Home /News /entertainment /
Anushka Sharma: প্যারিসের বহুতলের একচিলতে জানলা থেকে মিলিয়ন ডলারের হাসি! ভাইরাল অনুষ্কার ছবি

Anushka Sharma: প্যারিসের বহুতলের একচিলতে জানলা থেকে মিলিয়ন ডলারের হাসি! ভাইরাল অনুষ্কার ছবি

Anushka Sharma: অভিনেত্রী লিখেছেন, "মেরে সামনে ওয়ালি খিদকি মে... প্যারিস মিউজিংস 🌺।"

  • Share this:

    #মুম্বই: অভিনেত্রী অনুষ্কা শর্মা সম্প্রতি একটি শুটিংয়ের জন্য প্যারিসে রয়েছেন। তিনি প্যারিসে সুন্দর দিনের ঝলক শেয়ার করছেন তাঁর সোশ্যাল মিডিয়া জুড়ে। মঙ্গলবার, তিনি ইনস্টাগ্রামে জানালার মধ্যে থেকে মিষ্টি পোজ দেওয়া একটি চমত্কার ছবি শেয়ার করেছিলেন।

    ছবিতে, অনুষ্কার চুলে নরম কার্ল এবং সূক্ষ্ম মেকআপ। আর একটি সাদা পোশাকে দেখা যাচ্ছে নায়িকাকে। জানালার কাছে পোজ দেওয়ার সময় তাঁকে তার মিলিয়ন ডলারের হাসিতে পোজ দিতে দেখা যায়। ছবিটি তাঁর ভক্তদের সঙ্গে শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, "মেরে সামনে ওয়ালি খিদকি মে... প্যারিস মিউজিংস 🌺 ।" একবার দেখুন:

    তিনি পোস্টটি শেয়ার করার পরেই তাঁর অনুরাগীরা সৌন্দর্যের প্রশংসার বন্যা বইয়ে দিয়েছেন। একজন ভক্ত কমেন্ট করেছেন, "কত সুন্দর😍😍😍।" আরেক ভক্ত লিখেছেন, "কেউ সুন্দর হতে পারে না💯 💗....... তোমার থেকে বেশি 😍🔥।"

    এর আগে, তিনি এক কাপ কফির সঙ্গে সুস্বাদু ক্রোয়েস্যান্ট উপভোগ করার সময় ছবিগুলি শেয়ার করেছিলেন ইনস্টাগ্রাম। ছবিতে, তাঁকে জানালার কাছে বসে স্নানের পোশাক পরে ক্রসেন্ট খেতে দেখা গেছে। এর সঙ্গে, তিনি লিখেছেন, "প্যারিসে যখন .. অনেক ক্রোয়েস্যান্ট খাও।"

    প্রসঙ্গত, আগামী ছবি 'চাকদা এক্সপ্রেস'-এ অভিনয় করছেন নায়িকা। ঝুলন গোস্বামীর বায়োপিক এটি। ওটিটি প্ল্যাটফর্মে দেখা য়াবে ছবিটি। পরিচালনা করছেন প্রসিত রায়।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Anushka Sharma, Bollywood, Paris

    পরবর্তী খবর