Home /News /entertainment /
Viral Video: রণবীরের বিয়ে-সন্তান নিয়ে কী মন্তব্য করেছিলেন ঋষি কাপুর? পুরনো ভিডিও ভাইরাল

Viral Video: রণবীরের বিয়ে-সন্তান নিয়ে কী মন্তব্য করেছিলেন ঋষি কাপুর? পুরনো ভিডিও ভাইরাল

Viral Video

Viral Video

এরই মধ্যে সামনে এসেছে রণবীরের বাবা প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের একটি পুরনো ভিডিও। (Viral Video)

  • Share this:

    #মুম্বই: খুব শীঘ্রই বাবা-মা হতে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। সোমবারই ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে এই সুখবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন আলিয়া ভাট। ছবিতে দেখা গিয়েছে, বেডে শুয়ে সোনোগ্রাফির মনিটরে সন্তানকে দেখছেন আলিয়া, পাশেই বসে রয়েছেন রণবীর কাপুর। স্ক্রিনে বড় লাল হৃদয়ের ইমোজি দেওয়া রয়েছে। রণবীর-আলিয়ার সন্তান আসার খবর প্রকাশ্যে আসতেই ভক্তরাও দারুণ উচ্ছ্বসিত। এরই মধ্যে সামনে এসেছে রণবীরের বাবা প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের একটি পুরনো ভিডিও। (Viral Video)

    ঠাকুরদা হতে চেয়ে রণবীরকে বিয়ে-সন্তান নিয়ে পরামর্শ দিয়েছিলেন ঋষি কাপুর। একটি সাক্ষাৎকারে গিয়েছিলেন রণবীর। সেখানেই ঋষি কাপুরের একটি ভিডিও চালানো হয়েছিল, যেখানে বাবা তাঁর ছেলেকে পরামর্শ দিচ্ছেন। সেখানেই ঋষি কাপুর বলেছিলেন, 'তোমাকে তোমার জীবন কাটাতে হবে তোমার আত্মার আত্মীয়ের সঙ্গে। খুবই সতর্ক থাকতে হবে তোমাকে সেই মানুষটার প্রতি। কারণ তিনি তোমার সন্তানের মা হবেন। সন্তানের প্রপিতামহ হবেন রাজ কাপুর ও আমার নাতি হবে সে।'

    আরও পড়ুন: রণবীর-আলিয়ার সন্তানের নাম কী? হবু বাবার শরীরে ট্যাটু সেই নামের!

    আরও পড়ুন: হঠাৎ পেটে ব্যথা নিয়ে বাথরুমে গেল ছাত্রী, বেরিয়ে এল সন্তান নিয়ে! তুমুল শোরগোল

    গতকাল রণবীর আলিয়ার সন্তান আসার কথা প্রকাশ্যে আসার পর থেকেই এই ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে রণবীর জানিয়েছিলেন, নিজের সন্তানের নাম শরীরে ট্যাটু করাতে চান তিনি। সোমবার আলিয়ার খবর ঘোষণার পর এবার বোঝা যাচ্ছে, রণবীর কয়েকদিন আগেই বলে দিয়েছিলেন তাঁদের সন্তানসম্ভাবনার কথা।

    ছবি শেয়ার করে আলিয়া লিখেছেন, 'আমাদের সন্তান খুব শীঘ্রই আসছে'। আর তারই সঙ্গে রণবীর জানিয়ে দিয়েছেন, সন্তানের নাম তাঁর শরীরে ট্যাটু করা থাকবে। রণবীর ও আলিয়ার সন্তানের নাম কী হবে তা নিয়েও বিস্তর আলোচনা শুরু হয়েছে। তবে সন্তান আসার আগেই রণবীরের শরীরে সেই ট্যাটু আঁকা হয় কিনা এখন সেদিকেই নজর ভক্তদের।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Alia Bhatt, Ranbir Kapoor

    পরবর্তী খবর