Home /News /entertainment /
Pushpa Box Office Income: কেবল হিন্দিতেই ১০০ কোটির ব্যবসা! বক্স অফিসে এখনও অব্দি পুষ্পার আয় তাক লাগাচ্ছে সিনেমাপ্রেমীদের

Pushpa Box Office Income: কেবল হিন্দিতেই ১০০ কোটির ব্যবসা! বক্স অফিসে এখনও অব্দি পুষ্পার আয় তাক লাগাচ্ছে সিনেমাপ্রেমীদের

Pushpa The Rise Box Office Collection: প্রথম সপ্তাহেই ২৭ কোটি টাকা এবং দ্বিতীয় সপ্তাহে ১৯.৭৯ কোটি টাকা আয় করেছে পুষ্পা।

  • Share this:

    #মুম্বই: এখনও পুষ্পা দেখেননি আপনি? সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন উঠতেই পারে, “সমাজ কি আপনাকে মেনে নেবে?” আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দানা (Allu Arjun and Rashmika Mandanna) অভিনীত পুষ্পা: দ্য রাইজ (Pushpa: The Rise) এমন একটি চলচ্চিত্র, যার গান, ডায়লগ সমস্ত কিছু মাত করে দিয়েছে, সমস্ত রেকর্ড ভেঙে ফেলেছে, সোশ্যাল মিডিয়ায় ছড়ি ঘুরিয়েছে এবং মহামারী পরবর্তী সুপার হিট চলচ্চিত্রগুলির নিজের জায়গা করে নিয়েছে। সামি সামি এবং ও আন্তাভা, শ্রীভাল্লি সহ এর গানগুলিও সবার প্লেলিস্টে জায়গা করে নিয়েছে! এখনও পর্যন্ত ৩৬৫ কোটি টাকার ব্যবসা করেছে পুষ্পা (Pushpa Box Office Income)। সবচেয়ে মজার বিষয় হল মুক্তির সপ্তম সপ্তাহে হিন্দি ভাষাতেই কেবল ১০০ কোটি টাকারও বেশি ব্যবসা করেছে পুষ্পা।

    আরও পড়ুন- অবশেষে বিয়ের পিঁড়িতে অভিনেতা বিক্রান্ত মাসসি! জানেন পাত্রী কে?

    বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ শুক্রবার ট্যুইটে জানিয়েছেন, পুষ্পার হিন্দি সংস্করণটিও বক্স অফিসে (Pushpa Box Office Income) ১০০ কোটি টাকার ব্যবসা অতিক্রম করেছে। প্রথম সপ্তাহেই ২৭ কোটি টাকা এবং দ্বিতীয় সপ্তাহে ১৯.৭৯ কোটি টাকা আয় করেছে পুষ্পা। তৃতীয় সপ্তাহে বক্স অফিসে ঝড় তুলেছে পুষ্পা! ২৪.২৪ কোটি টাকার ব্যবসা করেছে এই সিনেমা। চতুর্থ সপ্তাহে ১২.২৬ কোটি, পঞ্চম, ষষ্ঠ এবং সপ্তম সপ্তাহে যথাক্রমে ৭.০৮ কোটি, ৬.১৭ কোটি এবং ৪.৪১ কোটি টাকা আয় করেছে পুষ্পা।

    সামগ্রিকভাবে পুষ্পা: দ্য রাইজ এখনও পর্যন্ত বিশ্বব্যাপী ৩৬৫ কোটি টাকা আয় (Pushpa Box Office Income) করেছে। বাহুবলী- দ্য বিগিনিং-কে ছাপিয়ে সর্বকালের নবম সর্বোচ্চ উপার্জনকারী সিনেমা হল পুষ্পা। বাহুবলী– দ্য বিগিনিং (Baahubali – The Beginning) তার পঞ্চম সপ্তাহে ৬.০৯ কোটি টাকা আয় করেছিল, পুষ্পা করছে ৭.০৬ কোটি টাকা।

    আরও পড়ুন- শাবানার পর এবার করোনায় আক্রান্ত জয়া বচ্চন! তড়িঘড়ি শ্যুটিং বন্ধ করলেন করণ জোহর

    পুষ্পায় নাম ভূমিকায় অভিনয় করেছেন আল্লু অর্জুন। লাল চন্দন কাঠের চোরাচালানের জগতে নিজের উত্থানের গল্প বলেছেন তিনি। সুপারহিট এই চলচ্চিত্রটি লিখেছেন এবং পরিচালনা করেছেন সুকুমার।  সিনেমাটি প্রযোজনা করেছে মিথ্রি মুভি মেকার্স এবং মুত্তামসেট্টি মিডিয়া। প্রখ্যাত মালায়ালাম অভিনেতা ফাহাদ ফাসিল এই সিনেমার মধ্যে দিয়েই তেলুগু সিনেমায় আত্মপ্রকাশ করেছেন। ‘পুষ্পা: দ্য রুল’নামে এই সিনেমার দ্বিতীয় অংশটিও তৈরি হচ্ছে এবং এর শ্যুটিং শুরু হবে চলতি বছরের মার্চেই।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Pushpa The Rise

    পরবর্তী খবর