Home /News /entertainment /
Katrina Kaif: কার্তিক, আদিত্যর পর করোনা আক্রান্ত ক্যাটরিনা, পার্টি না করার নির্দেশ বিএমসি-র

Katrina Kaif: কার্তিক, আদিত্যর পর করোনা আক্রান্ত ক্যাটরিনা, পার্টি না করার নির্দেশ বিএমসি-র

কোভিড আক্রান্ত ছিলেন বলেই নাকি 'আইআইএফএ আওয়ার্ড শো'-তে যেতে পারেননি নায়িকা। সেই অনুষ্ঠানে 'সর্দার উধম'-এরহ জন্য সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন তাঁর স্বামী ভিকি।

  • Share this:

    #মুম্বই: দেশে ফের করোনার প্রকোপ বেড়েছে। তার প্রভাব বলিউডেও। একের পর এক তারকা ভাইরাসের কবলে পড়ছেন। গত এক দিনের মধ্যে একাধিক তারকার সংক্রমণের খবর প্রকাশ্যে এসেছে। কার্তিক আরিয়ান, আদিত্য রায় কপূরের পর এ বার সূত্র মারফত জানা গেল, ক্যাটরিনা কইফও একই রোগে আক্রান্ত হলেন। দ্বিতীয় বার। গত বছর এপ্রিল মাসে কোভিডের দ্বিতীয় ঢেউয়ের সময়ে কোভিড পজিটিভ হয়েছিলেন তিনি। সে বার যদিও নিজেই সে কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন। এ বার নায়িকার তরফে নিশ্চিত খবর পাওয়া যায়নি।

    সংবাদমাধ্যমের খবর, বেশ কিছু দিন আগে থেকেই তিনি অসুস্থ। সে কথা জানাতে চাননি তিনি। কোভিড আক্রান্ত ছিলেন বলেই নাকি 'আইআইএফএ আওয়ার্ড শো'-তে যেতে পারেননি নায়িকা। সেই অনুষ্ঠানে 'সর্দার উধম'-এরহ জন্য সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন তাঁর স্বামী ভিকি কৌশল। তাতেও ক্যাটরিনা উপস্থিত থাকতে পারেননি।

    আরও পড়ুন: ফের আতঙ্ক বলিউডে? কার্তিকের পরেই এবার করোনা আক্রান্ত আদিত্য রায় কাপুর

    ২০২১-এ প্রথম বার করোনা আক্রান্ত হয়েছিলেন কার্তিক আরিয়ান। সে সময় বেশ অনেকদিন ছিলেন কোয়ারেন্টাইনে। এবার ছবির প্রচার কাজে এদিক ওদিক যেতে হয়েছে তাঁকে। ঠিক এক বছর পর ফের একবার করোনা আক্রান্ত হয়ে কোয়ারেন্টাইনে যেতে হল কার্তিককে।

    'ওম: দ্য ব্যাটল উইদিন' নিয়ে ব্যস্ত ছিলেন আদিত্য। সামনেই ছিল ট্রেলার লঞ্চ। কিন্তু অভিনেতা করোনা আক্রান্ত হওয়ায় সেই তারিখ পিছিয়ে যাচ্ছে। এক সূত্রের কথায়, ছবির ট্রেলার লঞ্চের জন্য একটি বড় ইভেন্ট ছিল সামনেই। কিন্তু যেহেতু আদিত্য করোনা আক্রান্ত হয়েছেন তাই তারিখ পিছিয়ে যাচ্ছে।

    কিছুদিন আগে করোনা আক্রান্ত হয়েছিলেন অভিনেতা অক্ষয় কুমারও। দ্বিতীয় বারের জন্য। যার জন্য শেষ পর্যন্ত তাঁর আর কান চলচ্চিত্র উৎসবে যাওয়া হয়নি।

    আরও পড়ুন: ফের করোনা আক্রান্ত কার্তিক আরিয়ান! অভিনেতার শরীর নিয়ে চিন্তায় বলিউড

    এই ভাবে কোভিড বাড়তে দেখে বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি) ফিল্ম স্টুডিওগুলিকে নির্দেশ দিয়েছে, যাতে এখন জলসা বা পার্টির আয়োজন না করা হয়। যদি পার্টি হয়, তা হলে যেন তাদের জানানো হয়।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Aditya roy kapoor, BMC, Bollywod, Covid, Kartik Aaryan, Katrina kaif

    পরবর্তী খবর