Home /News /international /
Viral News: হঠাৎ পেটে ব্যথা নিয়ে বাথরুমে গেল ছাত্রী, বেরিয়ে এল সন্তান নিয়ে! তুমুল শোরগোল

Viral News: হঠাৎ পেটে ব্যথা নিয়ে বাথরুমে গেল ছাত্রী, বেরিয়ে এল সন্তান নিয়ে! তুমুল শোরগোল

Viral News (প্রতীকী ছবি)

Viral News (প্রতীকী ছবি)

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে খবর। (Viral News)

  • Share this:

    #লন্ডন: অদ্ভুত ঘটনা বললেও কম বলা হবে। পরদিনই রাতে বেড়াতে যাওয়ার কথা। আগের রাতে পেটে ব্যথার কারণে শৌচালয়ে যান বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। আর সেই শৌচালয়েই জন্ম দেন সন্তানের। জেস ডেভিস নামে ওই ছাত্রীর বয়স ২০, ব্রিস্টলের বাসিন্দা। তাঁর দাবি, তিনি যে অন্তঃসত্ত্বা তা বুঝতেই পারেননি। কয়েকদিন ধরে পেটে যে ব্যথা অনুভব করছিলেন, তিনি ভেবেছিলেন ঋতুস্রাবের কারণেই হয়তো ব্যথা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে খবর। (Viral News)

    ব্রিস্টলের বিশ্ববিদ্যালয় ইতিহাস ও রাজনীতির ছাত্রী জেস ডেভিস। সাউথঅ্যামটন বিশ্ববিদ্যালয়ে দ্বিতীয় বর্ষের ছাত্রী তিনি। তাঁর সন্তানসম্ভবনা হওয়ার কোনও উপসর্গ বা বেবি বাম্প দেখা যায়নি। তাঁর ঋতুস্রাবের সমস্যা বরাবর থাকায় তিনি তা গুরুত্বও দেননি বলে দাবি, ফলে ঋতুস্রাব যে বন্ধ তা কাউকে জানাননি। মাত্র ২০ বছর বয়সেই গত ১১ জুন পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি।

    আরও পড়ুন: রণবীর-আলিয়ার সন্তানের নাম কী? হবু বাবার শরীরে ট্যাটু সেই নামের!

    প্রায় ৩ কেজি ওজনের শিশুর জন্ম দিয়েছেন জেস ডেভিস। শৌচালয়ে গিয়ে এভাবে সন্তানের জন্ম দিয়ে নিজেও তিনি হতবাক। প্রথমে বিশ্বাসই করতে পারেননি যে, তাঁর পেট থেকে সন্তানের জন্ম হচ্ছে। কাঁদতে দেখার পর ভ্রম ভাঙে তাঁর। ওই দিন আচমকাই সকাল থেকে প্রবল পেটে ব্যথা শুরু হয়েছিল তাঁর। শুতে পারছিলেন না তিনি, ফলে বার বার শৌচালয়ে যাচ্ছিলেন।

    আরও পড়ুন: বিগ বসে ঝড় তুলেছিলেন জসমিন, আজ তিনি বার্থডে গার্ল

    পরদিন তাঁর জন্মদিন উপলক্ষে বাড়িতেই সারা রাত পার্টির আয়োজন হয়েছিল। সেই রাতেই সন্তানের জন্ম দেন তিনি। ওই পরিস্থিতির পর প্রিয় বন্ধু লিভ কিংকে ফোন করেন জেস। তিনি এসে অ্যাম্বুল্যান্সে হাসপাতালে নিয়ে যান জেসকে। সন্তানকে আপাতত প্রিন্সেস অ্যান হাসপাতালের ইনকিউবেটরে রাখা হয়েছে। মা ও সন্তান সুস্থ রয়েছেন।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Newborn Baby, Viral News

    পরবর্তী খবর