Home /News /entertainment /
Vijay Babu Arrested: অভিনেত্রীকে যৌন নিগ্রহের অভিযোগে গ্রেফতার জনপ্রিয় অভিনেতা বিজয় বাবু

Vijay Babu Arrested: অভিনেত্রীকে যৌন নিগ্রহের অভিযোগে গ্রেফতার জনপ্রিয় অভিনেতা বিজয় বাবু

Vijay Babu Arrested

Vijay Babu Arrested

অভিযেগকারিণীর দাবি, কাজ পাইয়ে দেওয়ার পরিবর্তে যৌন হেনস্থা করেছেন তিনি। (Vijay Babu Arrested)

  • Share this:

    #তিরুঅনন্তপূরম: জনপ্রিয় মালয়ালম অভিনেতা ও প্রযোজক বিজয় বাবু গ্রেফতার। তাঁর বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ উঠেছে। গত ২২ জুন এরনাকুলাম দক্ষিণ পুলিশ স্টেশনে জিজ্ঞাসাবাদের জন্য হাজিরা দিতে গিয়েছিলেন বিজয় বাবু। এর পর কেরালা হাইকোর্ট থেকে অন্তর্বর্তীকালীন জামিন পেয়েছেন তিনি। বিজয় বাবুর বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ করেছেন ওই ইন্ডাস্ট্রিরই এক অভিনেত্রী। অভিযেগকারিণীর দাবি, কাজ পাইয়ে দেওয়ার পরিবর্তে যৌন হেনস্থা করেছেন তিনি। (Vijay Babu Arrested)

    অন্তর্বর্তী জামিন দেওয়ার সময় কেরালা হাইকোর্টের নির্দেশ, রাজ্য থেকে বাইরে যেতে পারবেন না বিজয় বাবু। এমনকী তাঁর পাসপোর্টও জমা রাখা হয়েছে। তদন্তকারী সংস্থাকে আদালত সোমবার থেকে ৩ জুলাই পর্যন্ত ফের জেরা করার নির্দেশ দিয়েছে। সকাল ৯টা থেকে ৬টা পর্যন্ত টানা জেরা করা হবে তাঁকে। যদিও বিজয় বাবুর পাশে রয়েছে মালয়ালম মুভি আর্টিস্ট অ্যাসোসিয়েশন।

    আরও পড়ুন: স্বাদ-গন্ধ হারিয়েছেন? করোনা না হয়ে এই ভিটামিনের অভাব হতে পারে! পরীক্ষা করুন

    আদালতের নির্দেশের পরই অভিনেতার বিরুদ্ধে কোনও পদক্ষেপ করবে অ্যাসোসিয়েশন। এমনকী বিজয় বাবুর বিরুদ্ধে অভিযোগকারিণীর নাম-পরিচয় প্রকাশ্যে আনারও অভিযোগ রয়েছে। সোশ্যাল মিডিয়াতে বিজয় বাবু অভিযোগকারিণীর নাম ফাঁস করেছেন বলে অভিযোগ। এপ্রিলের শেষে দুবাই গিয়েছিলেন বিজয় বাবু। সেই সময়ই বিজয় বাবুর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ওই অভিনেত্রী।

    আরও পড়ুন: বাবার স্বপ্ন পূরণ করল ছেলে, ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নশিপে ক্যারাটেতে সোনা জয় হাওড়ার ছেলের

    কোচি পুলিশ বিজয় বাবুর বিরুদ্ধে মামলা রুজু করার পরই দেশ ছেড়ে পালিয়ে গিয়েছিলেন বিজয় বাবু। পয়লা জুন কোচি ফিরে আসেন তিনি। প্রায় ৩৯ দিন দেশের বাইরে ছিলেন তিনি। বিজয় বাবুর বিরুদ্ধে ওই অভিনেত্রী অভিযোগ করেছেন, এরনাকুলামে নিজের অ্যাপার্টমেন্টে একাধিক বার তাঁকে যৌন নিগ্রহ করা হয়েছে। ভালো কাজের প্রস্তাব দিয়েই একাধিকবার তাঁকে যৌন নিগ্রহ করা হয়েছিল তাঁকে। এর পর অভিযোগ দায়েরের পর সোশ্যাল মিডিয়ায় পাল্টা অভিনেত্রীর নাম প্রকাশ্যে আননে বিজয় বাবু।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Malayalam Film Industry, Sexual Assault

    পরবর্তী খবর