Home /News /entertainment /
Sonu Sood : চারটি হাত ও চারটি পা নিয়ে জন্ম! দরিদ্র পরিবারের শিশুর পাশে দাঁড়ালেন সেই সোনু সুদ

Sonu Sood : চারটি হাত ও চারটি পা নিয়ে জন্ম! দরিদ্র পরিবারের শিশুর পাশে দাঁড়ালেন সেই সোনু সুদ

চারটি হাত ও চারটি পা নিয়ে জন্ম! দরিদ্র পরিবারের শিশুর পাশে দাঁড়ালেন সেই সোনু সুদ

চারটি হাত ও চারটি পা নিয়ে জন্ম! দরিদ্র পরিবারের শিশুর পাশে দাঁড়ালেন সেই সোনু সুদ

Sonu Sood: ছোট্ট মেয়েকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন মানুষের মসিহা অভিনেতা সোনু সুদ।

  • Share this:

    #বিহার: চারটি পা ও চারটি হাত নিয়ে জন্ম নিয়েছিল বিহারের চৌমুখী কুমারী। পেটের সঙ্গে যুক্ত তার অতিরিক্ত দুটি পা। কিন্তু অস্ত্রোপচারের আর্থিক ক্ষমতা নেই চৌমুখীর বাবা মায়ের। এবার সেই ছোট্ট মেয়েকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন মানুষের মসিহা অভিনেতা সোনু সুদ।

    যে কোনও অসহায় মানুষের পাশে বার বার দাঁড়িয়ে সোনু সুদ মসিহার তকমা পেয়েছেন। মহামারীর সময়ে বহু দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। বহু পরিযায়ী শ্রমিককে ঘরে ফিরিয়েছিলেন তিনি। আর এবার বিহারের একরত্তি এই শিশুর পাশে দাঁড়ালেন তিনি। ২০১৯-এ বিহারের এই শিশুর জন্ম। চারটি পা নিয়ে জন্ম তাঁর। কিন্তু চৌমুখী পরিবারের সেই আর্থিক ক্ষমতা নেই অস্ত্রোপচার করানোর।

    আড়াই বছরের শিশুর সঙ্গে ছবি শেয়ার করে সোনু জানান, অস্ত্রোপচার ইতিমধ্যেই হয়ে গিয়েছে। একটি ছবিতে দেখা যাচ্ছে চৌমুখী হাসপাতালের বেডে শুয়ে। ক্যাপশনে লিখেছেন, "আমার আর চৌমুখী কুমারীর সফর সফল হয়েছে। চৌমুখী চার পা ও চার হাত নিয়ে জন্মেছিল বিহারের এই ছোট্ট গ্রামে।"

    View this post on Instagram

    A post shared by Sonu Sood (@sonu_sood)

    অস্ত্রোপচার শেষ হয়েছে একরত্তি শিশুর। এবার সে বাড়ি ফেরার জন্য প্রস্তুত। সোনু যে ছবিটি শেয়ার করেছেন, সেখানেই শিশুর অতিরিক্ত পা ও হাত দেখা যাচ্ছে। দেখা যাচ্ছে, চৌমুখীর সঙ্গে বাক্যালাপে ব্যস্ত মানুষের মসিহা। সোনুর করা এই পোস্ট মুহূর্তে ভাইরাল হয়। স্বাভাবিক ভাবেই এই ছবিটির কমেন্টে সোনুর প্রশংসায় পঞ্চমুখ হন নেটিজেনরা। এক নেটিজেন লেখেন, "এই বিশ্বের সবচেয়ে ভাল মানুষ।"

    আরও পড়ুন- প্রেমিকের সঙ্গে ঋতাভরীর বিদেশ ভ্রমণের নানা মুহূর্ত! কেমন কাটল সময়, দেখুন ছবিতে

    বলিউডের সেলেব যেমন সুনীল শেট্টি ও এষা গুপ্তাও এই পোস্টে কমেন্ট করেছেন। গত মাসে এই চৌমুখী কুমারির একটি ভিডিও ভাইরাল হয়। সেই ভিডিও চোখে পড়ে সোনুর এবং সাহায্যের হাত বাড়ান। ২৮ মে থেকে বাচ্চাটির চিকিৎসা শুরু হয়। চিকিৎসকরা চৌমুখীর পরীক্ষা করছেন, এমন একটি ছবিও সোনু শেয়ার করেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Sonu Sood

    পরবর্তী খবর