Home /News /entertainment /
Hero Alom-Sandy Saha: কলকাতায় হিরো আলম, গেলেন রাতের পানশালায়! গোপন অভিজ্ঞতা জানালেন সঙ্গী স্যান্ডি

Hero Alom-Sandy Saha: কলকাতায় হিরো আলম, গেলেন রাতের পানশালায়! গোপন অভিজ্ঞতা জানালেন সঙ্গী স্যান্ডি

Hero Alom-Sandy Saha: পানশালার ভিতরে নানা ধরনের মানুষের পাল্লায় পড়েন তাঁরা। যাঁদের চোখেমুখে ব্যঙ্গাত্মক হাসি দেখতে পেয়েছেন তাঁরা।

  • Share this:

    #কলকাতা: কলকাতায় জনপ্রিয় বাংলাদেশি ইউটিউবার। হিরো আলম। এই প্রথম কলকাতা সফর নয়। এর আগেও একাধিক বার তিনি শহরে এসেছেন। 'বাদামকাকু' ভুবন বাদ্যকারের সঙ্গে গান রেকর্ড করেছেন গত এপ্রিল মাসে। এ বার অন্য় একটি মিউজিক ভিডিও শ্য়ুটের জন্য় কলকাতায এসেছেন তিনি।

    কাজ সেরে রাতের কলকাতা ঘুরলেন হিরো। তাঁকে সঙ্গ দিয়েছিলেন এ শহরের আর এক জনপ্রিয় ইউটিউবার, স্যান্ডি সাহা। মধ্য রাত পর্যন্ত একসঙ্গে সময় কাটিয়েছেন তাঁরা। গল্পগুজব করতে এক পানশালায় গিয়েছিলেন তাঁরা। সেই পানশালার বাইরে দাঁড়িয়ে লাইভ করেছিলেন স্যান্ডি। সে কথা তো সকলেই জানেন। কিন্তু পর্দার পিছনের গল্প শোনালেন স্যান্ডি।

    আরও পড়ুন: সার্জিক্যাল স্ট্রাইক করেছিলাম ওর ঘরে ঢুকে! করণকে 'দুঃস্বপ্ন' মনে করালেন কঙ্গনা

    নিউজ18 বাংলাকে জানালেন, লাইভ শেষ হতে না হতেই বিশাল ভিড় জমে যায় পানশালার বাইরে। কত লোকে যে ছবি তুলতে চাইলেন আলমের সঙ্গে, তার হিসেব নেই স্যান্ডির কাছে। তাঁর কথায়, "ওটা দেখেই বোঝা যায়, মানুষের কাছে ওঁর গ্রহণযোগ্যতা কতখানি!" যদিও পানশালার ভিতরে নানা ধরনের মানুষের পাল্লায় পড়েন তাঁরা। যাঁদের চোখেমুখে ব্যঙ্গাত্মক হাসি দেখতে পেয়েছেন তাঁরা। কিন্তু তার মধ্যেও যে কেউ কেউ হিরোর কাজের জন্য তাঁকে সম্মান করেন, সে কথাও বুঝেছেন স্যান্ডি। কিন্তু ঠাট্টা করার লোকের অভাব হয়নি সে রাতেও।

    আরও পড়ুন: 'হবু বাবা' ডাক শুনে কী কী বললেন রণবীর কাপুর? ভিডিও তুমুল ভাইরাল

    এ প্রথম বার নয়, হিরোর সঙ্গে এর আগে স্যান্ডি কলকাতাতেও দেখা করেছেন। বাংলাদেশে গিয়েও সাক্ষাৎ হয়েছিল তাঁদের। স্যান্ডি জানালেন, সদ্যই তিনি বাংলাদেশ যাবেন। এবং হিরোর সঙ্গে মিউজিক ভিডিও বানাবেন। নাচবেন, গাইবেনও।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Hero Alom, Sandy Saha

    পরবর্তী খবর