Home /News /entertainment /

Payel Sarkar asked question to Sourav Ganguly: সৌরভ গঙ্গোপাধ্যায়কে প্রেম নিয়ে প্রশ্ন পায়েলের ! উত্তরে যা বললেন দাদা ! ভাইরাল ভিডিও

Payel Sarkar asked question to Sourav Ganguly: সৌরভ গঙ্গোপাধ্যায়কে প্রেম নিয়ে প্রশ্ন পায়েলের ! উত্তরে যা বললেন দাদা ! ভাইরাল ভিডিও

Payel Sarkar asked question to Sourav Ganguly: একেবারে প্রেম নিয়ে প্রশ্ন! পায়েল সরকারের প্রশ্নের সোজা সাপটা উত্তর দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়...

  • Share this:

    #কলকাতা: 'দাদাগিড়ি' (Dadagiri) ও সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) এই দুইয়ের মেলবন্ধনে আটকে আছে গোটা বাঙালি দর্শক। চড়া দাগের সঞ্চালনার বাইরে এসে কী ভাবে একট ক্যুইজ শোকে সেরার সেরা করতে হয়, তা করে দেখিয়েছেন বিসিসিআই সভাপতি। সৌরভের সঞ্চালনায় মুগ্ধ হয়েছে সকলেই। একেবারে স্বাভাবিক দৃষ্টি, হালকা মিষ্টতা, সঙ্গে তুমুল আভিজাত্যে মাখা সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঞ্চালনা। এই শোতে শুধু মাত্রা সৌরভকে দেখার জন্য বহু মানুষ যেতে চান। সেই লিস্ট থেকে বাদ নেই নায়ক নায়িকারাও।

    টলিউড বা বলিউডের সেলেবরাও দাদার এই দাদাগিড়িতে একবার হলেও যেতে চাইবেন। এক দিকে দুই দশকের বেশি সময় ধরে 'কন বনেগা ক্রোরর পতি'তে জলবা দেখাচ্ছেন অমিতাভ বচ্চন। আর বাংলায় সৌরভ গঙ্গোপাধ্যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই শোয়ের একটা অংশ ভাইরাল (Viral Video)  হচ্ছে।

    সম্প্রতি 'অনুসন্ধান' ছবির গোটা টিম এসেছিলেন 'দাদাগিড়ি'তে। এটি একটি ছবির প্রোমোশনাল শোও বটে। নতুন সিনেমা বা ধারাবাহিকের নায়ক নায়িকারা মাঝে মধ্যেই আসেন 'দাদাগিড়ি'তে (Dadagiri)। এবার এসেছিলেন 'অনুসন্ধান' ছবির গোটা টিম। সেই দলে ছিলেন কমলেশ্বর মুখোপাধ্যায়, পায়েল সরকার, ঋদ্ধি সেন, প্রিয়াঙ্কা সরকার।

    'দাদাগিড়ি'(Dadagiri)তে এসে অনেকেই সৌরভ গঙ্গোপাধ্যায়কে প্রশ্ন করেন ! এরকম সব সময় হতে দেখা যায়। এবার সৌরভকে সামনে পেয়ে গুগলি ছুঁড়তে ছাড়লেন না অভিনেত্রী পায়েল সরকার।

     আরও পড়ুন: আর্তুরিতো কী ভাবে মরবে? প্রফেসর, বার্লিন কী জয়ের গল্প বলতে পারলেন? চোখে জল আনা রুদ্ধশ্বাস 'মানি হাইস্ট' !

    তিনি দাদাকে প্রশ্ন করেন, ‘তোমায় যখন থেকে দেখছি, তুমি একই রকম আছ! তোমার প্রেমে এখনও প্রচুর মেয়েরা পড়ে। ’’ পায়েলকে মাঝপথে থামিয়ে দিয়ে সৌরভের বলেন , ‘‘আমি তো শুনিই! দেখতে পাই না!’’ সৌরভ-পায়েলের কথা শুনে হাসতে থাকেন দলের বাকিরা। এর পরেই হাসতে হাসতে স্ত্রী ডোনার নাম না করেই দাদার রসিকতা, ‘‘আর বাড়িতে ঢুকতে দেবে না আমাকে।’’ তবে এতেই শেষ নয়। পায়েল ফের প্রশ্ন করেন, ‘‘ডোনাদি যখন রেগে যায়, তখন তুমি কী কর?’’ এ বার দাদার গুগলি, তিনি বাড়িতেই থাকেন না সেই সময়। বাইরে বেরিয়ে যান। এই মজার ঘটনা শুনে সকলে হেসে খুন হন (Payel Sarkar asked question to Sourav Ganguly)।

     আরও পড়ুন: বিয়ের প্রথা ভাঙলেন কনে ! কনকাঞ্জলির চাল দিয়ে মাকে ফ্রায়েড রাইস রেঁধে রাখতে বললেন! ভাইরাল ভিডিও

    দাদাগিড়ি-তে এর আগেও অনেকেই সৌরভকে প্রশ্ন করেছেন (Payel Sarkar asked question to Sourav Ganguly)। ডোনার সঙ্গে বা সানার সঙ্গে কী ভাবে সময় কাটান তিনি? রেগে গেলে কী করেন? এমন নানা প্রশ্নের জবাব আগেও দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে অভিনেত্রী পায়েলের চোখে মুখেও দেখা গেল সৌরভকে নিয়ে নানা প্রশ্ন। কোথায় সৌরভ প্রশ্ন করবেন, তা না, একাই মাত করলেন পায়েল। যদিও এটাই দাদাগিড়ি শোয়ের প্রাণ। এখানে মন খুলে সকলেই কথা বলেন তাঁদের প্রিয় দাদার সঙ্গে। আর সে সব প্রশ্নের উত্তর সব সময় বুদ্ধি করে দেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Dadagiri, Payel Sarkar, Sourav Ganguly

    পরবর্তী খবর