Home /News /kolkata /
Partha Chatterjee Arrest|| সাসপেন্সে ইতি, পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে জোকা ইএসআই হাসপাতালে ইডি

Partha Chatterjee Arrest|| সাসপেন্সে ইতি, পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে জোকা ইএসআই হাসপাতালে ইডি

Partha Chatterjee at Joka ESI Hospital for medical checkup: পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে জোকা ইএসআই হাসপাতালে পৌঁছলেন ইডি আধিকারিকরা। সেখানেই শারীরিক পরীক্ষা করা হবে তাঁর। 

  • Share this:

    #কলকাতা: সাসপেন্সে ইতি! পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে জোকা ইএসআই হাসপাতালে পৌঁছলেন ইডি আধিকারিকরা। সেখানেই শারীরিক পরীক্ষা করা হচ্ছে। সাধারণ এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয় এই ধরণের মেডিক্যাল টেস্ট করানোর জন্য। কিন্তু এ দিন দেখা গেল ব্যতিক্রম। তাঁকে নাকতলার বাড়ি থেকে বার করে সরাসরি জোকার ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই পরীক্ষা চলছে তাঁর।

    রাতভর জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। প্রায় সাড়ে ২৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর আজ শনিবার তাঁকে কিছুক্ষণ আগে গ্রেফতার করা হয়। প্রাথমিকভাবে জানা গিয়েছিল এই মুহূর্তে তাঁকে নাকতলার বাড়ি থেকে বের করে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে যাচ্ছেন ইডি আধিকারিকরা। কিন্তু কিছুক্ষণের মধ্যেই গাড়ি অভিমুখ বদলে বেহালার দিকে চলতে শুরু করে। এরপর তাঁকে নিয়ে ইডি আধিকারিকরা পৌঁছে যান জোকা ইএসআই হাসপাতালে। সেখানেই এই মুহূর্তে রয়েছেন প্রাক্তন শিক্ষামন্ত্রী।

    আরও পড়ুন: তদন্তে সহযোগিতা করছেন না, আটক অর্পিতা মুখোপাধ্যায়, গ্রেফতারি কি সময়ের অপেক্ষা?

    আরও পড়ুন: যাত্রাপথ নিয়ে সাসপেন্স, কোথায় নিয়ে যাওয়া হচ্ছে পার্থ চট্টোপাধ্যায়কে? ২৭ ঘণ্টা জেরার পর গ্রেফতার

    প্রসঙ্গত, প্রায় সাড়ে ২৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর তাঁকে কিছুক্ষণ আগে গ্রেফতার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে তদন্তে অসহযোগিতা এবং বয়ানে অসঙ্গতির অভিযোগ তুলেছেন তদন্তকারী ইডি আধিকারিকরা। সম্ভবত আজই আদালতে পেশ করা হবে প্রাক্তন শিক্ষামন্ত্রীকে।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Partha Chatterjee

    পরবর্তী খবর