Home /News /kolkata /
BREAKING| Arpita Mukherjee Arrest|| ঘরের মধ্যে বস্তা বস্তা টাকা! বেহালার ফ্ল্যাট থেকে গ্রেফতার অর্পিতা মুখোপাধ্যায়

BREAKING| Arpita Mukherjee Arrest|| ঘরের মধ্যে বস্তা বস্তা টাকা! বেহালার ফ্ল্যাট থেকে গ্রেফতার অর্পিতা মুখোপাধ্যায়

Partha Chatterjee aide Arpita Mukherjee arrest: গ্রেফতার পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়কে। কিছুক্ষণ আগেই তাঁকে গ্রেফতার করেছেন ইডি আধিকারিকরা।

  • Share this:

    #কলকাতা: ঘরের মধ্যে রাখা বস্তা বস্তা টাকা! টাকার অঙ্ক পেরিয়েছে ২১ কোটি! তারপরেও তল্লাশি চলছে অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়িতে। সকাল থেকে আরও তিনটি টাকা গোনার মেশিন নিয়ে যাওয়া হয়েছে অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাটে, যা থেকে অনুমান আরও টাকা উদ্ধার করেছেন ইডি আধিকারিকরা। সূত্র মারফত শেষ পাওয়া খবর অনুযায়ী, ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে অর্পিতা মুখোপাধ্যায়কে। জিজ্ঞাসাবাদে অসঙ্গতি মেলায় তাঁকে গ্রেফতার করার সিদ্ধান্ত নেন ইডি আধিকারিকরা।

    আজ থেকে ১৫-১৬ বছর আগে মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন অর্পিতা মুখোপাধ্যায়। সেই মডেলিংয়ের সূত্র ধরেই টলিউডে এন্ট্রি অর্পিতার। কেরিয়ারের শুরুতে বেশ কিছু বাংলা ছবিতে অভিনয় করেন অর্পিতা। 'স্পর্শ ' ও হৃদয়ে লেখো নামে' র মতো ছবিতে লিড হিরোইন ছিলেন এই অর্পিতা। পরে অবশ্য বিভিন্ন ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাঁকে। 'মামা ভাগ্নে'' ও 'পার্টনার ' র মতো ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয় করেন অর্পিতা। এরপরও পরিচালক অনুপ সেনগুপ্তের পরিচালনায় বিভিন্ন ছবিতে অভিনয় করতে দেখা যায় অর্পিতাকে।

    আরও পড়ুন: সাসপেন্সে ইতি, পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে জোকা ইএসআই হাসপাতালে ইডি

    তবে টালিগঞ্জে পায়ের তলার মাটি শক্ত না হওয়ায় অর্পিতা পাড়ি দেন ওড়িশায়। বেশ কিছু ওড়িশা ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন। এরপর দক্ষিণে বহু তামিল ছবিতে অভিনয় করেন অর্পিতা। বাংলায় ফিরে সিরিয়াল এবং সিনেমাতে আরেকবার পা জমানোর চেষ্টা করেছিলেন অর্পিতা মুখোপাধ্যায় কিন্তু সফল হননি। এরপর অর্পিতাকে বিভিন্ন ফটোশুটের মডেল হিসেবে দেখা গিয়েছে নানা সময়ে।

    আরও পড়ুন: যাত্রাপথ নিয়ে সাসপেন্স, কোথায় নিয়ে যাওয়া হচ্ছে পার্থ চট্টোপাধ্যায়কে? ২৭ ঘণ্টা জেরার পর গ্রেফতার

    প্রসঙ্গত, এসএসসি মামলায় রাতভর জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। প্রায় সাড়ে ২৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর আজ শনিবার তাঁকে কিছুক্ষণ আগে গ্রেফতার করা হয়। প্রাথমিকভাবে জানা গিয়েছিল এই মুহূর্তে তাঁকে নাকতলার বাড়ি থেকে বের করে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে যাচ্ছেন ইডি আধিকারিকরা। কিন্তু কিছুক্ষণের মধ্যেই গাড়ি অভিমুখ বদলে বেহালার দিকে চলতে শুরু করে। এরপর তাঁকে নিয়ে ইডি আধিকারিকরা পৌঁছে যান জোকা ইএসআই হাসপাতালে। সেখানে পরীক্ষার পরে তাঁকে ব্যাঙ্কশাল আদালতে নিয়ে যাওয়া হচ্ছে।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Partha Chattapadhyay

    পরবর্তী খবর