Home /News /entertainment /
Mithai: বড় দুর্ঘটনার কবলে 'মিঠাই'! বিয়ের আসরেই ভেঙে পড়ল শ্যুটিং সেট!

Mithai: বড় দুর্ঘটনার কবলে 'মিঠাই'! বিয়ের আসরেই ভেঙে পড়ল শ্যুটিং সেট!

Mithai: বড়সড় দুর্ঘটনার কবলে 'মিঠাই' ধারাবাহিক! শ্যুটিং সেটেই ঘটে গেল বিপদ!

  • Share this:

    #কলকাতা: রাত আটটা মানেই বাঙালি দর্শকের মনে 'মিঠাই রানি'র জায়গা! সিড-মিঠাই ও মোদক পরিবারের মজাদার গল্পে মেতে ওঠে বাঙালি দর্শক। এই ধারাবাহিকের জনপ্রিয়তা প্রথম থেকেই বেশ ভালো ছিল। তবে সম্প্রতি একটি বড় দুর্ঘটনার মুখে পড়তে হয়েছিল এই ধারাবাহিকের সকলকে।ভারতলক্ষ্মী স্টুডিওতে শ্যুটিং চলছিল। বিয়ের মন্ডপ সাজানো হয়েছে। স্যান্ডি ও পিঙ্কির বিয়ের জন্য সেট সাজানো হয়েছিল ভারত লক্ষ্মী স্টুড়িয়োতে। চলছিল জমিয়ে শ্যুটিং। হঠাৎ ঘটে যায় মারাত্মক ঘটনা।

    দমকা হাওয়ায় ভেঙে পড়ে শ্যুটিং ফ্লোরের ছাদ! কালবৈশাখির দাপটেই এই ঘটনা ঘটে যায় ! সে সময় মোদক পরিবারের সকলেই উপস্থিত ছিলেন সেটে।বিয়ের আসরের মাঝেই ভেঙে পড়ে শ্যুটিং ফ্লোরের ছাদ। একটুর জন্য রক্ষা পান কলাকুশলীরা। তবে সেখানে থাকা টেকনিশিয়ানস থেকে পর্দার পিছনের অনেকেই আহত হন। সে সময় সঙ্গে সঙ্গে সকলের জন্য প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করা হয়। তবে কাউকেই হাসপাতালে ভর্তি করতে হয়নি। সকলেই ঠিক আছেন। তবে এই বিপদের পড়েও থেমে থাকেনি 'মিঠাই-এর শ্যুটিং। ফের সাজানো হয় সেট। এবং ভয় কাটিয়ে শুরু হয় শ্যুটিং।

    আরও পড়ুন: ৫০-এ বিয়ে করছেন করণ জোহর! পাত্রী কে? খোলসা করলেন পরিচালক নিজেই!

    'মিঠাই' ধারাবাহিককে এর আগেও বেশ কয়েকটি বিপদের সামনে পড়তে হয়েছিল। তবে সে সব এখন অতীত। সম্প্রতি ঘটে যাওয়া ঘটনায় সকলেই বেশ আতঙ্কে ছিলেন। কিন্তু মোদক পরিবারের 'হল্লা পার্টি'কে যে কিছু দিয়েই ভয় পাওয়ানো সম্ভব নয়, তা আরও একবার প্রমাণ করলেন সকলে মিলে। এখন স্যান্ডি ও পিঙ্কির বিয়ে নিয়ে জমে উঠেছে ধারাবাহিক। অন্যদিকে সিডের স্মৃতি-শক্তি ফেরা নিয়ে চিন্তিত বাড়ির সকলে। কিন্তু সিড যে আসলে সবটাই নাটক করছে, তা কিন্তু এখনও স্পষ্ট নয়! অন্যদিকে মিঠাই ও সিডের প্রেম নিয়েও চিন্তিত দর্শক! মোট কথা গল্পের টানা-পোড়েন নিয়ে এখন জম-জমাট ধারাবাহিক!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bangla Serial, Mithai, Tollywood

    পরবর্তী খবর