Home /News /entertainment /
Ismart Jodi: জিৎ এবং ভরত কেমন মানুষ? ইস্মার্ট জোড়ির সেটের স্মতিচারণ করতে গিয়ে খোলসা মধুবনীর

Ismart Jodi: জিৎ এবং ভরত কেমন মানুষ? ইস্মার্ট জোড়ির সেটের স্মতিচারণ করতে গিয়ে খোলসা মধুবনীর

Ismart Jodi: ভরত কল ছিলেন আমার সিরিয়ালের প্রথম দিন থেকেই অভিভাবক। আমার তখন ১৭ বছর বয়স, আমি ১২-এ পড়ি, তখন আমার প্রথম কাজ...

  • Share this:

    #কলকাতা: অভিনেতা জিতের সঞ্চালনায় রিয়্যালিটি শো ইস্মার্ট জোড়ি একেবারেই অন্তিম পর্যায়ে এসে দাঁড়িয়েছে। আগামী ৩১শে জুলাই টিভির পর্দায শেষবারর মতো সম্প্রচারিত হবে এই জনপ্রিয় রিয়্যালিটি শো। ওইদিন গ্র্যান্ড ফিনালেতে এক কথায বসতে চলেছে চাঁদের হাট। একদিকে সুপারস্টার দেব এবং রুক্মিণী মৈত্র। সঙ্গে থাকবেন ডান্সিং ডিভা মনামী ঘোষ। এছাড়াও জুটি হিসেবে দেখা যাবে জনপ্রিয গায়ক শান এবং তাঁর স্ত্রী রাধিকা। শেষ পর্যন্ত শো-তে রইলেন কারা?

    ১) অনীক ধর ও দেবলীনা ধর ২) সৌরভ সাহা ও সুস্মিতা সাহা ৩) সুদীপ মুখোপাধ্যায় ও পৃথা চক্রবর্তী ৪) রূপঙ্কর বাগচী ও চৈতালি বাগচী ৫) অঙ্কিতা চক্রবর্তী ও প্রান্তিক বন্দ্যোপাধ্যায় ৬) রাজা গোস্বামী ও মধুবনী গোস্বামী ৭) ভরত কল ও জয়শ্রী মুখোপাধ্যায় ৮) রাজীব বোস ও মোহিনী

    পুরো যাত্রাপথে তাঁদের প্রত্যেকের সঙ্গে প্রত্যেকের একটা বন্ধুত্বপূর্ন সম্পর্ক হয়েছে। বন্ধুত্ব এত গাঢ় হয়েছে যে তাঁরা উইকেন্ডে দেখা করে সুন্দর সময় কাটিয়েছেন কখনও। টেলিভিশনের জনপ্রিয় তারকাদের মধ্যে অন্যতম রাজা ও মধুবনী গোস্বামীও। সম্প্রতি এক সাংবাদিক বৈঠকে নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করেন মধুবনী।

    আরও পড়ুন : প্যারিসের বহুতলের একচিলতে জানলা থেকে মিলিয়ন ডলারের হাসি! ভাইরাল অনুষ্কার ছবি

    মধুবনী জানিয়েছেন, "জিতের সঙ্গে সামনাসামনি এক সময় না কাটালে কোনওদিন বুঝতামই না যে তিনি এতটা মাটির মানুষ।" অভিনেত্রী আবেগে ভেসে গিয়ে পুরো এপিসোডের স্মৃতিচারণ করেছেন। সেখানে আরও বলেন, "ভরত কল ছিলেন আমার সিরিয়ালের প্রথম দিন থেকেই অভিভাবক। আমার তখন ১৭ বছর বয়স, আমি ১২-এ পড়ি, তখন আমার প্রথম কাজ। ডিরেক্টর ছিলেন ভরত কল। আজ তারই বিপরীতে প্রতিযোগীতায় রয়েছি।"

    আরও পড়ুন : রণবীর একজন অনুপ্রেরণা! কেন এই ছবিটি ট্রোল করা হচ্ছে? আমি জানি না: আদিনাথ

    প্রসঙ্গত, বিয়ে তথা দাম্পত্যের নানা খুঁটিনাটি এই জুটি শেয়ার করলেন এই শো-এর মঞ্চে দাঁড়িয়ে। বেশ কয়েক বছর ধরে টেলিভিশনে অভিনয় করা এই জুটি দর্শকদের কাছে খুবই জনপ্রিয়। শো-এ এসে মধুবনীও শেয়ার করলেন দাম্পত্যের টুকিটাকি। ইস্মার্ট জোড়ির মঞ্চে বিয়ে করলেন তাঁরা, নব বরবধূর বেশে রাজা ও মধুবনীকে দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা। ধারাবাহিক ভালবাসা ডট কম-এ অভিনয় করার সময় আলাপ হয়েছিল রাজা ও মধুবনীর। ছেলে কেশবের জন্মের পর কাজ থেকে নিজেকে দূরে রেখেছেন মধুবনী। অনেক দিন পর এই রিয়্যালিটি শো-এ ক্যামেরার সামনে এলেন অভিনেত্রী। ইস্মার্ট জোড়ি-র সেটে রাজাকে আবার প্রোপোজও করেন মধুবনী। ছেলেকে বড় করার পাশাপাশি নিজের বিউটি পার্লারও সামলাচ্ছেন মধুবনী।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Bharat kaul, Ismart Jodi, Jeet, Madhubani Goswami

    পরবর্তী খবর