Home /News /entertainment /
Sohini-Sushmita: মডেলের স্বামীর সঙ্গে পরকীয়া, ফেসবুকে বিস্ফোরক অভিযোগ 'উড়ন তুবড়ি'র নায়িকার বিরুদ্ধে!

Sohini-Sushmita: মডেলের স্বামীর সঙ্গে পরকীয়া, ফেসবুকে বিস্ফোরক অভিযোগ 'উড়ন তুবড়ি'র নায়িকার বিরুদ্ধে!

সুস্মিতা লিখলেন, 'মেয়েটি বলে, তার নাকি প্রেমিক রয়েছে, তা হলে আমার স্বামীর সঙ্গে তার কী ধরনের সম্পর্ক? প্রেমিকের সঙ্গে না ঘুরে আমার স্বামীর সঙ্গে ডিনারে যাচ্ছে, সিনেমা দেখতে যাচ্ছে, ঘুরছে। ওরা আমাকে আত্মহত্যা করতে বাধ্য করছে।'

  • Share this:

    #কলকাতা: বিস্ফোরক অভিযোগ ধারাবাহিক 'উড়ন তুবড়ি'র নায়িকার বিরুদ্ধে। অভিনেত্রী সোহিনী বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গে নাম জুড়ল 'দ্য অনুপম রায় ব্যান্ড'-এর সদস্যের। সন্দীপন পারিয়াল সেই ব্যান্ডের ড্রামার। অভিযোগ তুললেন সন্দীপনের স্ত্রী সুস্মিতা পাল। ফেসবুকে দীর্ঘ পোস্ট করে স্বামীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ করলেন তিনি।

    সুস্মিতা লিখলেন, 'আমি ফেসবুকে খুব বেশি লিখি না। কিন্তু এ বার আমাকে লিখতেই হবে। হ্যাঁ, আমি মানসিক অবসাদে ভুগছি। চিকিৎসা চলছে। যাঁরা আমাকে বারবার জিজ্ঞাসা করছেন, আমার কী হয়েছে, তাঁদের জন্য এই আমার উত্তর। আমার স্বামী সন্দীপন পারিয়াল পরকীয়া সম্পর্ক জড়িত বিখ্যাত 'উড়ন তুবড়ি' সোহিনী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। মেয়েটি বলে, তার নাকি প্রেমিক রয়েছে, তা হলে আমার স্বামীর সঙ্গে তার কী ধরনের সম্পর্ক? প্রেমিকের সঙ্গে না ঘুরে আমার স্বামীর সঙ্গে ডিনারে যাচ্ছে, সিনেমা দেখতে যাচ্ছে, ঘুরছে। ওরা আমাকে আত্মহত্যা করতে বাধ্য করছে। হ্যাঁ, আমার মধ্যে আত্মহত্যার প্রবণতা রয়েছে! এটা বলতে আমার লজ্জা করে না। এই ভাবে অনেকেই আত্মহত্যা করছে। যদি আমার সঙ্গে থাকতে না চাও, তবে সেটা বলে দাও! আমার ঠকাচ্ছ কেন? আর ফোন করলে কুকুরের মতো ব্যবহার করে। এত কিছু করার পর এই সার্টিফিকেট? আমি লজ্জিত এমন এক ভুল মানুষকে বিয়ে করে, যে আমার জীবন ধ্বংস করে দিল। সবথেকে গুরুত্বপূর্ণ কথা, এই মেয়েটি আমাদের বিষয়ে সব জানে। অন্য একটি জীবনের সঙ্গে কী করে এটা করতে পারছে সে? আমি বাঁচতে চাই। আমাকে উপায় বলে দিন দয়া করে আপনারা। আমার মানসিক পরিস্থিতি ঠিক নেই। আমি যখন তখন যা খুশি করে ফেলতে পারি।'

    আরও পড়ুন: ইলিশ ভাজা থেকে পায়েস, ছেলের জন্মদিনে থালা সাজিয়ে দিলেন 'দিদি নম্বর ১' রচনা বন্দ্যোপাধ্যায়

    জয়সূর্য গুপ্ত নামে এক ব্যক্তির সঙ্গে সম্পর্কে রয়েছেন সোহিনী। সে কথা একধিক বার সোশ্যাল মিডিয়ায় স্বীকার করেছেন নায়িকা। তাঁদের সম্পর্ক ন'বছর পেরিয়ে গিয়েছে। তা হলে নতুন করে কোনও সম্পর্কে জড়ালেন? নাকি তাঁরা কেবলই বন্ধু?

    আরও পড়ুন: কলকাতায় হিরো আলম, গেলেন রাতের পানশালায়! গোপন অভিজ্ঞতা জানালেন সঙ্গী স্যান্ডি

    শোনা গিয়েছে, স্বামীর সঙ্গে ছাদ আলাদা হয়ে গিয়েছে সুস্মিতার। নিজের ফেসবুকের প্রোফাইলেও 'পারিয়াল' পদবী বদলে 'পাল' করে ফেলেছেন তিনি।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bengali Serial, Extra Marital Affair, Model

    পরবর্তী খবর