Home /News /entertainment /
Shah Rukh Khan | Gauri Khan : গৌরী অন্য পুরুষদের সঙ্গে কথা বললেই রেগে যেতেন শাহরুখ! হাঁপিয়ে উঠেছিলেন কিং-পত্নী?

Shah Rukh Khan | Gauri Khan : গৌরী অন্য পুরুষদের সঙ্গে কথা বললেই রেগে যেতেন শাহরুখ! হাঁপিয়ে উঠেছিলেন কিং-পত্নী?

গৌরী অন্য পুরুষদের সঙ্গে কথা বললেই রেগে যেতেন শাহরুখ!

গৌরী অন্য পুরুষদের সঙ্গে কথা বললেই রেগে যেতেন শাহরুখ!

Shah Rukh Khan | Gauri Khan : প্রায় তিন যুগ ধরে একসঙ্গে আছেন শাহরুখ ও গৌরী। আর তাই এই জুটিতে মুগ্ধ অজস্র অনুরাগী।

  • Share this:

    #মুম্বই: বলিউড প্রেমীদের কাছে সেরা রিয়েল লাইফ জুটি শাহরুখ খান (Shah Rukh Khan) ও গৌরী খান (Gauri Khan)। কলেজ জীবন থেকে প্রেম শুরু। তার পরে প্রায় তিন যুগ ধরে একসঙ্গে আছেন শাহরুখ ও গৌরী। আর তাই এই জুটিতে মুগ্ধ অজস্র অনুরাগী। কিন্তু একটা সময় এসেছিল, যখন শাহরুখকে ছেড়ে দেওয়ার কথা ভেবেছিলেন গৌরী।

    ২০০৫ সালে কফি উইথ করণ-এ এই কথা নিজেই স্বীকার করেছিলেন গৌরী (Gauri Khan)। সেই এপিসোডে তাঁর পাশে বসেছিলেন হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজ্যান খান। সেখানেই শাহরুখের সঙ্গে সম্পর্ক নিয়ে কথা বলেন গৌরী। তিনি জানান প্রথম যখন শাহরুখের সঙ্গে দেখা, তখন তাঁর বয়স মাত্র সাড়ে ১৪ বছর। এমনকি শাহরুখের আগে অন্য কোনও সম্পর্কই ছিল না গৌরীর।

    আরও পড়ুন- মেয়ের শরীর নিয়ে কুমন্তব্য! ভেঙে পড়েছিলেন পলক, মা হিসেবে কড়া জবাব শ্বেতার

    গৌরী বলেছিলেন, "আমি খুবই ছোট ছিলাম। তখন কলেজে। ভেবেছিলাম, বিয়ে নিয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য আমরা এখন খুবই ছোট।" তখন কিছুদিনের জন্য শাহরুখের থেকে ছোট বিরতি নিয়েছিলেন গৌরী। সেই সময়টা নিজের বন্ধুদের সঙ্গে বেশি সময় কাটাচ্ছিলেন তিনি। কিন্তু শাহরুখ নাকি খুবই পজেসিভ প্রেমিক ছিলেন। এতটাই পজেসিভ ছিলেন যে গৌরী সামলাতেই পারতেন না। আর তাই নিজের জন্য আলাদা স্পেস চাইতেন গৌরী। কিন্তু পরে সেই প্রেমের কাছেই ধরা দেন তিনি। শাহরুখের (Shah Rukh Khan) কাছেই ফিরে গিয়েছিলেন তিনি।

    আরও পড়ুন- বিয়ে করতে ৫০ কোটি টাকা নিচ্ছেন মিকা সিং? পাত্রীটি কে

    শুধু গৌরীই নয়। শাহরুখ (Shah Rukh Khan) নিজেও বলেছিলেন যে তিনি খুবই পজেসিভ ছিলেন গৌরীকে (Gauri Khan) নিয়ে। এটিই তাঁর প্রথম প্রেম। তাই গৌরী অন্য কোনও পুরুষের সঙ্গে কথা বললে তা মোটেই পছন্দ করতেন না শাহরুখ। গৌরীর বাবা মায়ের শাহরুখকে পছন্দ ছিল না। তাই শাহরুখের প্রেম প্রস্তাব ফিরিয়েও দিয়েছিলেন গৌরী। কিন্তু পরে ফের গৌরীকে প্রেমের প্রস্তাব দেন শাহরুখ। তখনও গৌরী রাজি হননি। পরে শাহরুখের মায়ের মৃত্যুর পরে গৌরী অবশেষে বিয়ে করতে রাজি হন। ১৯৯১ সালে অক্টোবর মাসে গাঁটছড়া বাঁধেন এই জুটি। আর তার পর থেকে তাঁদের প্রেম অনুপ্রেরণা জাগিয়েছে বহু প্রেমিক প্রেমিকাকে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Gauri Khan, Shah Rukh Khan

    পরবর্তী খবর