Home /News /crime /
Arpita Mukherjee Detained|| তদন্তে সহযোগিতা করছেন না, আটক অর্পিতা মুখোপাধ্যায়, গ্রেফতারি কি সময়ের অপেক্ষা?

Arpita Mukherjee Detained|| তদন্তে সহযোগিতা করছেন না, আটক অর্পিতা মুখোপাধ্যায়, গ্রেফতারি কি সময়ের অপেক্ষা?

Partha Chatterjee close aide Arpita Mukhopadhyay Mukherjee detained by ED Officials: তদন্তে সহযোগিতা করছেন না, এই অভিযোগে কিছুক্ষণ আগেই আটক করা হয়েছে অর্পিতা মুখোপাধ্যায়কে। অন্যদিকে, গ্রেফতার করা হয়েছে মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

আরও পড়ুন...
  • Share this:

    #কলকাতাঃ তদন্তে সহযোগিতা করছেন না, এই অভিযোগে কিছুক্ষণ আগেই আটক করা হয়েছে অর্পিতা মুখোপাধ্যায়কে। শুক্রবার দিনভর তাঁর দক্ষিণ কলকাতার বিলাসবহুল ফ্ল্যাটে তল্লাশি চালান ইডির গোয়েন্দারা। সেখান থেকেই উদ্ধার হয় ২১ কোটি টাকা। তারপরেই তাঁকে আরও জিজ্ঞাসাবাদের জন্য আটক করার সিদ্ধান্ত নেন তদন্তকারী আধিকারিকরা।

    অন্যদিকে, গ্রেফতার করা হয়েছে মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। আপাতত দু'জনকেই শারীরিক পরীক্ষার পরে ইডির দফতর সল্টলেকের সিজিও কমপ্লেক্সে নিয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। সেখানে ফের অর্পিতা মুখোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করা হতে পারে। প্রয়োজনে মুখোমুখি বসিয়েও জেরা করার সম্ভাবনা রয়েছে পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়কে।

    আরও পড়ুন: সাসপেন্সে ইতি, পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে জোকা ইএসআই হাসপাতালে ইডি

    আরও পড়ুন: যাত্রাপথ নিয়ে সাসপেন্স, কোথায় নিয়ে যাওয়া হচ্ছে পার্থ চট্টোপাধ্যায়কে? ২৭ ঘণ্টা জেরার পর গ্রেফতার

    ইডি সূত্রে জানা গিয়েছে, অর্পিতা মুখোপাধ্যায়কে এ দিন তাঁর ফ্ল্যাট থেকে নিয়ে প্রথমে শারীরিক পরীক্ষা করানোর জন্য এসএসকেএম হাসপাতালে যেতে পারেন। পার্থ চট্টোপাধ্যায়ের শারীরিক পরীক্ষাও করানোর সম্ভাবনা রয়েছে। তারপরে কী তাঁদের সিজিও কমপ্লেক্সে নিয়ে যাওয়া হবে? নাকি আদালতে পাশ করা হবে তাঁদের? তা অবশ্য এখনও জানা যায়নি।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Partha Chatterjee

    পরবর্তী খবর