Home /News /entertainment /
Paran Bandyopadhyay: পরাণ বন্দ্যোপাধ্যায় এবার ভূতের রাজা, পরিচালক প্রীতম সরকারের ছবি 'সৎ ভূত অদ্ভূত'

Paran Bandyopadhyay: পরাণ বন্দ্যোপাধ্যায় এবার ভূতের রাজা, পরিচালক প্রীতম সরকারের ছবি 'সৎ ভূত অদ্ভূত'

Paran Bandyopadhyay

Paran Bandyopadhyay

Paran Bandhopadhay: পরাণ বন্দ্যোপাধ্যায়-এর অভিনয় ক্ষমতা নিয়ে কোনোদিনই কোনো প্রশ্ন ছিল না। তবে 'টনিক' ছবির সাফল্যের পর, তাঁর বাণিজ্যিক ছবিতে গ্রহণ যোগ্যতা অনেক বেশি বেড়ে গিয়েছে। পরিচালক-প্রযোজকরা তাঁকে ঘিরে ছবি বানাতে চাইছেন। এরকমই একটি ছবি 'সৎ ভূত অদ্ভূত'।

আরও পড়ুন...
  • Share this:

একসময় শৈশবে ভূতের রাজার বরের অপেক্ষায় থাকত প্রায় সমস্ত কচিকাঁচার দল। জব্বর জব্বর তিন বর পাওয়ার সৎ লোভ ছিল সকলের মনে। কিন্তু সাম্প্রতিককালের বাচ্চারা বর পাওয়ার আশায় থাকে না। তথ্য প্রযুক্তিতে তারা এগিয়ে। তাদের মুঠোফোনে বন্দি বরের চেয়েও আরও মজাদার সব তথ্য। তাদের জন্য পর্দায় আসতে চলেছে একজন 'সৎ ভূত'। এই চরিত্রে অভিনয় করছেন বর্ষীয়ান অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি হয়ে গেল এই ছবি ঘোষণার অনুষ্ঠান। তবে এই বিশেষ অনুষ্ঠানে অসুস্থতার জন্য থাকতে পারেননি পরাণ বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন : ১ ডজন পাউরুটির লোফে সবসময়ই ১২ টার বেশি স্লাইস থাকে!এই অদ্ভুত রীতির কারণ কী?

পরিচালক প্রীতম সরকারের ছবি "সৎ ভূত অদ্ভূত"। আর সেখানেই বিশেষ চরিত্রে থাকছেন পরাণ বন্দ্যোপাধ্যায়। তা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকছেন খরাজ মুখোপাধ্যায়, পার্থসারথি, প্রসূন গাইন, রাজু মজুমদার, পূজা সরকার ইভলিনা চক্রবর্তী-সহ আরও অনেক পরিচিত মুখ।

আরও পড়ুন : গরমে এসির বিলের সঙ্গে নিজের ওজন দুই-ই কমাতে চান? পান করুন মাটির কলসির জল

দুই বন্ধু বিল্টু ও রানাকে ঘিরে এগিয়েছে ছবির গল্প। পেশায় তারা চোর এবং টিকিট ব্ল্যাকার। এসব করতে করতে একদিন তারা ধরা পড়ে যায় এবং প্রচণ্ড মার খায়। আহত অবস্থায় তারা শহর ছেড়ে চলে যায় ঘন জঙ্গলে। সেখানেই তাদের সঙ্গে দেখা হয় ভূতের রাজার। সেখান থেকেই গল্পের এক নতুন পর্ব শুরু হয়। দুটি অসৎ ছেলে, সৎ পথে ফিরে আসে। তারপর শুরু হয় সমাজের সঙ্গে তাদের লড়াই। শর্ত পূরণের তাগিদে  সমাজের বড় বড় মহারথীদের সঙ্গে পাল্লা দিয়ে কীভাবে তাদের জীবনের ছন্দ বদলাবে? আদৌ বদলাতে পারবে তো? কী ঘটেছিল সেদিন রাতে জঙ্গলে? সব মিলিয়ে এক সামাজিক,  রোমাঞ্চকর নতুন ছন্দের গল্প "সৎ ভূত অদ্ভূত"। ছবিটি মুক্তি পাবে অরিন্দম চৌধুরীর প্রযোজনায়।

আরও পড়ুন : ভিডিও দেখলে গায়ে কাঁটা দেবে! প্রাণ তুচ্ছ করে সমুদ্রে লাইফগার্ডকে বাঁচান সার্ফার

পরাণ বন্দ্যোপাধ্যায়-এর অভিনয় ক্ষমতা নিয়ে কোনোদিনই কোনো প্রশ্ন ছিল না। তবে 'টনিক' ছবির সাফল্যের পর, তাঁর বাণিজ্যিক ছবিতে গ্রহণ যোগ্যতা অনেক বেশি বেড়ে গিয়েছে। পরিচালক-প্রযোজকরা তাঁকে ঘিরে ছবি বানাতে চাইছেন। এরকমই একটি ছবি 'সৎ ভূত অদ্ভূত'।

Published by:Rachana Majumder
First published:

Tags: Paran bandyopadhyay, Tollywood

পরবর্তী খবর