Home /News /entertainment /
Karan Johar: ৫০-এ বিয়ে করছেন করণ জোহর! পাত্রী কে? খোলসা করলেন পরিচালক নিজেই!

Karan Johar: ৫০-এ বিয়ে করছেন করণ জোহর! পাত্রী কে? খোলসা করলেন পরিচালক নিজেই!

Karan Johar: ৫০-এই বিয়ে করবেন তিনি! সকলকে চমকে দিলেন করণ জোহর! বিয়ে নিয়ে খোলাখোলি কথা বললেন!

  • Share this:

    #মুম্বই:  জুটি বেঁধেছেন বরুণ ধাওয়ান ও কিয়ারা আডবানি। ডেভিড ধাওয়ান পুত্র বরুণ বলিউডে পা রাখা থেকেই জনপ্রিয়। আলিয়া ভাট থেকে শুরু করে সারা আলি খান, সকলের সঙ্গেই দারুণ অভিনয় করেছেন তিনি। এবার কিয়ারার সঙ্গে মন জয় করবেন বরুণ। অন্যদিকে কিয়ারাও বলিউডে বেশ জনপ্রিয়। একটু অন্য ছকের ছবিতেই দেখা যায় মিষ্টি এই নায়িকাকে। এবার রাজ মেহতার পরিচালনায় 'যুগ যুগ জিও' ছবিতে দেখা যাচ্ছে বরুণ ও কিয়ারাকে। এই ছবি নিয়ে এখন নানা জায়গায় চলছে প্রচার। ২৪ শে জুন সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি।

    প্রায় এক যুগের বেশি সময় পর পর্দায় অভিনয় করতে দেখা যাবে নীতু কাপুরকে। অনিল কাপুরের সঙ্গে জুটি বাঁধছেন তিনি এই ছবিতে। মজার কমেডি এই ছবির প্রযোজক করণ জোহর। ছবির প্রচারে দেখা যাচ্ছে কেজোকেও।সম্প্রতি একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মাধ্যমে। সেখানে দেখা যাচ্ছে ছবির প্রচারে প্রস কনফারেন্সে 'যুগ যুগ জিও'-র গোটা টিম। বরুণ ধাওয়ান, কিয়ারা আডবানি ও করণ জোহরকে নানা প্রশ্ন করা হচ্ছে। এখানেই কিয়ারাকে প্রশ্ন করা হয়, 'আপনি বিয়ে কবে করছেন? বরুণ ধাওয়ান থেকে আলিয়া ভাট সকলেই তো বিয়ে সেরে ফেলেছেন আপনি কবে বিয়ে করছেন?" এখানেই আসল মজা।

    View this post on Instagram

    A post shared by Pinkvilla (@pinkvilla)

    কিয়ারা কি বলবেন বুঝে উঠতে পারছিলেন না। আর ঠিক সেই সময়েই নিজের বিয়ে নিয়ে রহস্য তৈরি করলেন করণ জোহর। প্রযোজক পাল্টা প্রশ্ন ছোড়েন, "আমাকে তো কেউ প্রশ্ন করেন না? আমি কবে বিয়ে করবো?" যা শুনে সকলেই একটু চুপ হয়ে যান। করণ জোহর ফের বলেন, " আমার ৫০ বছর হতে চলল। আমাকে প্রশ্ন করুন না, আমি কবে বিয়ে করছি? কি মনে হয়, করণ বিয়ে করতে পারে না? আমি বিয়ের যোগ্য না। আমিও বিয়ে করতে পারি!" সে সময় একজন বলেন, "স্যর আপনার ট্যালেন্ট অনেক আছে!" সাংবাদিককে থামিয়ে করণ বলেন, "বিয়ে করতে ট্যালেন্ট লাগে না! বিয়ে কোনও ট্যালেন্ট না, মজবুরি। উপায় না থাকলেই বিয়ে করতে হয়।" তিনি আরও বলেন, "সামনেই আমিও বিয়ের খবর দেব।" সকলে হাসতে থাকেন। তবে কিয়ারাও জানান যে, আপাতত বিয়ের পিঁড়িতে তিনি বসছেন না! কাজ করছেন , টাকা রোজগার করছেন। আপাতত তাঁর বিয়ের দরকার নেই! তবে এই ছবির প্রচারে করণ জোহরের বিয়ে নিয়ে করা মন্তব্যে তৈরি হয়েছে ধোঁয়াশা! সত্যিই কী বিয়ে করবেন করণ? নাকি সবটাই মজা!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Karan johar, Kiara Advani

    পরবর্তী খবর