Home /News /entertainment /

Kangana Ranaut | Vicky Katrina wedding : বয়সে ছোট পুরুষকে বিয়ে করছেন ক্যাটরিনা! প্রশংসায় পঞ্চমুখ হলেন কঙ্গনা

Kangana Ranaut | Vicky Katrina wedding : বয়সে ছোট পুরুষকে বিয়ে করছেন ক্যাটরিনা! প্রশংসায় পঞ্চমুখ হলেন কঙ্গনা

বয়সে ছোট পুরুষকে বিয়ে করছেন ক্যাটরিনা! প্রশংসায় পঞ্চমুখ হলেন কঙ্গনা

বয়সে ছোট পুরুষকে বিয়ে করছেন ক্যাটরিনা! প্রশংসায় পঞ্চমুখ হলেন কঙ্গনা

Kangana Ranaut | Vicky Katrina wedding : বলিউডের বহু অভিনেত্রীরাই নিজেদের থেকে বয়সে ছোট পুরুষকে বিয়ে করেছেন। ক্যাটরিনাও নিজের চেয়ে বয়সে ছোট পুরুষকে বিয়ে করছেন।

  • Share this:

    #মুম্বই: হয়ে গিয়েছে মেহেন্দি ও সঙ্গীত অনুষ্ঠান। আগামিকাল, অর্থাৎ বৃহস্পতিবার বিয়ের পিঁড়িতে বসছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল (Vicky Katrina wedding)। বি-টাউন এখন এই তারকাজুটির বিয়ে নিয়ে সরগরম। আর তার মাঝেই নাম না করে ক্যাটরিনার প্রশংসা করলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। সাধারণত ইন্ডাস্ট্রির অন্যান্য অভিনেতাদের আক্রমণ করেন কঙ্গনা। তবে এবার ব্যতিক্রম হল। বলিউডের বহু অভিনেত্রীরাই নিজেদের থেকে বয়সে ছোট পুরুষকে বিয়ে করেছেন। ক্যাটরিনাও নিজের চেয়ে বয়সে ছোট পুরুষকে বিয়ে করছেন। এই বিষয়টির প্রশংসা করেছেন কঙ্গনা।

    কঙ্গনার কথায়, বর্তমানের সফল ও ধনী অভিনেত্রীরা নিজের চেয়ে বয়সে ছোট পুরুষকে বিয়ে করে স্টিরিওটাইপ ভাঙছেন। ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনা (Kangana Ranaut) লিখছেন, "ছোট থেকে এমন অনেক গল্প শুনেছি, সফল ধনী পুরুষরা নিজের চেয়ে বয়সে ছোট মহিলাকে বিয়ে করছে। স্বামীর থেকে স্ত্রীর বেশি সাফল্যকে একসময়ে সমস্যা বলে ধরা হতো। তাই বয়সে ছোট পুরুষকে তো বিয়ে করার প্রশ্নই ছিল না। দেখে ভালো লাগছে, ভারতের চলচ্চিত্র দুনিয়ার প্রথম সারির অভিনেতারা এই বৈষম্য ভাঙছেন। পুরুষ ও মহিলা যাঁরা এই বৈষম্য় ভাঙছেন তাঁদেরকে কুর্ণিশ।"

    আরও পড়ুন - পাহাড়, সমুদ্র নাকি জঙ্গল? ক্যাটরিনা-ভিকি হানিমুনে কোথায় যাবেন

    প্রসঙ্গত, ক্যাটরিনাক বেশ কয়েকবছর পরে ইন্ডাস্ট্রিতে এসেছেন ভিকি কৌশল। ক্যাটরিনার বয়স এখন ৩৮ এবং ভিকির বয়স ৩৩। তবে বয়সের ফারাক তাঁদের লাভস্টোরিতে কোনও বাধা হয়ে দাঁড়ায়নি (Vicky Katrina wedding)। ইন্ডাস্ট্রিতে এছাড়াও ঐশ্বর্যা রাই বচ্চন নিজের থেকে বয়সে ছোট পুরুষকে বিয়ে করেছেন। এই তালিকায় রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস, সোহা আলি খান ও কুণাল খেমু। নিজের থেকে বয়সে ছোট প্রেমিকের সঙ্গে আছেন মালাইকা অরোরা এবং সুস্মিতা সেনও।

    আরও পড়ুন - বিগবস ১৫-য় শমিতার ভূমিকা কি সমর্থন করছেন শিল্পা? ছবিতে দেখুন দুই বোনের সম্পর্ক কেমন

    উল্লেখ্য, রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারায় বসছে ক্যাটরিনা ও ভিকির বিয়ের আসর (Vicky Katrina wedding)। বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে। আগামিকাল গাঁটছড়া বাঁধার পালা। তবে পাপারাজ্জিদের ক্য়ামেরা এড়াতে বিয়ের অনুষ্ঠানে রয়েছে একাধিক বিধি নিষেধ। বিয়েতে বর ও কনে দুজনেই পরছেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক। বিয়ের সাজে এই তারকা জুটিকে একসঙ্গে কেমন লাগে তা দেখার জন্য অধীর অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Kangana Ranaut, Katrina Kaif Vicky Kaushal wedding

    পরবর্তী খবর