Home /News /entertainment /
Rudranil Ghosh : 'লজ্জা ঘেন্না শিকেয় তুলে লুঠছে..! পার্থর অবস্থা দেখে কড়া শব্দে বিঁধলেন রুদ্রনীল

Rudranil Ghosh : 'লজ্জা ঘেন্না শিকেয় তুলে লুঠছে..! পার্থর অবস্থা দেখে কড়া শব্দে বিঁধলেন রুদ্রনীল

Rudranil Ghosh

Rudranil Ghosh

Rudranil Ghosh : প্রতিবারের মতোই এই ঘটনা নিয়েও ছড়া কাটলেন অভিনেতা তথা বিজেপি নেতা রুদ্রনীল ঘোষ।

  • Share this:

    #কলকাতা: গোটা রাজ্যে আলোড়ন চলছে এসএসসি দুর্নীতি নিয়ে। ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে। প্রতিবারের মতোই এই ঘটনা নিয়েও ছড়া কাটলেন অভিনেতা তথা বিজিপে নেতা রুদ্রনীল ঘোষ। ফের বাক্যবাণে বিদ্ধ করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্য়ায় সহ গোটা দলকে।

    তৃণমূল সরকারের দুয়ারে প্রকল্পকেই হাতিয়ার করে রুদ্রনীল ফেসবুকে সেই পোস্টে লেখেন 'দুয়ারে গর্ত'। প্রতিটি লাইনে পার্থ-অর্পিতা সহ তৃণমূল শিবিরকে কটাক্ষ করেন অভিনেতা। ২১ জুলাই প্রসঙ্গও উঠে আসে তাঁর কবিতায়।

    রুদ্রনীলের বলছেন,

    "২১ জুলাই মঞ্চ থেকে বেচল দিদি মুড়ি, ২২ জুলাই অর্পিতাদের ফ্ল্যাটে কোটি কুড়ি। মুড়ি বেচার টাকা নাকি চাকরি চুরির টাকা, বলি ও দিদিভাই জবাব তো দিন, মালিক তো আপনি একা। কুড়ি কোটির নোটের পাহাড় দেখল বঙ্গবাসী, অর্পিতাদের উন্নয়নে আমার দিদি খুশি। তৃণমূলের উন্নয়নে অর্পিতারাই মুখ, নেতার কাছের মানুষ হলেই পাবে অপার সুখ।"

    রুদ্রনীল সেই চেনা ভঙ্গিতেই এভাবেই বিদ্ধ করেছেন তৃণমূলকে। ইডির অভিযানও উঠে এসেছে তাঁর কবিতায়। রুদ্রনীল আরও লিখছেন-

    "সুখের ঘরে অসুখ হল, ঢুকল ঘরে ইডি, জেরার মুখে মন্ত্রী জানায় পাপের এবিসিডি। ২০ কোটির গল্প দিয়ে এই ধরা পড়ার শুরু, ১০০ কোটি ছাড়িয়ে গেলেও ঘাবড়িও না গুরু।"

    আরও পড়ুন- জোকা ইএসআই হাসপাতাল থেকে ব্যাঙ্কশাল আদালতে নিয়ে যাওয়া হচ্ছে পার্থকে

    এমন ভাবেই বার বার ব্যঙ্গাত্বক শব্দে রুদ্রনীল আক্রমশ শানিয়েছেন। তবে এখানেই শেষ নয়। ফেসবুকে একটি পোস্টও করেছেন অভিনেতা। অর্পিতার সঙ্গে পার্থর ছবি এবং উদ্ধার হওয়া টাকার ছবি শেয়ার করে রুদ্রনীল লিখেছেন, "বাংলার ইতিহাসে এ ঘটনা বিরল বা নেই। আদালতের নির্দেশে চলা চাকরি চুরির তদন্তের মধ্যে মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতার ফ্ল্যাট থেকে ২০ কোটি টাকা উদ্ধার ইডির তদন্তে!!"

    আরও পড়ুন- ঘরের মধ্যে বস্তা বস্তা টাকা! বেহালার ফ্ল্যাট থেকে গ্রেফতার অর্পিতা মুখোপাধ্যায়

    তিনি আরও লিখছেন, "সৎ শিক্ষিত চাকরি প্রার্থীরা চোখের জলে খালি পেটে রাস্তায় বসে, নয়ত আদালতের দুয়ারে। আর বস্তা বস্তা টাকা পড়ে অর্পিতাদের ঘরে।" রুদ্রনীলের দুটি পোস্টই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Arpita Mukherjee, Partha Chatterjee, Rudranil Ghosh

    পরবর্তী খবর