Home /News /entertainment /
Holi 2022: রং বরসে...! এই গানগুলি ছাড়া হোলি কিন্তু জমবেই না, দেখুন

Holi 2022: রং বরসে...! এই গানগুলি ছাড়া হোলি কিন্তু জমবেই না, দেখুন

নাচের জন্য বলিউডের এই হোলি স্পেশ্যাল হিন্দি গানগুলি কোনও ভাবেই বাদ দেওয়া যাবে না। দেখে নিন তালিকা... (Holi 2022)

  • Share this:

    বসন্ত উৎসব বা হোলি, রঙের এমন সুন্দর উৎসবে গান না হলেই নয় (Holi 2022)। আত্মীয়-বন্ধুদের সঙ্গে আড্ডা-খাওয়াদাওয়া, রং লাগানো, হুল্লোড়ের সঙ্গে অবশ্যই গান ও নাচ চাই (Holi 2022)। আর নাচের জন্য বলিউডের এই হোলি স্পেশ্যাল হিন্দি গানগুলি কোনও ভাবেই বাদ দেওয়া যাবে না। দেখে নিন তালিকা... (Holi 2022)

    রং বরসে- বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চনের ব্যারিটোন ভয়েস শুধুমাত্র ডায়লগেই সীমাবদ্ধ থাকেনি। সেই স্বর শোনা গিয়েছে গানেও। 'সিলসিলা' ছবির 'রং বরসে ভিগে চুনারওয়ালি রং বরসে' গান বাজতে থাকবে সারাদিন বিভিন্ন জায়গায়। হোলির জাতীয় সংঙ্গীতই যেন এটা।

    আরও পড়ুন: কথায় কথায় ইমোজি ব্যবহার করেন? আপনি তবে 'দুর্বল' মানুষ, বলছে সমীক্ষা!

    ডু মি এ ফেভার, লেটস প্লে হোলি- প্রিয়াঙ্কা চোপড়া, অক্ষয় কুমার অভিনীত জনপ্রিয় বলিউড ছবির গান 'ডু মি এ ফেভার লেটস প্লে হোলি' খুবই জনপ্রিয় গান এই উৎসবের জন্য।

    বালাম পিচকারি- রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোন অভিনীত 'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি' ছবির জনপ্রিয় গান 'বালাম পিচকারি'। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের এই ছবির এই জনপ্রিয় গান বাজতে শোনা যাবে রঙের উৎসবে বিভিন্ন জায়গায়। এটিও খুবই জনপ্রিয় হোলির গান হিসেবে।

    হোলি কে দিন- প্রয়াত সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের কন্ঠে 'হোলি কে দিন' চলতি বছর যেন আরও বেশি প্রাসঙ্গিক। কিছুদিন আগেই প্রয়াত হন লতা মঙ্গেশকর। তাঁর গাওয়া হোলি স্পেশ্যাল এই গান আরও বেশি করে মনে পড়ছে অনুরাগীদের।

    আরও পড়ুন: হামেশাই উঁচু থেকে পড়ে যাওয়ার স্বপ্ন দেখেন? জানুন এ কীসের ইঙ্গিত!

    হোলি খেলে রঘুবীরা- 'বাগবান' ছবিতে হোলির বেশ কিছু দৃশ্য ছিল। এই ছবিতে হোলি স্পেশ্যাল গান 'হোলি খেলে রঘুবীরা' রঙের উৎসবে খুবই জনপ্রিয় গান।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood, Holi 2022

    পরবর্তী খবর