Home /News /entertainment /
Ranbir Kapoor Alia Bhatt: রণবীর-আলিয়ার সন্তানের নাম কী? হবু বাবার শরীরে ট্যাটু সেই নামের!

Ranbir Kapoor Alia Bhatt: রণবীর-আলিয়ার সন্তানের নাম কী? হবু বাবার শরীরে ট্যাটু সেই নামের!

Ranbir Kapoor Alia Bhatt

Ranbir Kapoor Alia Bhatt

প্রেগন্যান্সি চলে এসেছিল বলেই কি তড়িঘড়ি দু'মাস আগে বিয়ে সেরেছিলেন তারকা জুটি? (Ranbir Kapoor Alia Bhatt)

  • Share this:

    #মুম্বই: বাবা হতে চলেছেন বলিউডের রাজপুত্র রণবীর কাপুর। ২৭ জুন, সোমবার ইনস্টাগ্রামে আলিয়া ভাট সোনোগ্রাফির ছবি দিয়ে শেয়ার করেছেন এই খুশির খবর। আর তার পর থেকেই চর্চা শুরু হয়েছে রণবীর ও আলিয়ার সন্তানকে নিয়ে। রণবীর আলিয়ার ছেলে হবে না মেয়ে তা নিয়ে যেমন ভক্তদের নানা মতামত, তেমনই প্রশ্ন উঠছে, প্রেগন্যান্সি চলে এসেছিল বলেই কি তড়িঘড়ি দু'মাস আগে বিয়ে সেরেছিলেন তারকা জুটি? (Ranbir Kapoor Alia Bhatt)

    গত ১৪ এপ্রিল বিয়ে করেছিলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। তবে আলিয়ার ২৭ জুন খবর প্রকাশ্যে আসার কয়েকদিন আগেই রণবীর ইঙ্গিত দিয়েছিলেন যে, তাঁরা বাবা-মা হতে চলেছেন। সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, নিজের সন্তানের নাম শরীরে ট্যাটু করাতে চান তিনি। সোমবার আলিয়ার খবর ঘোষণার পর এবার বোঝা যাচ্ছে, রণবীর কয়েকদিন আগেই বলে দিয়েছিলেন তাঁদের সন্তানসম্ভাবনার কথা।

    আরও পড়ুন: বর্ধমান থেকে গিয়েছিলেন শিলিগুড়ি, দায়িত্ব পালনে গিয়ে আর ফেরা হল না পুলিশ কর্মীর!

     
     
     
     
    View this post on Instagram
     
     
     
     

    A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

    আরও পড়ুন: ভয়ঙ্কর মাংসখেকো গাছের খোঁজ ভারতের এই পাহাড়ি অঞ্চলে, সাবধান!

    সাক্ষাৎকারে রণবীর বলেছিলেন, 'আমি খুব শীঘ্রই ৮ নম্বর সংখ্যা বা আমার সন্তানের নাম ট্যাটু করাব'। সোমবার সকালে আলিয়ার দেওয়া খবরের পর এখন ভক্তরা মনে করছেন, সেদিন সাক্ষাৎকারেই আসলে রণবীর জানিয়ে দিয়েছিলেন তাঁদের বাবা-মা হওয়ার কথা। এদিন আলিয়া হাসপাতালের বেডে শুয়ে সোনোগ্রাফির ভিডিও দেখছেন, পাশে বসে রণবীর। তেমন ছবির সঙ্গে সিংহ পরিবারের একটি ছবি শেয়ার করেছেন।

    ছবি শেয়ার করে আলিয়া লিখেছেন, 'আমাদের সন্তান খুব শীঘ্রই আসছে'। আর তারই সঙ্গে রণবীর জানিয়ে দিয়েছেন, সন্তানের নাম তাঁর শরীরে ট্যাটু করা থাকবে। রণবীর ও আলিয়ার সন্তানের নাম কী হবে তা নিয়েও বিস্তর আলোচনা শুরু হয়েছে। তবে সন্তান আসার আগেই রণবীরের শরীরে সেই ট্যাটু আঁকা হয় কিনা এখন সেদিকেই নজর ভক্তদের।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Alia Bhatt, Ranbir Kapoor

    পরবর্তী খবর