Home /News /entertainment /
Kartik Aaryan: ফের করোনা আক্রান্ত কার্তিক আরিয়ান! অভিনেতার শরীর নিয়ে চিন্তায় বলিউড

Kartik Aaryan: ফের করোনা আক্রান্ত কার্তিক আরিয়ান! অভিনেতার শরীর নিয়ে চিন্তায় বলিউড

Kartik Aaryan: জীবনে সব কিছুই পজিটিভ চলছে। তাই দূরে থাকতে পারল না করোনা! ফের একবার কোভিড পজিটিভ কার্তিক আরিয়ান!

  • Share this:

    #মুম্বই:  সদ্য মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ান, কিয়ারা আডবানি ও টাবু অভিনীত ছবি 'ভুলভুলাইয়া ২'! মুক্তি পেতেই ফের জনপ্রিয় 'তুমি যে আমার' গানটি। এবার এই গানে কার্তিক আরিয়ান তাঁর অভিনয় দেখিয়েছেন। আগেই বিদ্যা বালন এই ছবিতে মন জিতেছিলেন। বক্স অফিসেও বেশ জনপ্রিয় এই ছবি। এই ছবির প্রচারে বিভিন্ন জায়গায় যেতে হয়েছে কার্তিককে। আর সেই অবাধ ঘোরাফেরাই ফের বিপদ ডেকে আনল কার্তিকের জীবনে। ফের করোনা আক্রান্ত হলেন অভিনেতা।

    ২০২১-এ প্রথম বার করোনা আক্রান্ত হয়েছিলেন কার্তিক আরিয়ান। সে সময় বেশ অনেকদিন ছিলেন কোয়ারেন্টাইনে। এবার ছবির প্রচার কাজে এদিক ওদিক যেতে হয়েছে তাঁকে। ঠিক এক বছর পর ফের একবার করোনা আক্রান্ত হয়ে কোয়ারেন্টাইনে যেতে হল কার্তিক আরিয়ানকে।

    তবে এবারের করোনা আক্রান্ত হওয়ার খবর কিছুটা মজার ছলেই জানিয়েছেন অভিনেতা। বক্স অফিসে 'ভুলভুলাইয়া ২' বেশ শোরগোল ফেলেছে। জীবনে সব কিছুই এখন পজিটিভ হচ্ছে এই অভিনেতার। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি শেয়ার করে কার্তিক লিখলেন, "চারিদিকে সব কিছু এত পজিটিভ চলছে দেখে করোনা আর থাকতে পারল না! সেও পজিটিভ হয়ে গেল।" এই খবর শেয়ার হতেই সকলে ফের চিন্তিত হয়ে পড়েন অভিনেতাকে নিয়ে। সকলেই তাঁর সুস্থতা কামনা করেছেন। আপাতত আর কোনও প্রচারে যেতে পারবেন না তিনি। থাকতে হবে গৃহবন্দি হয়েই। করোনা বেশ কিছুদিন ধরেই হালকা হয়েছিল। কিন্তু ফের একবার ঘুরে ফিরে বাড়তে শুরু করেছে করোনা আক্রান্তের সংখ্যা!

    আরও পড়ুন: বস্তা কেটে পোশাক বানালেন উরফি জাভেদ! উঁকি দিচ্ছে স্তন! ভাইরাল টারজান-উরফি ভিডিও

    নতুন করে উদ্বেগ তৈরি করছে করোনা ভাইরাস! একটু একটু করে ফের বাড়ছে আক্রান্তের সংখ্যা! বলিউডে ইতিমধ্যেই ফের থাবা বসাতে শুরু করেছে করোনা ভাইরাস! করোনার চতুর্থ ঢেউ নিয়ে চিন্তায় গবেষকরা। এই অবস্থায় মানুষকে সাবধান হতেই হবে! নয়তো ফের ভয়াবহ রূপ নেবে কোভিড ১৯!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Coronavirus, Kartik Aaryan

    পরবর্তী খবর