Home /News /north-bengal /
Siliguri News: বর্ধমান থেকে গিয়েছিলেন শিলিগুড়ি, দায়িত্ব পালনে গিয়ে আর ফেরা হল না পুলিশ কর্মীর!

Siliguri News: বর্ধমান থেকে গিয়েছিলেন শিলিগুড়ি, দায়িত্ব পালনে গিয়ে আর ফেরা হল না পুলিশ কর্মীর!

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

পরে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। মৃত পুলিশ কর্মী বাঁকুড়ার বাসিন্দা ছিলেন। (Siliguri News)

  • Share this:

    #শিলিগুড়ি: কর্তব্যরত এক পুলিশ কর্মীর মৃত্যু। শিলিগুড়ি মহকুমা পরিষদের নির্বাচনে ডিউটি করতে এসে মৃত্যু হল পূর্ব বর্ধমান জেলা পুলিশের কনস্টেবল বুদ্ধদেব টুডুর। গতকাল ভোটের ডিউটি করার পর এদিন খাবার খেতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে নকশালবাড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করে। হার্ট অ্যাটাকের জেরে এই মৃত্যু বলে অনুমান চিকিৎসকের। পরে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। মৃত পুলিশ কর্মী বাঁকুড়ার বাসিন্দা ছিলেন। (Siliguri News)

    রবিবার শিলিগুড়ি মহকুমার নির্বাচনও। শিলিগুড়ি মহকুমা পরিষদের ৯টি আসন ছাড়াও এদিন ভোটগ্রহণ চলছে ৪টি পঞ্চায়েত সমিতির মোট ৬৬টি আসনে। নির্বাচন আরও ২২টি পঞ্চায়েতের ৪৬২টি আসনে। নির্বাচনকে কেন্দ্র করে শিলিগুড়ি-সহ গোটা পাহাড়ে কড়া নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছে। আগামী বুধবার জিটিএ ও সমতলের এই নির্বাচনের ফল গণনা হবে।

    আরও পড়ুন: অভিনেত্রীকে যৌন নিগ্রহের অভিযোগে গ্রেফতার জনপ্রিয় অভিনেতা বিজয় বাবু

    ১০ বছর পরে পাহাড়ে কাল হল জিটিএ নির্বাচন। প্রথম থেকেই জিটিএ ভোটে আপত্তি জানিয়েছিল মোর্চা। এমনকী বিমল গুরুঙ্গ জিটিএ নির্বাচনকে বাতিল করতে অনশনে পর্যন্ত বসেছিলেন। কিন্তু সেসব শেষ পর্যন্ত ধোপে টেকেনি। রবিবার সকাল সকাল পাহাড়ে শুরু হয়েছে বহু প্রতীক্ষিত জিটিএ নির্বাচনের ভোটগ্রহণ। একই সঙ্গে এদিন সমতলেও রয়েছে ভোটগ্রহণ। এদিন মোট ৬টি ওয়ার্ডে ভোট চলছে।

    আরও পড়ুন: ভয়ঙ্কর মাংসখেকো গাছের খোঁজ ভারতের এই পাহাড়ি অঞ্চলে, সাবধান!

    ঝলদার দু'নম্বর ওয়ার্ডের কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু এবং পানিহাটির আট নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস কাউন্সিলর অনুপম দত্ত খুন হয়েছিলেন। ঝলদায় তপন কান্দুর জায়গায় এবার কংগ্রেসের প্রার্থী হয়েছেন তাঁর ভাইপো মিঠুন কান্দু। এই নির্বাচনে মিঠুনকে সমর্থন করেছে ফরওয়ার্ড ব্লক। অন্যদিকে, পানিহাটিতে অনুপম দত্তর জায়গায় তৃণমূলের পক্ষ থেকে ভোট লড়ছেন তাঁরই স্ত্রী মিনাক্ষী দত্ত। কড়া পুলিশি নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ। ঝালদায় পুলিশি নিরাপত্তায় খুশি কংগ্রেস প্রার্থী তপন কান্দু। ভাটপাড়ায় প্রশাসনিক তৎপরতা রয়েছে পুরোদমে। সাধারণ মানুষ সকাল থেকেই ভোটের লাইনে দাঁড়িয়ে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Siliguri News

    পরবর্তী খবর