Home /News /off-beat /
Viral: ভিডিও দেখলে গায়ে কাঁটা দেবে! নিজের জীবন তুচ্ছ করে গভীর সমুদ্রে লাইফগার্ডের প্রাণ বাঁচালেন সার্ফার!

Viral: ভিডিও দেখলে গায়ে কাঁটা দেবে! নিজের জীবন তুচ্ছ করে গভীর সমুদ্রে লাইফগার্ডের প্রাণ বাঁচালেন সার্ফার!

Viral Video

Viral Video

Viral: কী সেই ঘটনা যা নিয়ে ইতিমধ্যেই তোলপাড় নেটদুনিয়া?

  • Share this:

নিজের প্রাণ বাজি রেখে অন্যকে বাঁচানো- এমন ঘটনার সাক্ষী হয়েছেন অনেকেই। কিন্তু তাই বলে এও সম্ভব! গভীর সমুদ্র বলে কথা! কিন্তু শেষ পর্যন্ত নিজের জীবনের পরোয়া না করে গভীর সমুদ্রে ঝাঁপ দিয়ে লাইফগার্ডের প্রাণ বাঁচালেন এক ব্যক্তি। সমুদ্রের ভয়ঙ্কর ঢেউয়ের মাঝে লাইফগার্ডের প্রান বাঁচাতে যেন সাক্ষাত মৃত্যুকে বরণ করে নিচ্ছিলেন ওই ব্যক্তি। তবে এযাত্রায় রক্ষা পেয়েছেন ওই ব্যক্তি ও তাঁর লাইফগার্ডের দুজনেই। গভীর সমুদ্রে ভয়ঙ্কর ঢেউয়ের মাঝে ওই ব্যক্তির এমন সাহসিকতার দৃশ্যটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। হাড় হিম করা এই ঘটনাটি সুদূর ব্রাজিলের। এখন পর্যন্ত ওই ভিডিও ভেসে উঠেছে কয়েক লক্ষ ইউজারদের ট্যিইটার ও ইনস্টাগ্রাম পেজে। সাহসিকতার অনন্য নজির তৈরি করে ওই ব্যক্তি ইতিমধ্যেই হাজার হাজার মানুষের প্রশংসার পাত্র হয়েছেন। কিন্তু কী সেই ঘটনা যা নিয়ে ইতিমধ্যেই তোলপাড় নেটদুনিয়া?

ওই ভিডিওটিতে দেখা গিয়েছে, ব্রাজিলের সমুদ্র উপকূলে রেনান সুজা (Renan Souza) নামে এক ব্যক্তি ভয়ঙ্কর সমুদ্রের ঢেউকে পরোয়া না করে নিজের জীবন বাজি রেখে লাইফগার্ডের জীবন বাঁচিয়েছেন সাক্ষাত মৃত্যুর হাত থেকে। জানা গিয়েছে , ব্রাজিলের সমুদ্র উপকূলে ঢেউয়ের মাঝে একটি একটি ওয়াটার সারফেসিং প্রতিযোগিতা চলছিল। ওই প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন ওই ব্যক্তি। সমুদ্রের উথাল-পাথাল ঢেউয়ের মাঝে ওই ব্যক্তিকে রক্ষা করতে লাইফগার্ড নামানো হয়েছিল সমুদ্রে। এ পর্যন্ত সবই ঠিক ছিল।

আরও পড়ুন : মেয়েদের শরীরে কোন অঙ্গে তিল থাকলে কী কী হয়? জানুন

আরও পড়ুন : ১ ডজন পাউরুটির লোফে সবসময়ই ১২ টার বেশি স্লাইস থাকে!এই অদ্ভুত রীতির কারণ কী?

আরও পড়ুন : মাংসের মেটে পেলে আর কিছু চাই না? দেখুন শরীরের জন্য কতটা অপকারী মেটে

ভিডিওটিতে দেখা গিয়েছে ওই ব্যক্তিকে রক্ষা করতে গিয়ে শেষ পর্যন্ত সমুদ্রের ভয়ঙ্কর ঢেউয়ের মাঝে হাবুডুবু খেতে থাকেন লাইফগার্ড। কিন্তু এক মুহূর্ত সময় নষ্ট না করে ওই অবস্থায় নিজের সারফেসিং বোর্ড থেকে গভীর সমুদ্রে ঝাঁপিয়ে লাইফগার্ডকে সমুদ্রের গ্রাস থেকে রক্ষা করেন রেনান। সমুদ্রে ঢেউয়ের মাঝে পড়ে যখন দু'জনেরই প্রাণ যাওয়ার জোগাড়, সেই সময়ে হেলিকপ্টারের সাহায্যে দু'জনকে সমুদ্রের ভয়াল গ্রাস থেকে তুলে আনা হয়। জানা গিয়েছে, সমুদ্রের ঢেউয়ের আঘাতে দু'জনের অবস্থা এতটাই শোচনীয় হয়েছিল যে, তাঁদের দু'জনকেই তৎক্ষণাৎ স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়, যদিও শেষ পর্যন্ত প্রাণে রক্ষা পান রেনান ও সেই লাইফগার্ড।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Viral Video

পরবর্তী খবর