Home /News /entertainment /
Sushant Singh Rajput Birth Anniversary : 'তোমার সব স্বপ্ন পূরণ করব', সুশান্তের জন্মদিনে নতুন প্রতিজ্ঞা দিদি শ্বেতা সিং কীর্তির

Sushant Singh Rajput Birth Anniversary : 'তোমার সব স্বপ্ন পূরণ করব', সুশান্তের জন্মদিনে নতুন প্রতিজ্ঞা দিদি শ্বেতা সিং কীর্তির

'তোমার সব স্বপ্ন পূরণ করব', সুশান্তের জন্মদিনে নতুন প্রতিজ্ঞা দিদি শ্বেতা সিং কীর্তির

'তোমার সব স্বপ্ন পূরণ করব', সুশান্তের জন্মদিনে নতুন প্রতিজ্ঞা দিদি শ্বেতা সিং কীর্তির

জীবিত থাকলে আজ অভিনেতার বয়স হতো ৩৬ (Sushant Singh Rajput Birth Anniversary)। ২০২০-র ১৪ জুন সুশান্তের মৃত্যুর খবর গোটা দেশকে চমকে দিয়েছিল।

  • Share this:

    #মুম্বই: সুশান্ত সিং রাজপুতের জন্মদিন আজ। জীবিত থাকলে আজ অভিনেতার বয়স হতো ৩৬ (Sushant Singh Rajput Birth Anniversary)। ২০২০-র ১৪ জুন সুশান্তের মৃত্যুর খবর গোটা দেশকে চমকে দিয়েছিল। ছোটপর্দায় সফল হয়ে বলিউডে পা রেখেছিলেন সুশান্ত। প্রথম ছবি 'কাই পো চে' সমালোচক ও দর্শক মহলে প্রশংসিত হয়েছিল। তার পর যাত্রা থেমে থাকেনি। বহু ছবিতে কাজ করেছেন তিনি। কিন্তু তাঁর যাত্রা থেমে যায় ২০২০-র ১৪ জুন। সোশ্যাল মিডিয়ায় আজ সুশান্তকে স্মরণ করছেন তাঁর পরিবার ও অনুরাগীরা।

    সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি প্রায়ই প্রয়াত অভিনেতাকে নিয়ে নানা রকমের পোস্ট শেয়ার করেন ইনস্টাগ্রামে। শ্বেতা তাঁর ভাইয়ের জন্মদিন (Sushant Singh Rajput Birth Anniversary) উপলক্ষে একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেন। ভিডিওয় সুশান্তের নানা মুহূর্তের টুকরো টুকরো ছবি রয়েছে। বিভিন্ন ছবিরও অংশ রয়েছে। মৃত্যুর মাস খানেক আগে সুশান্ত জানিয়েছিলেন তাঁর জীবনে ৫০টি স্বপ্ন আছে,যেগুলি তিনি পূরণ করতে চান। সুশান্তের হাতে লেখা সেই ৫০টি স্বপ্নের তালিকাও দেখা যায় খাতায়।

    ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে কীর্তি লিখেছেন, "শুভ জন্মদিন ভাই। আমরা তোমার সব স্বপ্ন পূরণ করার চেষ্টা করব। তোমার ধারা বজায় থাকবে।" ২০২১ এর মে মাসেও একটি পোস্ট কীর্তি একটি পোস্টে লিখেছিলেন, "শারীরিক ভাবে প্রায় এক বছর আগে আমাদের ছেড়ে চলে গিয়েছে। কিন্তু ওর মূল্যবোধ এখনও রয়েছে।" কীর্তি আরও লিখেছিলেন যে তিনি হিমালয়ে গিয়ে ভাইয়ের ভালো ও খারাপ সব স্মৃতিচারণ করতে চান। আজও সোশ্যালে অভিনেতাকে নানা পোস্ট ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে।

    আরও পড়ুন- 'যদি কাগজে লেখো নাম', বিরজু মহারাজের কণ্ঠে মান্না দে-র গান! ভাইরাল ভিডিও

    প্রসঙ্গত, ২০২০-র ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল সুশান্ত সিং রাজপুতের দেহ। পুলিশ প্রাথমিক ভাবে জানিয়েছিল, আত্মঘাতী হয়েছেন অভিনেতা। কিন্তু সুশান্তের অনুরাগীরা তা মানতে রাজি হননি। তাই ঘটনা নিয়ে চলে বহু চাপান উতর। সুশান্তের মৃত্যুর ন্যায়বিচার দাবি করেন তাঁর অনুরাগীরা। যদিও তদন্তকারী সংস্থা জানায় এটি আত্মহত্যাই। তবে এখনও এই নিয়ে আলোচনা হয়, সুশান্তের মৃত্যু কি সত্যিই আত্মহত্যা?

    উল্লেখ্য, টেলিভিশনে অঙ্কিতা লোখান্ডের বিপরীতে পবিত্র রিশতায় অভিনয় করে নজর কেড়েছিলেন সুশান্ত। তাঁদের জুটি প্রশংসিত হয়েছিল। এর পরে একটি নাচের রিয়্যালিটি শোয়ে অংশ নেন তিনি। তার কিছুদিনের মধ্যেই বলিউডে কাজ করার সুযোগ পান। প্রথম ছবিতেই মুগ্ধ করেছিলেন দর্শকদের।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Bollywood actor, Sushant singh Rajput

    পরবর্তী খবর