Home /News /entertainment /
Alia Bhatt Viral: লন্ডনে শ্যুটিংয়ে ব্যস্ত অন্তঃসত্ত্বা আলিয়া, ব্রেক নিয়ে দেখা করলেন বন্ধুদের সঙ্গে! ভাইরাল ছবি

Alia Bhatt Viral: লন্ডনে শ্যুটিংয়ে ব্যস্ত অন্তঃসত্ত্বা আলিয়া, ব্রেক নিয়ে দেখা করলেন বন্ধুদের সঙ্গে! ভাইরাল ছবি

Alia Bhatt Viral

Alia Bhatt Viral

নেটফ্লিক্সে দেখা যাবে এই ছবি। (Alia Bhatt Viral)

  • Share this:

    #লন্ডন: সোমবারই সারা বিশ্বকে চমকে দিয়ে খুশির খবর দিয়েছেন আলিয়া ভাট। বিয়ের দু'মাসের মধ্যেই তিনি ও রণবীর কাপুর প্রথম সন্তানের মা-বাবা হতে চলেছেন। কিন্তু অন্তঃসত্ত্বা হলেও কাজ থেকে ছুটি নেনি আলিয়া ভাট। লন্ডনে আপাতত তাঁর আগামী ছবি 'হার্ট অফ স্টোন' ছবির শ্যুটিং করছেন আলিয়া ভাট। এই ছবিতে ওয়ান্ডার উইম্যান স্টার গ্যাল গ্যাডটের সঙ্গে অভিনয় করবেন আলিয়া। নেটফ্লিক্সে দেখা যাবে এই ছবি। (Alia Bhatt Viral)

    মঙ্গলবার শ্যুটিং থেকে খানিক ব্রেক নিয়ে প্রিয় দুই বন্ধুর সঙ্গে দেখা করলেন আলিয়া ভাট। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেছেন মণীশ মালহোত্রা। হ্যাঁ, বিখ্যাত ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা ও পরিচালক করণ জোহরের সঙ্গে দেখা করে দারুণ সময় কাটালেন আলিয়া। সেই ছবি শেয়ারও করেছেন মণীশ। সাদা শার্ট ও সানগ্লাসে সেজে দারুণ স্টাইলিশ ছবি শেয়ার করা হয়েছে আলিয়ার।

    আরও পড়ুন: রণবীর-আলিয়ার সন্তানের নাম কী? হবু বাবার শরীরে ট্যাটু সেই নামের!

    মণীশ ও করণও দারুণ স্টাইলিশ পোশাকে সেজেছেন। ক্যাপশনে লেখা হয়েছে, 'লন্ডনের সূর্যে স্নান করছি।' তবে শুধু মণীশ করণই না, সেখানে রয়েছেন শ্বেতা বচ্চন, অনিশা মালহোত্রা জৈন ও রিমা জৈন। রয়েছেন করিনা কাপুর ও গৌরী খানও। তাঁদের সঙ্গেও লাঞ্চে সময় কাটিয়েছেন আলিয়া ভাট। সন্তানসম্ভবা আলিয়ার এই ছবি স্বাভাবিক ভাবেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

    মণীশ ও করণের সঙ্গে আলিয়া মণীশ ও করণের সঙ্গে আলিয়া

    আরও পড়ুন: রণবীরের বিয়ে-সন্তান নিয়ে কী মন্তব্য করেছিলেন ঋষি কাপুর? পুরনো ভিডিও ভাইরাল

    কাজের দিক থেকে প্রচুর ছবি আলিয়ার হাতে রয়েছে। একদিকে রণবীর সিংয়ের সঙ্গে রকি অওর রানি কি প্রেম কাহানি, অন্যদিকে প্রিয়াঙ্কা চোপড়া ও ক্যাটরিনা কাইফের সঙ্গে ছবি করবেন আলিয়া। সন্তান আসার কথা জানিয়ে ছবি পোস্ট করার পর আলিয়া ও রণবীরের অসংখ্য ভক্ত, শুভাকাঙ্খী ও সহকর্মীরা তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন। আলিয়া পাল্টা পোস্ট করে তাঁদের ধন্যবাদও দিয়েছেন।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Alia Bhatt, Ranbir Kapoor

    পরবর্তী খবর