Home /News /entertainment /
Ranbir Kapoor Alia Bhatt: মাসাইমারার জঙ্গলেই আলিয়াকে প্রপোজ রণবীরের! সন্তানকেও নিয়ে যাওয়ার পরিকল্পনা সেখানে

Ranbir Kapoor Alia Bhatt: মাসাইমারার জঙ্গলেই আলিয়াকে প্রপোজ রণবীরের! সন্তানকেও নিয়ে যাওয়ার পরিকল্পনা সেখানে

Ranbir Kapoor Alia Bhatt: "এর যেমন উত্তেজনা আছে তেমন সৌন্দর্য আছে। আমি আমার সন্তানকে মাসাইমারা নিয়ে যাওয়ার জন্য অপেক্ষা করতেই পারি না।", এমনটাই বলেন রণবীর

  • Share this:

    #মুম্বই: রণবীর কাপুর আলিয়া ভাটের সম্পর্কের এক নতুন অধ্যায় শুরু মাসাইমারাতেই। তখন থেকেই রণবীর-আলিয়ার মনে প্রেমের সূত্রপাত। সম্প্রতি একটি সাক্ষাৎকারে রণবীর বলেছেন যে তিনি ভবিষ্যতে তাদের সন্তানকে মাসাইমারা নিয়ে যাওয়ার জন্য আর অপেক্ষা করতে পারবেন না। এই ব্রহ্মাস্ত্র জুটি এই বছরের শুরুতেই বান্দ্রায় তাদের বাসভবনে গাঁটছড়া বেঁধেছেন। আলিয়া সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ঘোষণা করেছে যে তাঁরা তাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন।

    আরও পড়ুন: আলিয়া! আমাদের গান কী?: রণবীর! ব্রহ্মাস্ত্র জুটিকে ভালবাসার গান উপহার দিলেন অয়ন

    সম্প্রতি এক সাক্ষাৎকারে যখন রণবীরকে মাসাইমারা সম্পর্কে জিজ্ঞাসা করায় তিনি বলেন যে মাসাইমারা জাতীয় রিজার্ভ তার জন্য 'বাঁ হাতের খেলা'। রণবীর আরও বলেছেন, "এটা ভীষণ কঠিন... তবে নিজেকে প্রস্তুত করতে হবে... ইন্টারনেট নেই, টেলিভিশন নেই... আপনি জঙ্গলের ঠিক মাঝখানে। আপনার নিজেকে একজন এলিয়েনের মতো মনে হবে। আপনি প্রতিদিন ভোর ৪.৩০এ ঘুম থেকে উঠছেন। আপনি যদি চান তবে কেবল এক কফি বা চা পাবেন এবং তারপর আপনি ৪ ঘন্টা টানা গাড়ি চালাচ্ছেন। আপনি গাড়ি চালানোর সময় এটির অনেক কিছু হতে চলেছে (একটি নড়বড়ে যাত্রার অনুকরণ), কিন্তু যখন এই সব ঘটছে, তখন বাতাস সুন্দর, আপনি প্রকৃতিতে আছেন। আপনি বন্য প্রাণীদের রোজ জাগতে দেখছেন, তারপর তারা পশু শিকার করেছে... তাদেরকে খাবার হিসেবে খাচ্ছে, তারপর তারা ঘুমাতে যাচ্ছে। এমন কিছু প্রাণী আছে যারা সতর্ক থাকে এই ভেবে যে সেখানে কোনও শিকারী আসবে। এর যেমন উত্তেজনা আছে তেমন সৌন্দর্য আছে। আমি আমার সন্তানকে মাসাইমারা নিয়ে যাওয়ার জন্য অপেক্ষা করতেই পারি না। আমি অপেক্ষা করতে পারি না"।

    আরও পড়ুন: ঋতুপর্ণা না থাকলে সেদিন 'ইচ্ছে'র ডানা মেলে শিবপ্রসাদের যাত্রা শুরু হত না সিনেমা জগতে

    আলিয়া করণ জোহরের শো 'কফি উইথ করণ'-এ গিয়ে বলেছিলেন যে তিনি মাসাই মারা-তে রণবীরের প্রস্তাবে অবাক হয়েছিলেন। আলিয়া বলেন,“রণবীর এবং তাঁর পরিকল্পনা শুনে আমার মন ভরে গিয়েছিল, আর আমি এটা আশা করিনি। আমরা কোনও সম্পর্কে যাব না ঠিক করেছিলাম, শুধু অনুভূতি থাকবে। তবে রণবীর শুধু আংটিটটা নিয়ে গিয়েছিল এবং সবচেয়ে আশ্চর্যজনক জায়গায়, মাসাই মারা,”

    Published by:Aryama Das
    First published:

    Tags: Alia Bhatt, Alia Bhatt-Ranbir Kapoor Wedding, Ranbir Kapoor

    পরবর্তী খবর