Home /News /entertainment /
Ranbir Kapoor Viral Video: 'হবু বাবা' ডাক শুনে কী কী বললেন রণবীর কাপুর? ভিডিও তুমুল ভাইরাল

Ranbir Kapoor Viral Video: 'হবু বাবা' ডাক শুনে কী কী বললেন রণবীর কাপুর? ভিডিও তুমুল ভাইরাল

Ranbir Kapoor Viral Video

Ranbir Kapoor Viral Video

এমনই দারুণ এক মুহূর্ত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। (Ranbir Kapoor Viral Video)

  • Share this:

    #মুম্বই: সপ্তাহখানেক আগেই সন্তান আসছে জানিয়ে ছবি পোস্ট করেছিলেন আলিয়া ভাট। তার পর থেকেই রণবীর কাপুর ও আলিয়া ভাট শুভেচ্ছার বন্যায় ভাসছেন। সামনেই মুক্তি পাচ্ছে রণবীর কাপুরের নতুন ছবি 'শামশেরা'। সেই ছবির প্রচারে নানা জায়গায় ঘুরছেন রণবীর। সেখানেও সকলেই তাঁর বাবা হওয়া নিয়েই কথা বলছেন তাঁর সঙ্গে। এমনই দারুণ এক মুহূর্ত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। (Ranbir Kapoor Viral Video)

    পাপারাৎজিরাও আজকাল রণবীরকে দেখলেই 'হবু বাবা' বলে ডাকাডাকি করছেন। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে এক ছবিশিকারি রণবীরকে বলছেন, 'আরকে, হবু বাবা'। তারই জবাবে রণবীর বলেছেন, 'হ্যাঁ, তুই কাকা হয়ে গেছিস, তুই মামা হয়ে গেছিস'। সঙ্গে যোগ করেছেন, পাশের এক মহিলাকে দেখে, 'এ আবার কবে থেকে আসছে?' সঙ্গে বন্ধু রণবীর সিংয়ের জন্যও জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন আরকে।

    আরও পড়ুন: বিশ্বের সবচেয়ে বেশি মানুষ কীসের স্বপ্ন দেখেন জানেন? উত্তর জানলে চমকে যাবেন

    গত ১৪ এপ্রিল বিয়ে করেছিলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। তবে আলিয়ার ২৭ জুন খবর প্রকাশ্যে আসার কয়েকদিন আগেই রণবীর ইঙ্গিত দিয়েছিলেন যে, তাঁরা বাবা-মা হতে চলেছেন। সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, নিজের সন্তানের নাম শরীরে ট্যাটু করাতে চান তিনি। আলিয়ার খবর ঘোষণার পর এবার বোঝা যাচ্ছে, রণবীর কয়েকদিন আগেই বলে দিয়েছিলেন তাঁদের সন্তানসম্ভাবনার কথা।

    আরও পড়ুন: দুটি পুরুষাঙ্গ! ছেলেদের এই জটিল সমস্যা সম্পর্কে জানেন? সাম্প্রতিক ঘটনা শুনলে শিউরে উঠবেন...

    সাক্ষাৎকারে রণবীর বলেছিলেন, 'আমি খুব শীঘ্রই ৮ নম্বর সংখ্যা বা আমার সন্তানের নাম ট্যাটু করাব'। সোমবার সকালে আলিয়ার দেওয়া খবরের পর এখন ভক্তরা মনে করছেন, সেদিন সাক্ষাৎকারেই আসলে রণবীর জানিয়ে দিয়েছিলেন তাঁদের বাবা-মা হওয়ার কথা। এদিন আলিয়া হাসপাতালের বেডে শুয়ে সোনোগ্রাফির ভিডিও দেখছেন, পাশে বসে রণবীর। তেমন ছবির সঙ্গে সিংহ পরিবারের একটি ছবি শেয়ার করেছেন।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Alia Bhatt, Ranbir Kapoor

    পরবর্তী খবর