Home /News /life-style /
Viral Video: বিয়ের প্রথা ভাঙলেন কনে ! কনকাঞ্জলির চাল দিয়ে মাকে ফ্রায়েড রাইস রেঁধে রাখতে বললেন! ভাইরাল ভিডিও

Viral Video: বিয়ের প্রথা ভাঙলেন কনে ! কনকাঞ্জলির চাল দিয়ে মাকে ফ্রায়েড রাইস রেঁধে রাখতে বললেন! ভাইরাল ভিডিও

viral video

viral video

Viral Video: অন্য পথে হাঁটলেন কনে। শোধ করলেন না মায়ের ঋণ! হাসতে হাসতে গেলেন শ্বশুর বাড়ি। তারপর....

  • Share this:

    #কলকাতা: এখন চলছে বিয়ের মরশুম ( viral video)। করোনার জন্য বহুদিন বন্ধ ছিল মানুষের স্বাভাবিক জীবন। আটকে ছিল বিয়ে থেকে অনেক শুভ কাজ। তবে এ বছরের মাঝামাঝি সময় থেকে করোনা একটু হালকা হয়েছে। যদিও এখন ফের চোখ রাঙাচ্ছে ওমিক্রন। তার মাঝেই যেটুকু সময় পাওয়া গেছে তাতেই শুভ কাজ সেরে ফেলছেন বাঙালি সহ অনেকেই। দেখা যাচ্ছে গোটা মরশুম জুড়ে বহু মানুষ বিয়ে করছেন। সেই ছবি ভিডিও রোজ পোস্ট হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

    এটা বিয়ে বাড়ি না ফেসবুক বোঝা মুশকিল। এমন সব ভিডিও ছবি পোস্ট হচ্ছে। তার মধ্যেই বেশ কিছু ভিডিও তুমুল ভাইরাল ( viral video)হয়েছে। কিছুদিন আগেই বিয়ের ভাত কাপড়ের নিয়ম মানেননি এক দম্পতি! তাঁরা সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে জানিয়েছিলেন , ভাত কাপড়ের দায়িত্ব শুধু ছেলেদের নয়। মেয়েদেরও। আজকের দিনে মেয়েরাও ছেলেদের সব দায়িত্ব নিতে সক্ষম। তাহলে তাঁরা কেন পিছিয়ে থাকবে। কন্যাদানও হয়নি তাঁদের বিয়েতে। ছেলের মা নিজেই এই সব নিয়ম বাদ দিয়েছিলেন। যা সত্যিই প্রশংসার। তুমুল ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়।

    এর পরে ফের একটি ভিডিও সামনে এসেছে। যা দেখেও প্রশংসায় মেতেছেন নেটিজেনরা। বিয়ের সময় মেয়ে যখন শ্বশুর বাড়ি যায়, তখন মায়ের ঋণ শোধ করে চাল ছুঁড়ে দিয়ে। তখন বলতে হয়, "এত দিন যা খেয়েছি সব ঋণ শোধ করে দিলাম।" কিন্তু মায়ের ঋণ কি এভাবে শোধ হয়। হয় না বলেই উল্টো পথে হাঁটলেন নব বধূ( viral video)। তিনি চাল তো ছুঁড়লেন, তবে বললেন, "এত দিন যা খেয়েছি, সেই ঋণ শোধ করে দিতে পারলাম না। যে চালটা দিলাম সেটা দিয়ে ফ্রাইড রাইস রান্না করে রেখো আমার আর ধীরাজের জন্য। অষ্টমঙ্গলায় এসে খাবো।"

     আরও পড়ুন:'কাঁচা বাদাম' থেকে 'কুসু কুসু' ! এবার বাদামের মালা পরে বাদাম-কাকু স্যান্ডি সাহা ! ভিডিওতে হাসির ঝড়

    এর পর দেখা যায় ওই কনে গাড়িতে উঠে সকলকে চুমু ছুঁড়তে ছুঁড়তে বাপের বাড়ি থেকে বিদায় নিলেন হাসিমুখে। গোটা বিয়ে বাড়িতে এক ফোঁটা চোখের জল ফেলেননি কেউ। হাসতে হাসতে কনে গেল শ্বশুর-বাড়ি। তাও বিয়ের নিয়ম ভেঙে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। যা মুহূর্তে ভাইরাল হয়েছে( viral video)।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Facebook, Instagram, Viral Video

    পরবর্তী খবর