হোম /খবর /বিনোদন /
রোম্যান্সে ভরপুর! বান্ধবী কিমের জন্মদিনে মন কাড়বে লিয়েন্ডার পেজের পোস্ট

Leander Paes | Kim Sharma : রোম্যান্সে ভরপুর! বান্ধবী কিমের জন্মদিনে মন কাড়বে লিয়েন্ডার পেজের পোস্ট

Leander Paes | Kim Sharma : একটি ছবিতে দেখা যাচ্ছে যে, লিয়েন্ডার পেজ এবং কিম শর্মা একসঙ্গে ক্যামেরার জন্য পোজ দিচ্ছেন।

  • Share this:

#মুম্বই: লিয়েন্ডার পেজ (Leander Paes) শুধুমাত্র একজন মহান খেলোয়াড় নন, তিনি একজন বেশ রোম্যান্টিক বয়ফ্রেন্ডও বটে। লিয়েন্ডার পেজ তার লেডিলাভ কিম শর্মার (Kim Sharma) জন্মদিনে তাঁকে উইশ করার জন্য ইনস্টাগ্রামে এক রোম্যান্টিক পোস্ট শেয়ার করেছেন। ভারতের জনপ্রিয় খেলোয়াড় লিয়েন্ডার পেজ তাঁর গার্লফ্রেন্ড কিম শর্মার জন্মদিনে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের এবং কিমের বেশ কিছু ছবি শেয়ার করেছেন। লিয়েন্ডার পেজের শেয়ার করা প্রথম ছবিতে দেখা যাচ্ছে যে লিয়েন্ডার পেজ এবং কিম শর্মা একে অপরের চোখের দিকে তাকিয়ে রয়েছেন, যা খুব সুন্দর দেখাচ্ছে। সেই ছবিতে ভারতের টেনিস তারকা লিয়েন্ডার পেজ সোয়েটশার্ট পরে রয়েছেন। ৪২ বছরের অভিনেত্রী এবং মডেল কিম শর্মা পরে রয়েছেন সাদা রঙের ড্রেস। অন্য আরেকটি ছবিতে দেখা যাচ্ছে যে কিম শর্মা ডিজনিল্যান্ডের ট্রিপে নিজের খুশি ব্যক্ত করছেন।

লিয়েন্ডার পেজ এভাবে কিম শর্মাকে করেছে জন্মদিনের উইশ

লিয়েন্ডার পেজ তাঁর গার্লফ্রেন্ড কিম শর্মার জন্মদিনে তাঁকে উইশ করতে, নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে তাঁর এবং কিমের বেশ কিছু সুন্দর মুহূর্তের ছবি পোস্ট করেছেন। সেখানে একটি ছবিতে দেখা যাচ্ছে যে, লিয়েন্ডার পেজ এবং কিম শর্মা একসঙ্গে ক্যামেরার জন্য পোজ দিচ্ছেন। ভারতের টেনিস তারকা লিয়েন্ডার পেজ নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সেইসব ছবি শেয়ার করে লিখেছেন যে, "শুভ জন্মদিন মাই ডার্লিং, আমি উইশ করছি যে আগামী বছর তোমার মতোই ম্যাজিক্যাল হোক"।

আরও পড়ুন- প্রিয়াঙ্কা-নিকের কোলে আসছে কন্যা সন্তান! আগেই ইঙ্গিত দিয়েছিলেন অভিনেত্রী

লিয়েন্ডার পেজ এবং কিম শর্মা নিজেদের ভালবাসা সকলের সামনে জাহির করেন

লিয়েন্ডার পেজ এবং কিম শর্মা একে অপরের জন্য প্রায়শই আবেগঘন পোস্ট শেয়ার করে থাকেন। কিম শর্মা নিজের ফ্যানদের নতুন বছরের শুভকামনা জানানোর জন্য নিজের এবং লিয়েন্ডার পেজের বেশ কিছু সুন্দর ছবি পোস্ট করেছিলেন। যেখানে দু'জনেই সাদা ড্রেস পরেছিলেন।

আরও পড়ুন- ১৭ বছর পর স্বামী বিপুল শাহের সঙ্গে পুনরায় এক সেটে শেফালি শাহ! কী বলছেন অভিনেত্রী?

লিয়েন্ডার পেজ এবং কিম শর্মা বিগত বছরে নিজেদের রিলেশনশিপ সম্পর্কে সকলকে জানান

লিয়েন্ডার পেজ এবং কিম শর্মা বিগত বছরের সেপ্টেম্বর মাসে ইনস্টাগ্রামে নিজেদের ভালবাসার সম্পর্ক স্বীকার করে নেন। তাঁরা তাঁদের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে নিজেদের বিভিন্ন রোম্যান্টিক ছবি পোস্ট করে সুন্দর ভাবে নিজেদের ভালোবাসার সম্পর্কের কথা ঘোষণা করেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা তাঁদের বিভিন্ন ধরনের রোম্যান্টিক ছবি দেখেই বোঝা যাচ্ছে যে তাঁরা এই রিলেশনশিপ নিয়ে খুবই খুশি। তাই কিম শর্মার জন্মদিনে তাঁকে বিশেষ ভাবে উইশ করেছেন লিয়েন্ডার পেজ।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Kim Sharma, Leander Paes