Home /News /entertainment /
Laal Singh Chaddha Trailer: আইপিএল ফাইনালে দারুণ খবর ঘোষণা করবেন আমির খান! জানেন তো?

Laal Singh Chaddha Trailer: আইপিএল ফাইনালে দারুণ খবর ঘোষণা করবেন আমির খান! জানেন তো?

Laal Singh Chaddha Trailer

Laal Singh Chaddha Trailer

এই খবর নিজেই ঘোষণা করেছেন আমির খান। (Laal Singh Chaddha Trailer)

  • Share this:

    #আহমেদাবাদ: নরেন্দ্র মোদি স্টেডিয়ামে রবিবার শুধুই আইপিএল ২০২২-এর ফাইনাল নয়, রয়েছে আরও বড় বড় চমক। আমির খান ও করিনা কাপুর খান অভিনীত বহু প্রতীক্ষিত ছবি 'লাল সিং চাড্ডা'-র ট্রেলার মুক্তি পেতে চলেছে। গুজরাত টাইটান্স ও রাজস্থান রয়্যালসের মধ্যে ফাইনাল ম্যাচ খেলার মাঝেই আমিরের পরের ছবির ট্রেলার সামনে আসবে। এই খবর নিজেই ঘোষণা করেছেন আমির খান। শ্(Laal Singh Chaddha Trailer)

    জানা গিয়েছে, ম্যাচের দ্বিতীয় টাইমআউটের সময় ট্রেলার মুক্তি পাবে। শুধু তাই নয়, আইপিএল ২০২২-এর ফাইনাল ম্যাচে সঞ্চালকের ভূমিকাতেও দেখা যাবে আমিরকেষ ক্রিকেটের সঙ্গে বিনোদনের সম্পর্ক বহু পুরনো। এমন একটা ফাইনাল ম্যাচের দিন আমির-করিনার নতুন ছবি ঘোষণা নিঃসন্দেহে ভক্তদের আরও উচ্ছ্বসিত করবে। এই ছবিতে দেখা যাবে আমির করিনা বাদে মোনা সিং, নাগা চৈতন্যকে। এই ছবিতে নাগার বলিউড অভিষেক।

    আরও পড়ুন: নেপালের গ্রামে খোঁজ মিলল ভেঙে পড়া বিমানের, ৪ ভারতীয়-সহ ছিলেন ২২ আরোহী

    আরও পড়ুন: সিকিমে পাহাড়ি বাঁকে খাদে গাড়ি! মর্মান্তিক মৃত্যু ৫ পর্যটক ও চালকের

    ছবির প্রচার ইতিমধ্যেই শুরু করে ফেলেছেন আমির খান। মুম্বইয়ে শনিবার রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খেতেও দেখা গিয়েছে অভিনেতাকে। সোশ্যাল মিডিয়ায় ভরে গিয়েছে আমিরের ফুচনা খাওয়ার ছবি ও ভিডিও। জানা গিয়েছে, লাল সিং চাড্ডা মুক্তি পাবে ১১ অগাস্ট। আমির খান প্রোডাকশনের তরফে রবিবার একটি ভিডিও শে।য়ার করা হয়েছে। সঙ্গে রয়েছেন হরভজন সিং ও ইরফান পাঠান।

    হলিউডের বিখ্যাত ছবি 'ফরেস্ট গাম্প' থেকে লাল সিং চাড্ডার গল্প নেওয়া হয়েছে। ওই ছবিতে টম হ্যাংকস ছিলেন। ছবিটির প্রযোজনা করেছেন আমির খান নিজে। সঙ্গে রয়েছেন কিরণ রাও ভায়াকম ১৮ মোশন পিকচার্স। পরিচালক অদ্বৈত চন্দন।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Aamir Khan, IPL 2022, Ipl 2022 Final

    পরবর্তী খবর