• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Shah Rukh Khan Birthday: মন্নত-এর সামনে ভক্তদের ভিড়! কিন্তু জন্মদিনে আজ কি দেখা দেবেন শাহরুখ

Shah Rukh Khan Birthday: মন্নত-এর সামনে ভক্তদের ভিড়! কিন্তু জন্মদিনে আজ কি দেখা দেবেন শাহরুখ

মন্নত-এর সামনে ভক্তদের ভিড়! কিন্তু জন্মদিনে আজ কি দেখা দেবেন শাহরুখ

মন্নত-এর সামনে ভক্তদের ভিড়! কিন্তু জন্মদিনে আজ কি দেখা দেবেন শাহরুখ

Shah Rukh Khan Birthday: বলিউডের বাদশার জন্মদিন কোনও উৎসবের থেকে কম নয়। সারা বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে এই দিনটি উদযাপন করেন শাহরুখের ভক্তরা।

  • Share this:

    #মুম্বই: আজ জন্মদিন শাহরুখ খানের (Shah Rukh Khan Birthday)। বলিউডের বাদশার জন্মদিন কোনও উৎসবের থেকে কম নয়। সারা বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে এই দিনটি উদযাপন করেন শাহরুখের ভক্তরা। প্রতি বছর শাহরুখের বাড়ি মন্নত-এর (Mannat) সামনে ভিড় করা তাঁর ভক্তদের কাছে একটি রীতি হয়ে দাঁড়িয়েছে। সেই অগুন্তি মানুষের সামনে এসে মন্নত-এর ছাদ থেকে শুভেচ্ছা গ্রহণ করেন কিং খান। এবারও সেই রীতি মেনেই মন্নত-এর সামনে জড়ো হয়েছেন শাহরুখের ভক্তরা।

    তবে এবার বাদশা প্রতিবারের মতো বাড়ির ছাদের উপর তৈরি প্ল্যাটফর্ম থেকে দেখা দেবেন কি না তা নিয়ে প্রশ্ন উঠছে। এবার এমনিতেই বেশি আড়ম্বড়ে জন্মদিন পালন করছেন না শাহরুখ (Shah Rukh Khan Birthday)। কারণ গত এক মাস তাঁর জন্য বেশ কঠিন ছিল। মাদককাণ্ডে গ্রেফতার হয়ে ২৬ দিন শাহরুখ তনয় আরিয়ান খান (Aryan Khan) ছিলেন জেলে। সদ্যই তিনি বাড়ি ফিরেছেন। তাই রেশ কিছুটা হলেও রয়ে গিয়েছে পরিবারে।

    আরও পড়ুন- পিসি হলেন সুস্মিতা সেন, সামাজিক মাধ্যমে উচ্ছ্বসিত পোস্ট প্রাক্তন বিশ্বসুন্দরীর

    আরিয়ান বাড়ি ফেরার পরেও, শাহরুখের (Shah Rukh Khan Birthday)ভক্তরা মন্নত-এর সামনে শুভেচ্ছা জানাতে পৌঁছে যান। সদ্য খারাপ সময় কাটিয়ে উঠেছেন কিং খান। তাই জন্মদিনে শুভেচ্ছা জানাতে অগুন্তি মানুষ ভিড় করেছেন বাদশার বাড়ির সামনে। সেই ভিড় নিয়ন্ত্রণে আনতে হস্তক্ষেপ করতে হয়েছে মুম্বই পুলিশকে। বান্দ্রা জোনের এসিপি এক সংবাদমাধ্য়মকে জানিয়েছেন যে, এই মুহূর্তে মন্নত-এ নেই খোদ শাহরুখই। এবার মন্নত ছেড়ে পরিবার নিয়ে আলিবাগের বাগানবাড়িতে সময় কাটাতে গিয়েছেন শাহরুখ। অভিনেতার ম্যানেজার পূজা দাদলানি খবরটি দিয়েছেন পুলিশকে।

    আরও পড়ুন- করোনায় আক্রান্ত ঊর্মিলা মাতন্ডকর কোয়ারিন্টিনে সঙ্গী করলেন কাকে?

    কিং খান বাড়িতে না থাকলেও, মন্নত-এর (Mannat) সামনে ভিড়ে কোনও ঘাটতি হয়নি। হাজার হাজার মানুষ জড়ো হয়েছেন। আর তাই পুলিশকে ব্যারিকেড সহ নিরাপত্তা মোতায়েন করতে হয়েছে বিভিন্ন পয়েন্টে। এছাড়া সূত্রের খবর, জন্মদিনে নাকি শাহরুখ একটি বড় ঘোষণা করার সিদ্ধান্ত নিয়েছেন। তাঁর আসন্ন ছবি পাঠান নিয়ে আজ একটি বড় ঘোষণা করতে পারেন তিনি। কানাঘুষো এও শোনা যাচ্ছে যে, ছবিটি সম্পর্কে আজ বড় ঘোষণা করতে পারে প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মসও।

    Published by:Swaralipi Dasgupta
    First published: