Home /News /entertainment /
Shweta tiwari : মেয়ের শরীর নিয়ে কুমন্তব্য! ভেঙে পড়েছিলেন পলক, মা হিসেবে কড়া জবাব শ্বেতার

Shweta tiwari : মেয়ের শরীর নিয়ে কুমন্তব্য! ভেঙে পড়েছিলেন পলক, মা হিসেবে কড়া জবাব শ্বেতার

মেয়ের শরীর নিয়ে কুমন্তব্য! ভেঙে পড়েছিলেন পলক, মা হিসেবে কড়া জবাব শ্বেতার

মেয়ের শরীর নিয়ে কুমন্তব্য! ভেঙে পড়েছিলেন পলক, মা হিসেবে কড়া জবাব শ্বেতার

Shweta tiwari : জনপ্রিয় হলেও নেটিজেনের ট্রোলিং থেকে রেহাই পাননি পলকও। চেহারার জন্য তির্যক মন্তব্য শুনতে হয়েছে তাঁকে, যাকে এক কথায় বডিশেমিং বলে।

  • Share this:

    #মুম্বই: অভিনেত্রী শ্বেতা তিওয়ারির (Shweta tiwari) মেয়ে পলক তিওয়ারিও ইতিমধ্যে বেশ পরিচিত মুখ। পঞ্জাবি গায়ক হার্ডি সান্ধুর গান বিজলি মুক্তি পাওয়ার পর থেকে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। কিন্তু জনপ্রিয় হলেও নেটিজেনের ট্রোলিং থেকে রেহাই পাননি পলকও (Palak Tiwari)। চেহারার জন্য তির্যক মন্তব্য শুনতে হয়েছে তাঁকে, যাকে এক কথায় বডিশেমিং বলে। আর এই বিষয়টি প্রকাশ্যে আনলেন শ্বেতা নিজেই।

    এক সক্ষাৎকারে শ্বেতা বলছেন, "এখনও লোকে বলে, কী রোগা শুকনো দেখতে। কিন্তু আমি ওকে কিছু বলি না। ও এরকমই। এভাবে ওকে দেখতে সুন্দরও লাগে। আমি বলি, তুমি সুস্থ, তুমি দৌড়াতে পারো, তোমার শারীরিক অবস্থা ভালো। যতক্ষণ পর্যন্ত ও সুস্থ আছে, দৌড়াতে পারছে, ও একদম ঠিক আছে। ওর শরীরের গঠন কেমন তা নিয়ে সত্যি আমার মাথা ব্যথা নেই।"

    শ্বেতা (Shweta tiwari) বলছেন, "আজকের দিনে ইনস্টাগ্রামই যথেষ্ট ট্রোল করার জন্য। ওকে কাঠির মতো রোগা অপুষ্টিতে ভোগে এই সবও বলা হয়েছে। আমি পাত্তা দিই না।" তবে এসব মন্তব্যের প্রভাব নাকি পলকের (Palak Tiwari) উপরে পড়েছিল। শ্বেতা জানাচ্ছেন, "ও বলছিল, আমি কি সত্যিই এত রোগা? আমি বললাম, একদম না। তোমার বয়স অনুযায়ী তুমি একদম ঠিক আছো। তুমি যত বড় হবে, তত তোমার শরীরে পরিবর্তন আসবে।"

    আরও পড়ুন- বিয়ে করতে ৫০ কোটি টাকা নিচ্ছেন মিকা সিং? পাত্রীটি কে

    View this post on Instagram

    A post shared by Palak Tiwari (@palaktiwarii)

    আরও পড়ুন- ইংরেজি মাধ্যমে পড়েননি! বিশ্ব সুন্দরীর মঞ্চে একটি প্রশ্ন বুঝতেই পারেননি সুস্মিতা

    প্রসঙ্গত, খুব শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন পলক তিওয়ারি। বিশাল মিশ্রর ছবি 'রোজি : দ্যা স্যাফরন চ্যাপ্টার'-এ তাঁকে দেখা যাবে বরুণ ধাওয়ানের বিপরীতে। অন্যদিকে শ্বেতাকে (Shweta tiwari) শেষ দেখা গিয়েছে জি ফাইভের ওয়েব সিরিজ শো স্টপারে। এছাড়া খতরো কে খিলাড়ি সিজন ১১-এও তাঁকে দেখা গিয়েছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Palak Tiwari, Shweta Tiwari

    পরবর্তী খবর