Home /News /entertainment /
Laal Singh Chaddha: করিনার সঙ্গে খুদে জেহ-কেও দেখা যাবে 'লাল সিং চাড্ডা'তে? নায়িকার পোস্ট ঘিরে জল্পনা

Laal Singh Chaddha: করিনার সঙ্গে খুদে জেহ-কেও দেখা যাবে 'লাল সিং চাড্ডা'তে? নায়িকার পোস্ট ঘিরে জল্পনা

করিনার সঙ্গে খুদে জেহ-কেও দেখা যাবে 'লাল সিং চাড্ডা'তে? নায়িকার পোস্ট ঘিরে জল্পনা

করিনার সঙ্গে খুদে জেহ-কেও দেখা যাবে 'লাল সিং চাড্ডা'তে? নায়িকার পোস্ট ঘিরে জল্পনা

Laal Singh Chaddha: রবিবার মুক্তি পেয়েছে আমির খান এর লাল সিং চাড্ডা-র ট্রেলার। ছবিটি হলিউডের জনপ্রিয় ছবি ফরেস্ট গাম্প থেকে অনুপ্রাণিত।

  • Share this:

    #মুম্বই: ছবিটি নিয়ে দর্শকদের কৌতুহল তুঙ্গে পৌঁছেছিল। অবশেষে রবিবার মুক্তি পেয়েছে আমির খান এর লাল সিং চাড্ডা-র ট্রেলার। ছবিটি হলিউডের জনপ্রিয় ছবি ফরেস্ট গাম্প থেকে অনুপ্রাণিত। ট্রেলারটি ইতিমধ্যেই সাড়া ফেলেছে। ছবিতে আমিরের বিপরীতে অভিনয় করেছেন করিনা কাপুর খান। তবে শুধু করিনা নয়। এই ছবির অংশ করিনার ছোট ছেলে জেহ বা জাহাঙ্গিরও। তাহলে জেহ-কেও কি এই ছবিতে দেখা যাবে?

    করিনার কথায় অন্তত তেমনই ইঙ্গিত পাওয়া যাচ্ছে। আর জেহ-কে এই ছবির অংশ করার জন্য আমির ও পরিচালক আদভাইত চন্দনকেও কৃতজ্ঞতা জানিয়েছেন করিনা। এমনকি লাল সিং চাড্ডা তাঁর জীবনের খুব স্পেশাল ছবি বলেও জানিয়েছেন তিনি। আর তার কারণ হল এই ছবির শ্যুটিং এর সময়ে করিনা গর্ভবতী ছিলেন। তখন মহামারীও শুরু হয়েছিল। আর তাই জেহ-কেও এই ছবির অংশই মনে করেন করিনা।

    ছবির ট্রেলার নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে করিনা লিখেছেন, "একটা মহামারী, দুটো লকডাউন। আর তার পরে সন্তান। আমার কাছে অন্যতম স্পেশাল ছবি এটা। আর বিশেষ করে আমার জেহ বেবি এই ছবির অংশ ছিল (আমার পেটের মধ্যে)। আমাদের দুজনকে এই ছবিতে থাকতে দেওয়ার জন্য আমির ও আদভাইতকে অনেক ধন্যবাদ। এটা সারাজীবন আমি উপভোগ করব।"

    আরও পড়ুন- সিদ্ধার্থের স্মৃতি সঙ্গে নিয়েই নতুন যাত্রা শুরু শেহনাজের!

    গতকাল অর্থাৎ রবিবার আইপিএল-এর ফিনালেতে এই ছবির ট্রেলার প্রকাশ করেন আমির। লাল সিং চাড্ডা ছবিতে এ ছাড়াও অভিনয় করেছেন মোনা সিং, নাগা চৈতন্য। করিনাকে লাল সিং এর প্রেমিকার চরিত্রে দেখা যাবে। অন্যদিকে মোনা সিংকে দেখা যাবে লাল সিং এর মায়ের চরিত্রে অভিনয় করতে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Kareena Kapoor, Laal Singh Chaddha

    পরবর্তী খবর