেন অভিনেত্রী

Priyanka Chopra : প্রিয়াঙ্কা-নিকের কোলে আসছে কন্যা সন্তান! আগেই ইঙ্গিত দিয়েছিলেন অভিনেত্রী

প্রিয়াঙ্কা-নিকের কোলে আসছে কন্যা সন্তান! আগেই ইঙ্গিত দিয়েছিলেন অভিনেত্রী

প্রিয়াঙ্কা-নিকের কোলে আসছে কন্যা সন্তান! আগেই ইঙ্গিত দিয়েছিলেন অভিনেত্রী

Priyanka Chopra : কয়েক মাস আগে প্রিয়াঙ্কা নিজেই ইঙ্গিত দিয়েছিলেন যে, তিনি মা হতে চলেছেন।

  • Share this:

    #নিউইয়র্ক: মধ্যরাতে সুখবর দিয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। সোশ্যাল মিডিয়ায় পোস্টের মাধ্যমে জানিয়েছেন, তাঁর ও নিক জোনাসের কোলে এসেছে সন্তান। পাশাপাশি এও জানিয়েছেন, সারোগেসির মাধ্যমে এক কন্যা সন্তানের মা হয়েছেন তিনি। কিছুদিন আগেও বিনোদন জগতে প্রিয়াঙ্কা ও নিকের সম্পর্কে ভাঙন ধরেছে কিনা, এই নিয়ে জল্পনা চলছিল। আর ঠিক তখনই সব জল্পনায় জল ঢেলে সুখবর দিয়েছেন অভিনেত্রী। তবে কয়েক মাস আগে প্রিয়াঙ্কা নিজেই ইঙ্গিত দিয়েছিলেন যে, তিনি মা হতে চলেছেন।

    মাস কয়েক আগেই জোনাস ব্রাদারকে মঞ্চে দাঁড়িয়ে রোস্ট করেছিলেন প্রিয়াঙ্কা (Priyanka Chopra)। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সেখানেই প্রিয়াঙ্কা ইঙ্গিত দিয়েছিলেন, তাঁদের কোলে আসতে চলেছে সন্তান। প্রশ্ন উঠেছিল, প্রিয়াঙ্কা কি গর্ভবতী? কিন্তু সকলেই সেটা রসিকতা হিসেবেই ধরে নিয়েছিলেন। কিন্তু সেই ইঙ্গিতই যে সত্যি তা প্রমাণ করে দিয়েছেন মধ্যরাতের ঘোষণা।

    আরও পড়ুন- পরকীয়ায় মেতেছেন দীপিকা পাডুকোন! সাহসী পোশাকে ধরা দিলেন ট্রেলার লঞ্চে

    প্রায় ৪০ ছুঁই ছুঁই প্রিয়াঙ্কা (Priyanka Chopra) বলেছিলেন, "এই পরিবারে আমরাই একমাত্র দম্পতি যাঁদের এখনও কোনও সন্তান হয়নি। সেই জন্যই আমি খুব এক্সাইটেড হয়ে ঘোষণা করছি যে আমি আর নিক এক্সপেক্ট করছি (We are expecting)...."এই বলেই একটু থেমে সমস্ত আশায় জল ঢেলে দেন প্রিয়াঙ্কা নিজেই। অভিনেত্রী বলেন, "আমরা এক্সপেক্ট করছি যে বাড়ি ফিরে মদ্যপান করে আমি আর নিক ঘুমিয়ে পড়তে চাই।" ফলে সকলেই ধরে নেন, নেহাত মজার ছলেই এই কথা বলেছেন প্রিয়াঙ্কা।

    View this post on Instagram

    A post shared by Priyanka (@priyankachopra)

    আরও পড়ুন- 'তোমার সব স্বপ্ন পূরণ করব', সুশান্তের জন্মদিনে নতুন প্রতিজ্ঞা দিদি শ্বেতা সিং কীর্তির

    ২২ জানুয়ারি মধ্যরাতে প্রিয়াঙ্কা (Priyanka Chopra) পোস্ট করেন, "আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমাদের কোলে সারোগেসির মাধ্যমে সন্তান এসেছে। এই সময়টা আমরা পরিবারকে বেশি গুরুত্ব দিতে চাইছি। তাই সম্মানের সঙ্গে আমাদের গোপনীয়তা যাতে বজায় থাকে সেই অনুরোধ করছি। সকলকে অসংখ্য ধন্যবাদ।" প্রসঙ্গত, নিক ও প্রিয়াঙ্কার প্রেম জীবন নিয়ে সম্প্রতি নানারকম জল্পনা শুরু হয়েছিল। প্রিয়াঙ্কার পদবি থেকে জোনাস সরে যাওয়ায় বিস্তর জল্পনাও শুরু হয়। শেষে সন্তানের খবর দিয়ে কার্যত বিচ্ছেদের সমস্ত জল্পনায় জল ঢেলে দিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি বুঝিয়ে দিলেন দাম্পত্যে ভাটা পড়েনি, বরং নতুন সুখ আসতে চলেছে তাদের।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Nick Jonas, Priyanka Chopra

    পরবর্তী খবর