Home /News /entertainment /
Rashmika Mandanna gets trolled : বিমানবন্দরে এ কী পোশাক পরলেন রশ্মিকা মন্দানা? অশ্লীলতার দায়ে চরম ট্রোলড

Rashmika Mandanna gets trolled : বিমানবন্দরে এ কী পোশাক পরলেন রশ্মিকা মন্দানা? অশ্লীলতার দায়ে চরম ট্রোলড

Rashmika Mandanna gets trolled

Rashmika Mandanna gets trolled

Rashmika Mandanna gets trolled : সম্প্রতি তিনি তাঁর এয়ারপোর্ট লুকের জন্য ভয়ঙ্কর ট্রোলের মুখোমুখি হয়েছেন

  • Share this:

মুম্বই : বলিউড তারকাদের এয়ারপোর্ট লুক নিয়ে ওঁত পেতে থাকেন ছবিশিকারিরা। কে কোথায় যাচ্ছেন আর কী পরে যাচ্ছেন সেটা সবাই জানতে উৎসুক থাকেন। আর তাঁদের পোশাকে ঠিক কতটা ফ্যাশন কোশেন্ট বা স্টাইল স্টেটমেন্ট ধরা পরে সেটাও একটা আলোচনার বিষয় হয়ে ওঠে। আগে এসব হলে ফিসফাস আর গুঞ্জনেই সব চাপা পড়ে যেত। কিন্তু এখন শক্তিশালী সোশ্যাল মিডিয়ার হাতে এক মহাশক্তিশালী অস্ত্র এসে গিয়েছে। আর তার নাম হল ট্রোল। তাবড় সেলিব্রিটি সেই অস্ত্রে কুপোকাত হয়েছেন, রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) তো কালকের মেয়ে।

হঠাৎ তাঁর কথাই বা উঠল কেন? কারণ সম্প্রতি তিনি তাঁর এয়ারপোর্ট লুকের জন্য ভয়ঙ্কর ট্রোলের মুখোমুখি হয়েছেন। কিছুদিন আগেই রশ্মিকা বিমানবন্দরে গিয়েছিলেন। তিনি একটি ওভার সাইজড সোয়েট শার্ট আর ডেনিম শর্টস পরেছিলেন। আদৌ পরেছিলেন কি? হ্যাঁ এখানেই সন্দেহ প্রকাশ করেছেন নেটিজেনরা। কারণ সেই শর্ট এতটাই শর্ট ছিল যে সেটা চোখেই দেখা যাচ্ছিল না। পায়ে ছিল ফ্লিপ ফ্লপ, মাথায় লাইলাক রঙা টুপি আর কালো রঙের মাস্ক। তবে এসব নিয়ে কোনও প্রশ্ন না উঠলেও বড্ড দৃষ্টিকটু লাগছিল তাঁর ওই ডেনিম শর্ট। অনেকেই ভুরু কুঁচকে জানতে চেয়েছেন নায়িকা সত্যি কি ওটা পরেছিলেন!

আরও  পড়ুন : অঙ্গ জুড়ে সমুদ্রের জল আর বালুকণার আলতো পরশ, সৈকতে লাস্যময়ী বিকিনিবসনা সোফি

রশ্মিকার সময় এখন বেশ ভালো যাচ্ছে। আল্লু অর্জুনের (Allu Arjun) বিপরীতে পুষ্পা দ্য রাইজ (Pushpa The Rise) সুপার ডুপার হিট হয়েছে। তাহলে কি আশাতীত সাফল্যই মাথা ঘুরিয়ে দিল রশ্মিকার? যার জন্য ন্যূনতম শালীনতা বোধও তিনি বিসর্জন দিলেন? সত্যি বলতে কী বলিউডের খ্যাতিমান নায়িকারাও এরকম পোশাক পরার আগে দশবার ভাবেন। আর রশ্মিকা তো এই সেদিন কেরিয়ার শুরু করলেন।

আরও  পড়ুন : ক্লিভেজ-আভাসের সঙ্গে চোকার, পরিণীতি যেন অনন্য

ইনস্টাগ্রামে রশ্মিকার এই ভিডিও ছড়িয়ে পড়ার পরেই নানারকমের মন্তব্য আসতে শুরু করে। একজন নেটিজেন লেখেন যে রশ্মিকার কি ঠাণ্ডা লাগে না? আবার অন্য একজন মন্তব্য করেন যে উনি বোধহয় প্যান্ট পরতে ভুলেই গিয়েছেন।

আরও  পড়ুন : লাল ব্রালেট ও হাই স্লিট ড্রেসে ফুটে উঠেছে সুতনুকা অলায়ার সৌন্দর্য

রশ্মিকা একজন ভালো অভিনেত্রী হিসাবে নাম করেছেন। তাই এহেন পোশাক পরে আলাদা করে আকর্ষণের কেন্দ্রবিন্দু হওয়ার তাঁর দরকার নেই বলেই মনে করছেন নেটিজেনদের একাংশ।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Bollywood, Rashmika Mandana

পরবর্তী খবর