Home /News /entertainment /
Big B Holi Celebration: জয়ার কপালে আবির ঠেকিয়ে রঙ খেলার সূচনা অমিতাভের, হোলিকা দহনের ছবি শেয়ার করলেন ব্লগে

Big B Holi Celebration: জয়ার কপালে আবির ঠেকিয়ে রঙ খেলার সূচনা অমিতাভের, হোলিকা দহনের ছবি শেয়ার করলেন ব্লগে

Holi 2022: অমিতাভ জানিয়েছিলেন যে, পরিবারের এক সদস্যের মৃত্যু হওয়ায় এবং কোভিডের কথা মাথায় রেখেও এই বছর উদযাপনগুলি (Big B Holi Celebration) খুবই ঘনিষ্ঠদের মধ্যে সীমাবদ্ধ থাকবে।

  • Share this:

    #মুম্বই: হোলিকাদহনের পুজোর আয়োজন করেছিলেন সুপারস্টার অমিতাভ বচ্চন (mitabh Bachchan) এবং জয়া বচ্চন (Jaya Bachchan)। নিজের ইনস্টাগ্রাম এবং ব্লগে বচ্চন পরিবারের হোলিকা উদযাপনের (Holika celebrations) ছবি শেয়ার করেছেন বিগ বি (Big B Holi Celebration)। একটি ছবিতে স্ত্রী, অভিনেত্রী তথা রাজনীতিবিদ জয়া বচ্চনের কপালে রঙ লাগাতে দেখা যায় অমিতাভকে। সাদা কুর্তা এবং গোলাপী নেহেরু জ্যাকেটে সেজেছিলেন অমিতাভ, জয়ার পরণে ছিল হলুদ রঙের পোশাক। ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করে ভক্তদের দোল উৎসবের শুভেচ্ছা (Big B Holi Celebration) জানিয়েছেন অমিতাভ।

    আরও পড়ুন- মিস ওয়ার্লড এর সেরার মুকুট পোল্যান্ডের কাছে! সম্মানিত ভারতীয় বংশোদ্ভূত শ্রী

    অমিতাভ নিজের ব্লগে হোলিকা পুজোর (Big B Holi Celebration) ছবিও শেয়ার করেছেন। মুম্বইতে নিজের বাড়ির উঠোনে হোলিকা দহনের ছবি শেয়ার করেছেন অমিতাভ। জয়া এবং নাতনি নভ্যা নাভেলি নন্দার (Navya Naveli Nanda) সঙ্গে প্রার্থনা করতে দেখা যায় অমিতাভকে। একটি ছবিতে দেখা গিয়েছে দিদিমাকে জড়িয়ে ধরে রয়েছেন নভ্যা। হোলিকা দহনের পুজোর উৎসব (Big B Holi Celebration) থেকে মা অমিতাভ-জয়া কন্যা শ্বেতা বচ্চনের একটি ছবিও শেয়ার করেছেন নভ্যা।

    বচ্চন পরিবারের হোলিকাদহনের ছবি। বচ্চন পরিবারের হোলিকাদহনের ছবি। নভ্যা নাভেলি নন্দা হোলিকা দহনের পুজোয় ব্যস্ত মা শ্বেতা বচ্চনের ছবি শেয়ার করেছেন। নভ্যা নাভেলি নন্দা হোলিকা দহনের পুজোয় ব্যস্ত মা শ্বেতা বচ্চনের ছবি শেয়ার করেছেন।

    যদিও অমিতাভ জানিয়েছিলেন যে, পরিবারের এক সদস্যের মৃত্যু হওয়ায় এবং কোভিডের কথা মাথায় রেখেও এই বছর উদযাপনগুলি (Big B Holi Celebration) খুবই ঘনিষ্ঠদের মধ্যে সীমাবদ্ধ থাকবে। নিজের ব্লগে তিনি লিখেছেন, “অশুভের ধ্বংস হোক.. শান্তি ও মঙ্গল বিরাজ করুক.. হোলির রঙ জীবন ও আলো নিয়ে আসুক.. বৈচিত্র্যময় রঙ আমাদের জীবনের অঙ্গ হয়ে উঠুক।”

    আরও পড়ুন- রং বরসে...! এই গানগুলি ছাড়া হোলি কিন্তু জমবেই না, দেখুন

    অমিতাভের পুত্র অভিষেক বচ্চন, পুত্রবধূ ঐশ্বর্য রাই এবং নাতনি আরাধ্যা বচ্চনকে অবশ্য এই উদযাপনে দেখা যায়নি। বুধবার রাতেই তিনজনকে মুম্বই থেকে একটি বিমানে উঠতে দেখা যায়। যদিও কোথায় যাচ্ছেন তাঁরা তা জানা যায়নি। বিমানবন্দরে উপস্থিত চিত্রসাংবাদিকদের ছবি বলছে ছুটি কাটাতে বাইরে যাচ্ছেন তাঁরা। অন্যদিকে সম্প্রতি শ্বেতা বচ্চনের জন্মদিন উদযাপন করেছে বচ্চন পরিবার। জয়া, নভ্যা এবং চলচ্চিত্র জগতের অনেক তারকাদের সঙ্গেই বুধবার রাতে জন্মদিনের অনুষ্ঠানের আয়োজন করেছিলেন শ্বেতা।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Amitabh Bachchan, Holi 2022

    পরবর্তী খবর