Home /News /kolkata /
BREAKING| Partha Chattopadhyay Arrest|| যাত্রাপথ নিয়ে সাসপেন্স, কোথায় নিয়ে যাওয়া হচ্ছে পার্থ চট্টোপাধ্যায়কে? ২৭ ঘণ্টা জেরার পর গ্রেফতার

BREAKING| Partha Chattopadhyay Arrest|| যাত্রাপথ নিয়ে সাসপেন্স, কোথায় নিয়ে যাওয়া হচ্ছে পার্থ চট্টোপাধ্যায়কে? ২৭ ঘণ্টা জেরার পর গ্রেফতার

Partha Chattopadhyay Arrest ED officials are ready in Saltlake CGO Complex: গ্রেফতার পার্থ চট্টোপাধ্যায়। প্রায় সাড়ে ২৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর তাঁকে কিছুক্ষণ আগে গ্রেফতার করা হয়। এই মুহূর্তে তাঁকে নাকতলার বাড়ি থেকে বের করে সিজিও কমপ্লেক্সে রওনা দিচ্ছেন ইডি আধিকারিকরা।

আরও পড়ুন...
  • Share this:

    #কলকাতা: এসএসসি দুর্নীতি কাণ্ডে রাতভর জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। প্রায় সাড়ে ২৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর আজ শনিবার তাঁকে কিছুক্ষণ আগে গ্রেফতার করা হয়। তাঁর বিরুদ্ধে তদন্তে অসহযোগিতার অভিযোগ তুলেছেন তদন্তকারী ইডি আধিকারিকরা।

    প্রাথমিকভাবে জানা গিয়েছিল এই মুহূর্তে তাঁকে নাকতলার বাড়ি থেকে বের করে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে যাচ্ছেন ইডি আধিকারিকরা। কিন্তু কিছুক্ষণের মধ্যেই গাড়ি অভিমুখ বদলে বেহালার দিকে চলতে শুরু করে। এরপর তাঁকে নিয়ে ইডি আধিকারিকরা পৌঁছে যান জোকা ইএসআই হাসপাতালে।

    আরও পড়ুন: সাসপেন্সে ইতি, পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে জোকা ইএসআই হাসপাতালে ইডি

    অন্যদিকে, পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারির খবর সামনে আসার পর থেকেই সিজিও কমপ্লেক্সের নিরাপত্তা ব্যবস্থা আরও নিশ্ছিদ্র করা হয়েছে।সিজিও কমপ্লেক্সে মোতায়েন করা হয়েছে বহু সংখ্যক কেন্দ্রীয় বাহিনী। ইতিমধ্যেই দিল্লি থেকে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে পৌঁছে গিয়েছেন ইডির দুই শীর্ষ কর্তা।

    আরও পড়ুন: পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার, নিয়ে যাওয়া হচ্ছে সিজিও কমপ্লেক্সে, খবর ইডি সূত্রে

    জানা গিয়েছে, অন্যান্য দিন সিজিও কমপ্লেক্সে আধিকারিকরা ছাড়াও অন্যান্যদের প্রয়োজনে প্রবেশের অনুমতি থাকে। কিন্তু এ দিন আধিকারিকদের ছাড়া কাউকে প্রবেশের অনুমতি দেওয়া হচ্ছে না। এমনকি সংবাদ মাধ্যমের প্রবেশেও অনুমতি দেওয়া হচ্ছে না।  সূত্রের খবর, আজই আদালতে পেশ করা হতে পারে রাজ্যের মন্ত্রীকে।

    এসএসসি দুর্নীতিতে তদন্তে ২৭ ঘণ্টারও বেশি সময় ধরে চলছে ম্যারাথন জিজ্ঞাসাবাদ। প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে শুক্রবার সকালে হানা দিয়েছিলেন এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের কর্তারা। ২৭ ঘণ্টা অর্থাৎ একদিনেরও বেশি সময় ধরে মন্ত্রীর নাকতলার বাড়িতেই ছিলেন ইডি আধিকারিকরা। সূত্রের খবর, বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি বাজেয়াপ্ত করেছেন কেন্দ্রীয় সংস্থার আধিকারিকরা। এরপরই গ্রেফতার প্রাক্তন শিক্ষামন্ত্রী।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Partha Chatterjee

    পরবর্তী খবর