Home /News /entertainment /
Kareena-Saif: চারটে ছেলে মেয়ে ! তারপরেও ফের বাবা? সইফের পঞ্চম বার বাবা হওয়া নিয়ে সাফ জবাব করিনার !

Kareena-Saif: চারটে ছেলে মেয়ে ! তারপরেও ফের বাবা? সইফের পঞ্চম বার বাবা হওয়া নিয়ে সাফ জবাব করিনার !

photo source collected

photo source collected

Kareena-Saif: সইফ কী ফের বাবা হচ্ছেন? কী বলছেন করিনা কাপুর খান!

  • Share this:

    #মুম্বই:  করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) । বলিউডের অন্যতম জনপ্রিয়া নায়িকা। সেই সঙ্গে তিনি নবাব পত্নী। সইফ আলি খানকে বিয়ে করেন করিনা। এ খবর সকলের জানা। বিয়ের পর তৈমুর ও জেহ দুই সন্তানের মা হন তিনি। এই গোটা সময়টা অনেকটাই কাজ কমিয়েছেন করিনা। তবে তিনি একজন সফল অভিনেত্রীর সঙ্গে সঙ্গে একজন মা। সে কথা সব সময় মনে রাখেন করিনা। দুই ছেলেকেই পরম আদরে মানুষ করছেন তাঁরা। কিন্তু এর পরেও মাঝে মধ্যেই শোনা যায় করিনা নাকি ফের মা হতে চলেছেন। যার স্পষ্ট জবাব দিয়েছেন নায়িকা।

    মুম্বইয়ের একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমকে তিনি জানিয়েছেন সবটা। করিনা জানান, সইফ (Kareena-Saif) পঞ্চম বার বাবা হতে নিশ্চয় চাইবেন না। কারণ তাঁর ২০, ৩০, ৪০ এব‌ং ৫০ সব বয়সেই একটি করে সন্তান হয়েছে। করিনার আগে সইফ বিয়ে করেছিলেন অমৃতা সিংকে। অমৃতা ও সইফ-এর দুই সন্তান। সারা আলি খান এবং ইব্রাহিম। করিনা জানান, সারা এবং ইব্রাহিমকে নিজের বন্ধু মনে করেন সইফ। সারা ও ইব্রাহিম অনেক কিছুই শেয়ার করে তাদের বাবার সঙ্গে। আবার অনেক কিছুই লুকিয়ে যায়। যা টিনেজ বয়েসে খুব স্বাভাবিক। এই দুই সন্তানের সঙ্গে সইফের সম্পর্ক খুব ভাল।

    আরও পড়ুন:  ফুল নয়, তিনি বোমা ! যশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে সাহসী নুসরত !

    তার পরে এখন সইফের (Kareena-Saif) জীবনে রয়েছে তৈমুর ও জেহ। যাদেরকে যথেষ্ট সময় দেন সইফ। এই চার সন্তানের পর আর কেন বাবা হতে চাইবেন সইফ? প্রশ্ন তোলেন করিনা। চার সন্তানকে নিয়ে সুখের সংসার এখন তাঁদের। যদিও সইফকে ডিভোর্স দেওয়ার পর জীবন শেষ করে ফেলতে চেয়েছিলেন অমৃতা সিং। তারপর থেকে একেবারেই নিজেকে সব কিছু দূরে রেখেছেন তিনি। তবে মেয়ে সারা সব সময় মায়ের সঙ্গে থাকেন। সঠিক শিক্ষায় ছেলে মেয়েকে মানুষ করেছেন অমৃতা। তবে করিনার সাফ জবাব সইফ আর বাবা হচ্ছে না।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Kareena Kapoor Khan, Saif Ali khan

    পরবর্তী খবর