Home /News /entertainment /
Ranveer Singh and Deepika Padukone: ছবি পোস্ট করে স্ত্রীর কাছে আবদার রণবীরের, দীপিকার উত্তরে মাখোমাখো প্রেম!

Ranveer Singh and Deepika Padukone: ছবি পোস্ট করে স্ত্রীর কাছে আবদার রণবীরের, দীপিকার উত্তরে মাখোমাখো প্রেম!

Ranveer Singh and Deepika Padukone

Ranveer Singh and Deepika Padukone

এবং সেটির ক্যাপশনেই নজর কেড়েছেন তিনি। (Ranveer Singh and Deepika Padukone)

  • Share this:

    #মুম্বই: কাপল গোল শেখাতে জুড়ি মেলা ভার রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের। সহ-অভিনেতা থেকে এখন তাঁরা স্বামী-স্ত্রী। এবং এই মুহূর্তে বলিউডের অন্যতম শক্তিশালী অনস্ক্রিন ও অফস্ক্রিন জুটি রণবীর ও দীপিকা। তাঁদের অভিনয় দক্ষতা থেকে একে অপরের সঙ্গে খুনসুটি সবই ভক্তদের দারুণ পছন্দ। সম্প্রতি নিজের একটি ছবি ইনস্টাগ্রােম শেয়ার করেছেন রণবীর সিং। এবং সেটির ক্যাপশনেই নজর কেড়েছেন তিনি। (Ranveer Singh and Deepika Padukone)

    কালো শার্ট পরে একটি সাদা-কালো ছবি শেয়ার করে ক্যাপশনে রণবীর লিখেছেন, 'আমার স্ত্রীয়ের কমেন্টের অপেক্ষা করছি।' এবং স্বামীর এমন খুনসুটিতে অংশ নিয়েছেন স্ত্রী দীপিকাও। বেশি দেরি না করে রণবীরের ছবিতে তিনি কমেন্ট করেছেন, 'তাড়াতাড়ি আমার কাছে চলে এসো'। সঙ্গে রয়েছে লাল হৃদয়ের ইমোজি। রণবীরও স্ত্রীয়ের কমেন্টে রিপ্লাই করেছেন। হাসি ও লাল হৃদয়ের ইমোজি দিয়েছেন তিনি।

    আরও পড়ুন: আপনি কি হেডফোন অন্যদের সঙ্গে শেয়ার করেন? বড় ক্ষতি হতে পারে! জানুন

     
     
     
    View this post on Instagram
     
     
     

    A post shared by Ranveer Singh (@ranveersingh)

    আরও পড়ুন: মায়ের সঙ্গে এ কী করল ছেলে-বউমা! স্তম্ভিত গোটা গোপালনগর, ছুটে এল পুলিশ

    তবে এই প্রথম নয়। মাঝে মাঝেই ছবি পোস্ট করে স্ত্রী দীপিকাকে ট্যাগ করেন রণবীর সিং। এর আগেও একবার একটি ছবি শেয়ার করে রণবীর লিখেছিলেন, 'আমার স্ত্রীয়ের লাইকের অপেক্ষায় রয়েছি'। বুধবার দীপিকাও তাঁর দু'টি সাদা-কালো ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। হিরের গয়না পরে সাদা বুকচেরা পোশাকে মোহময়ী দেখাচ্ছে নায়িকাকে। ছবি পোস্ট করামাত্রই ভাইরাল হয়েছে।

    ২০১৮ সালে বিয়ে করেছিলেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ইতালির লেক কোমোতে একেবারে গোপনীয়তা রেখেই দুই পরিবারের উপস্থিতিতে বিয়ে হয়েছিল তাঁদের। একসঙ্গে কাজও করেছেন দীপিকা রণবীর। রাম লীলা, বাজিরাও মস্তানি, ফাইন্ডিং ফ্যানি ও পদ্মাবতে দেখা গিয়েছে দীপিকা-রণবীরকে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Deepika padukone, Ranveer Singh

    পরবর্তী খবর