Home /News /entertainment /
Sushmita Pal: আমায় ধাক্কা দিয়ে বার করে দিয়েছে সন্দীপন, সোহিনীর সঙ্গে ঘুরে বেড়াচ্ছে: সুস্মিতা

Sushmita Pal: আমায় ধাক্কা দিয়ে বার করে দিয়েছে সন্দীপন, সোহিনীর সঙ্গে ঘুরে বেড়াচ্ছে: সুস্মিতা

Sushmita Pal: সুস্মিতার দাবি, তাঁর স্বামী বিবাহ বহির্ভূত একাধিক সম্পর্কে জড়িত ছিলেন সব সময়ে। সোহিনীর সঙ্গে নতুন করে তাঁর ছবি দেখতে পাচ্ছেন সুস্মিতা।

  • Share this:

    #কলকাতা: ২০১৯ সালের ডিসেম্বর মাসে বিয়ে হয়েছিল 'দ্য অনুপম রায় ব্যান্ড'-এর ড্রামার সন্দীপন পারিয়াল এবং মডেল সুস্মিতার পালের। ২০২১ সাল থেকেই ছাদ আলাদা স্বামী-স্ত্রীর। সেই সন্দীপনের বিরুদ্ধে এ বার ফেসবুকে পরকীয়ার অভিযোগ তুললেন সুস্মিতা। তাঁর দাবি, তাঁরা এখনও খাতায় কলমে স্বামী-স্ত্রী। কিন্তু তার পরেও 'উড়ান তুবড়ি' ধারাবাহিকের নায়িকা সোহিনী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে প্রেম করছেন তাঁর স্বামী।

    সন্দীপনের সঙ্গে নাকি তাঁর দাম্পত্যকলহ শুরু বৌভাতের দিন থেকেই। সুস্মিতা এমনই জানালেন নিউজ18 বাংলাকে। মডেলের দাবি, সে দিন রাতেই স্বামী অন্য জায়গায় পার্টি করতে চলে যান এবং তা নিয়ে প্রশ্ন করাতেই সুস্মিতাকে মারধর করা শুরু করেন সন্দীপন। সুস্মিতার কথায় জানা গেল, বিয়ের আগে সন্দীপন-সুস্মিতার সম্পর্ক ছিল আট বছর ধরে।

    আরও পড়ুন: মডেলের স্বামীর সঙ্গে পরকীয়া, ফেসবুকে বিস্ফোরক অভিযোগ 'উড়ন তুবড়ি'র নায়িকার বিরুদ্ধে!

    কিন্তু সুস্মিতার দাবি, তাঁর স্বামী বিবাহ বহির্ভূত একাধিক সম্পর্কে জড়িত ছিলেন সব সময়ে। সোহিনীর সঙ্গে নতুন করে তাঁর ছবি দেখতে পাচ্ছেন সুস্মিতা। তাঁর ধারণা, সন্দীপন এখন নায়িকার সঙ্গে প্রেম করছেন। তাঁরা সারা দিন ধরে ছবি পোস্ট করেন এবং দু'জন ছাড়া আর কেউ থাকে না ছবিতে, এমনই দাবি সুস্মিতার।

    আরও পড়ুন: এক সময়ের হট অভিনেত্রী, ভিক্ষা করার পাশাপাশি করেছিলেন চুরি, তারপর...

    মডেলের কথায়, ''২০২১ সালে আমার করোনা হয়েছিল। তখন আমার যত্ন তো করেইনি, উপরন্তু আমার সঙ্গে ঝগড়া হওয়ায় আমাকে ঘাড় ধাক্কা দিয়ে বার করে দেওয়া হয়। এর পর থেকে আমিম খড়গপুরে নিজের বাড়িতে থাকি। আমার মানসিক পরিস্থিতিতে নষ্ট করেছে সন্দীপন। এখন ফোন করলে খুব খারাপ ব্যবহার করে। সোহিনীর সঙ্গে যদি প্রেম করতেই হয়, তা হলে আমাকে বলে করতে পারে। আমি ওদের দুজনের ছবিতে সোহিনীর মাকেও দেখতে পেয়েছিলাম। তার মানে সোহিনীর বাড়িতেও যাওয়া আসা রয়েছে সন্দীপনের। আমরা যখন আলাদা হইনি তবে থেকে ওদের কথা হয় মেসেজে। সেটা আমি দেখতে পেয়েছিলাম।''

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bengali Serial, Extra Marital Affair

    পরবর্তী খবর