Home /News /life-style /
Sandy Saha viral video: 'কাঁচা বাদাম' থেকে 'কুসু কুসু' ! এবার বাদামের মালা পরে বাদাম-কাকু স্যান্ডি সাহা ! ভিডিওতে হাসির ঝড়

Sandy Saha viral video: 'কাঁচা বাদাম' থেকে 'কুসু কুসু' ! এবার বাদামের মালা পরে বাদাম-কাকু স্যান্ডি সাহা ! ভিডিওতে হাসির ঝড়

Sandy Saha viral video: স্যান্ডি সাহার নাচ দেখে কপালে চোখ নেটিজেনদের ! হাসিতে পেটে খিল সকলের ! ভাইরাল ভিডিও তুমুল চর্চায়

  • Share this:

    #কলকাতা: স্যান্ডি সাহা (Sandy Saha viral video)। এই নামটা নিশ্চয় শুনেছেন। তিনি একজন ক্রিয়েটিভ কন্টেন্ট ক্রিয়েটার। ইউটিউবে নিজের চ্যানেল আছে। ফেসবুকে স্যান্ডির পেজ আছে। স্যান্ডিকে চেনে না এমন মানুষ কলকাতায় কই!

    তবে তিনি যখন কন্টেন্ট ক্রিয়েটার তাই ক্রিয়েটিভিটিতে তাঁর সম্পূর্ণ স্বাধীনতা রয়েছে। এই কথা ভেবেই স্যান্ডি প্রথম একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন 'গাঁদা গাঁদা'! এর পর 'পাতা পাতা' অনেক ভিডিও এসেছে। তা কি ছিল সেই সব ভিডিওতে। স্যান্ডি নিজের গোটা মুখে কখনও গেঁদা ফুল কখনও পাতায় সাজিয়ে লাইভে এসে কথা বলেছেন একটু মজার ছলে। ব্যস ভাইরাল(Sandy Saha viral video)। এর পর মশার ধূপের কয়েল থেকে আর কত কি নিয়ে যে তিনি এভাবে লাইভে এসেছেন তার ইয়ত্তা নেই।

    এভাবেই ভাইরাল হয়েছেন স্যান্ডি। এর পর তাঁর জার্নিটা বেশ অন্যরকম। স্যান্ডি পৌছে গিয়েছেন বাংলাদেশ। সে দেশের ভাইরাল কমেডিয়ান হিরু আলমের সঙ্গেও ভিডিও করতে দেখা গিয়েছে। স্যান্ডি ও হিরুর একের পর এক মজার ভিডিও সামনে এসেছে। এমনকি 'রোডিস'-এও গিয়েছেন তিনি। যদিও সেখানে কিছু করতে পারেননি তিনি। তবে সবাই তাঁকে আরও বেশি করে চিনেছে।

     আরও পড়ুন: পাতলা চাদরে খোলা শরীর! অর্ধনগ্ন উরফি জাভেদকে চেপে ধরলেন মহিলারা ! তারপর যা হল...

    কিছুদিন আগেই স্যান্ডি ক্যাব ভাড়া করে গিয়েছিলেন মা ব্রিজে। সেখানে গিয়ে ভিডিও বানিয়েছিলেন। মা ব্রিজে ওইভাবে পাড় হয়ে ভিডিও বানাতে দেখে অনেকেই চটে ছিলেন স্যান্ডির ওপর(Sandy Saha viral video)। এবং জরিমানা করা হয়েছিল ক্যাব ড্রাইভারের ওপর। সে সব যদিও সামলে নিয়েছেন স্যান্ডি।

    ফের একবার ভাইরাল হয়েছেন স্যান্ডি সাহা। সম্প্রতি তিনি তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে তিনি পারপেল পোশাক পরে 'কুসু কুসু' গানে নাচছেন। মাথায় কাগজের মুকুট ওড়না। সে একেবারে অন্য রকম রূপে ধরা দিয়েছেন তিনি। যা সোশ্যাল মিডিয়ায় আসতেই ভাইরাল হয়। বহু মানুষ ভিডিওটি দেখেছেন। কমেন্ট করেছেন। অনেকেই স্যান্ডির এই মজা বেশ পছন্দ করেন। আবার অনেকেই তাঁকে কটু কথা শোনান। তবে শুধু এই নয় , বীরভূমের ভাইরাল বাদাম কাকুর ভিডিও মজা করে বানালেন তিনি। সারা গায়ে বাদামের মালা পরে গাইছেন, বাদাম বাদাম কাঁচা বাদাম" এই ভিডিওটিও তুমুল ভাইরাল হয়েছে।

    প্রসঙ্গত স্যান্ডি কিন্তু শুধু মজার ভিডিও(Sandy Saha viral video) বানান এমন নয়। নানা রকম সোশ্যাল কাজ করতেও দেখা যায় তাঁকে। অনাথ বাচ্চাদের সাহায্য করা। রাস্তার কুকুরদের নিয়ে নানা কাজে এগিয়ে আসেন তিনি এবং তাঁর টিম। যা সত্যিই প্রশংসার। হিংসাত্বক কিছু না করে যদি কেউ মানুষকে এমন অমলিন আনন্দ দিতে পারে, তবে ক্ষতি কি!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Sandy Saha, Viral Video

    পরবর্তী খবর