Home /News /entertainment /
Sandip Ray : সন্দীপ রায়ের চোখে নতুন 'ফেলুদা' ইন্দ্রনীলই! তোপসে, জটায়ুর চরিত্রে কারা

Sandip Ray : সন্দীপ রায়ের চোখে নতুন 'ফেলুদা' ইন্দ্রনীলই! তোপসে, জটায়ুর চরিত্রে কারা

সন্দীপ রায়ের ক্যামেরায় নতুন 'ফেলুদা' ইন্দ্রনীলই! তোপসে, জটায়ুর চরিত্রে কারা

সন্দীপ রায়ের ক্যামেরায় নতুন 'ফেলুদা' ইন্দ্রনীলই! তোপসে, জটায়ুর চরিত্রে কারা

Sandip Ray: ফেলুদা তথা প্রদোষ চন্দ্র মিত্রর চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রনীল সেনগুপ্ত।

  • Share this:

    #কলকাতা: অবশেষে শুরু হয়েছে 'হত্যাপুরী'-র শ্যুটিং। বহুদিন ধরে জল্পনা চলছিল, সন্দীপ রায়ের পরিচালনায় কাকে দেখা যাবে ফেলুদা-র চরিত্রে? কারাই বা হবে তোপসে অথবা জটায়ু। অবশেষে নামগুলি প্রকাশ্যে এলো। বেশ কিছু জটিলতা ছিল ছবির কাস্ট ঘিরে, সেগুলিও কেটেছে বলে জানা যাচ্ছে।

    জানা যাচ্ছে, গত শুক্রবারই শ্যুটিং শুরু হয়েছে। দিল্লি রোডের একটি ধাবায় শ্যুট শুরু হয়েছে। ফেলুদা তথা প্রদোষ চন্দ্র মিত্রর চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রনীল সেনগুপ্ত। আর অন্যদিকে হত্যাপুরী-তে তোপসের চরিত্রে দেখা যাবে আয়ুষ দাসকে। লালমোহন বাবু বা জটায়ুর চরিত্রে অভিনয় করছেন অভিজিৎ গুহ। এই ছবিতে রয়েছেন অভিনেতা ভরত কলও।

    শুধু কলকাতাতেই শ্যুটিং নয়। কলকাতার পরে শ্যুটিং করতে পুরী যাবে গোটা টিম। ছবিতে চরিত্রদের স্টাইলিং এর দায়িত্বে আছেন সন্দীপ রায়ের স্ত্রী ললিতা রায়। এই ছবি নিয়ে বহুদিন নানা বিতর্ক উঠে এসেছে। ছবিটির প্রযোজনার দায়িত্বে প্রথমে এসভিএফ থাকলেও পরে তারা সরে যায়। আপাতত ছবির প্রযোজনার দায়িত্বে আছে দুটি সংস্থা।

    জটায়ুর চরিত্রে অভিজিৎ গুহ এবং তোপসের চরিত্রে আয়ুষ দাস জটায়ুর চরিত্রে অভিজিৎ গুহ এবং তোপসের চরিত্রে আয়ুষ দাস

    প্রথম থেকেই ফেলুদার চরিত্রে ইন্দ্রনীল ও জটায়ুর চরিত্রে অভিজিৎ গুহকেই পছন্দ ছিল পরিচালকের। কিন্তু এই কাস্টিং পছন্দ হয়নি এসভিএফ প্রযোজনা সংস্থার। তাদের কাছে এই কাস্টিং খুবই ঝুঁকিপূর্ণ মনে হয়েছিল। তাদের পছন্দ ছিল অন্য দুই অভিনেতাকে। এর পরে আরও এক প্রযোজনার সংস্থার কাছে এই ছবির প্রস্তাব নিয়ে যান পরিচালক। তারাও আগ্রহ দেখাননি এই কাস্টিং এর জন্য। অবশেষে দুটি সংস্থা শ্যাডো ফিল্মস ও ফ্লোরিডার ঘোষাল মিডিয়া যৌথ ভাবে প্রযোজনা করছে।

    আরও পড়ুন- চারটি হাত ও চারটি পা নিয়ে জন্ম! দরিদ্র পরিবারের শিশুর পাশে দাঁড়ালেন সেই সোনু সুদ

    প্রযোজনা নিয়ে এই জটিলতা মিটতেই শুরু হয়েছে হত্যাপুরীর শ্যুটিং। প্রথম দিনেই নাকি জোর কদমে শ্যুটিং হয়েছে। বেশ অনেকটা সময় নিয়ে শ্যুটিং হয়েছে বলে শোনা যাচ্ছে। এবার কলকাতায় শ্যুটিং শেষ হওয়ার পালা। শেষ হলেই সাগরপাড়ে শ্যুটিং করতে পাড়ি দেবে টিম 'হত্যাপুরী'। এখন দেখার, ফেলুদা চরিত্রে সৌমিত্র চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী ও টোটা রায়চৌধুরীর পরে কেমন মানায় ইন্দ্রনীলকে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Sandip Ray

    পরবর্তী খবর