Home /News /entertainment /
Dev : গঙ্গাবক্ষে টেলি অভিনেত্রীদের সঙ্গে দেব! বর্ষবরণের আনন্দে মাতলেন তারকারা

Dev : গঙ্গাবক্ষে টেলি অভিনেত্রীদের সঙ্গে দেব! বর্ষবরণের আনন্দে মাতলেন তারকারা

Dev : গঙ্গাবক্ষে বর্ষবরণ করার সুযোগ রয়েছে আপনার কাছেই। সঙ্গে সঙ্গী হিসেবে থাকছেন সাংসদ-অভিনেতা দেব।

  • Share this:

#কলকাতা: অনেকদিন হয়তো গঙ্গায় হাওয়া খেতে যাওয়া হয়নি আপনার। সেই ছাত্র জীবনে হয়তো যেতেন। এখনকার ছাত্ররা করোনার জন্য তেমন একটা বাইরে যাওয়ার সুযোগ পায়নি। পেলেও তারা মল-এ যেতে বেশি পছন্দ করে। তবে আপনার অনেক স্মৃতি, অনেক নস্ট্যালজিয়া রয়েছে। দক্ষিণেশ্বর দর্শনও বোধহয় দিন কয়েক হয়ে ওঠেনি। মেমোরি লেনে উঁকি দেওয়ার দরকার নেই। গঙ্গাবক্ষে বর্ষবরণ করার সুযোগ রয়েছে আপনার কাছেই। সঙ্গে সঙ্গী হিসেবে থাকছেন সাংসদ-অভিনেতা দেব।

এ তো একেবারে জ্যাকপট! শুধু তাই নয়, দেবের সঙ্গে যদি থাকেন পরাণ বন্দোপাধ্যায় ও আপনার পছন্দের ধারাবাহিকের পছন্দের অভিনেতারা, বিষয়টা একেবারে জমে যাবে, তাই না? নতুন বছরের গোড়ায় এমন একটা অভিজ্ঞতা হলে তো বছরটা ভালই যাবে।

জি বাংলা দর্শকের জন্য নিয়ে আসছে বিশেষ উপহার। একেবারে ভিন্ন ভাবে বর্ষবরণের আয়োজন করা হয়েছে। ১৪২৯-কে স্বাগত জানানো হবে খোলা হওয়ার মাঝে। গঙ্গাবক্ষে ভেসে যেতে যেতে এত সেলিব্রিটিদের নিয়ে নাচে গানে বাংলা নববর্ষের উদযাপন টেলিভিশনে প্রথমবার। তার সঙ্গে বোনাস পাওনা সুপারস্টার দেব। দেব সঞ্চালকের ভূমিকায় থেকেও নাচ, গান, আড্ডায় জমিয়ে দিয়েছেন সম্পূর্ণ অনুষ্ঠান।

পরাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেবের জুটি একেবারে সুপারহিট। বিশেষ করে 'টনিক'-এর পর থেকে। এখানেও তাঁদের কেমিস্ট্রি লা-জবাব। তবে আপনাদের পছন্দের ছোট পর্দার নায়িকারাও কিছু কম যান না। দেবের সঙ্গে জমিয়ে নাচে কোমর দুলিয়েছেন তাঁরা। তার সঙ্গে থাকছে গঙ্গা থেকে হাওড়া ব্রিজের অপূর্ব দৃশ্য। দক্ষিনেশ্বরের মন্দির দর্শন।

আরও পড়ুন- নিন্দুকদের মুখে ছাই দিয়ে রণবীর-আলিয়ার বিয়েতে হাজির দেবলীনা! ভাইরাল সেই ছবি

এছাড়াও সঙ্গে থাকছেন আপনাদের সবার প্রিয় মিঠাই , দাদু , পিলু , উর্মি, গৌরী , রানী রাসমণি, ইন্দ্রাণী হালদার। আর জি বাংলার বর্ষবরণ গানে আড্ডায় ভরিয়ে দিতে থাকছেন ইমন, চন্দ্রবিন্দু, ভূমি, সোমলতা, বাবুল সুপ্রিয়, অনীক ধর, মনোময় ভট্টাচার্য ও আরও অনেকে। ১৭ এপ্রিল রবিবার , দুপুর ৩ টের থেকে চলবে এই বিশেষ অনুষ্ঠান।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Dev

পরবর্তী খবর