Home /News /entertainment /
Shehnaaz Gill Public Appearance: সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর এতদিন পর জনসমক্ষে এলেন শেহনাজ গিল, ফিরলেন কাজে! দেখুন

Shehnaaz Gill Public Appearance: সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর এতদিন পর জনসমক্ষে এলেন শেহনাজ গিল, ফিরলেন কাজে! দেখুন

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর এতদিন পর জনসমক্ষে এলেন শেহনাজ গিল, ফিরলেন কাজে! দেখুন

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর এতদিন পর জনসমক্ষে এলেন শেহনাজ গিল, ফিরলেন কাজে! দেখুন

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ওই অনুষ্ঠানের একটি ভিডিও ভাইরাল হয়েছে (Shehnaaz Gill Public Appearance)।

  • Share this:

    #মুম্বই: কাছের মানুষ, প্রিয় মানুষ, ভালোবাসার মানুষ সিদ্ধার্থ শুক্লাকে (Sidharth Shukla) হারিয়েছেন কিছুদিন আগেই। তার পর থেকে একপ্রকার ঘরবন্দি হয়েই ছিলেন শেহনাজ গিল (Shehnaaz Gill)। সোশ্যাল মিডিয়া থেকেও নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন। শেষ পর্যন্ত একটি অনুষ্ঠানে তাঁক জনসমক্ষে দেখা গেল বহুদিন পর (Shehnaaz Gill Public Appearance)। দিলজিৎ দোসাঞ্জ ও সোনম বাজওয়ার নতুন ছবি 'হঁসলা রাখ'-এর প্রচারে গিয়েছিলেন শেহনাজ গিল (Shehnaaz Gill Public Appearance)। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ওই অনুষ্ঠানের একটি ভিডিও ভাইরাল হয়েছে (Shehnaaz Gill Public Appearance)। যা দেখে সিজনাজ-এর ফ্যানেদের মন ভিজে গিয়েছে। নিমেষে ভাইরাল হয়েছে ভিডিওটি।

    গত ২ সেপ্টেম্বর মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। সিদ্ধার্থের সঙ্গে সম্পর্কে ছিলেন অভিনেত্রী শেহনাজ গিল (Shehnaaz Gill)। অভিনেতার মৃত্যুর পর থেকে তাই নেটিজেনদের একটাই প্রশ্ন, কেমন আছেন শেহনাজ? কারণ মৃত্যুর ‌খবর পাওয়ার পরে সহ্য করতে পারেননি তিনি। সিদ্ধার্থের শেষকৃত্যেও শেহনাজকে ভেঙে পড়তে দেখা যায়। চিৎকার করে কাঁদছিলেন অভিনেত্রী। সেই সময়ে তাঁর ভাই শেহবাজ তাঁকে সামলাচ্ছিলেন। সিদ্ধার্থের মা-ও শেহনাজকে বোঝানোর চেষ্টা করে চলেছেন দেখা যায়। সিদ্ধার্থের মৃত্যুর পর থেকেই বিদ্ধস্ত ছিলেন শেহনাজ। সেখান থেকে অবশেষে অনেকটা সামলে ফের কাজের জগতে ফিরলেন শেহনাজ।

    প্রসঙ্গত, বিগ বস ১৩-য় তাঁর ও শেহনাজ গিলের রসায়ন পছন্দ ছিল দর্শকদের। বিগ বস (Bigg Boss 13) থেকে বেরিয়েও দুজনের সম্পর্ক ভালো ছিল এবং একসঙ্গে বেশ কিছু কাজও করেছেন তাঁরা।‌সম্প্রতি টেলিভিশনে শেহনাজের সঙ্গেই শেষবার দেখা গিয়েছে সিদ্ধার্থকে। রিয়্যালি‌ট‌ি শো ডান্স দিওয়ানে ৩, সানডে কা ভার এবং বিগ বস ওটিটি-তে একসঙ্গে হাজির হয়েছিলেন সিদ্ধার্থ ও শেহনাজ। সেখানেও দুজনের রসায়নে মুগ্ধ ছিলেন দর্শকরা। সিদ্ধার্থ ও শেহনাজের লাভ স্টোরি নিয়েও একটি ছবি তৈরি হয়েছিল। 'সিলসিলা সিদনাজ কা' নামে সেই ছবি ভু‌ট-এ মুক্তি পায়। ছবিটি মুক্তি পাওয়ার পরেই তাঁরা বিগ বস ওটিটি তে গিয়েছিলেন প্রচার করতে।

    ভালোবেসে ভক্তরা তাঁদের জুটিকে ডাকত 'সিডনাজ' বলে। অর্থাৎ কোথায় যেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিল (Sidharth Shukla-Shehnaaz Gill) মিলেমিশে একাকার হয়ে গিয়েছিলেন। কিছুদিন আগেই সিদ্ধার্থ ও শেহনাজ গোয়াতে গিয়ে একটি মিউজিক ভিডিও শ্যুট করেছিলেন একসঙ্গে। সেটির গান গেয়েছেন শ্রেয়া ঘোষাল। গত ২ সেপ্টেম্বর সিদ্ধার্থ শুক্লার আকস্মিক মৃত্যুর পর সেই মিউজিক ভিডিওর বেশ কিছু বিহাইন্ড দ্য সিন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। তার পর থেকে জনসমক্ষে দেখা যায়নি শেহনাজকে। অবশেষে ফিরলেন কাজে।

    আরও পড়ুন: মুক্তির আগেই মৃত্যু! সিদ্ধার্থ শুক্লা-শেহনাজ গিলের একসঙ্গে শেষ মিউজিক ভিডিও লিক, দেখুন

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Shehnaaz Gill, Sidharth Shukla, Sidharth Shukla Death

    পরবর্তী খবর