• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Urmila Matondkar Covid Positive: করোনায় আক্রান্ত ঊর্মিলা মাতন্ডকর কোয়ারিন্টিনে সঙ্গী করলেন কাকে?

Urmila Matondkar Covid Positive: করোনায় আক্রান্ত ঊর্মিলা মাতন্ডকর কোয়ারিন্টিনে সঙ্গী করলেন কাকে?

Urmila Matondkar Covid Positive

Urmila Matondkar Covid Positive

রবিবার ৪৭ বছরের ঊর্মিলা মাতন্ডকর নিজেই সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তদের সঙ্গে এই খবর শেয়ার করে নিয়েছেন (Urmila Matondkar Covid Positive)।

  • Share this:

    #মুম্বই: ফের বলিউডে করোনাভাইরাসের থাবা। এবার শিকার হলেন অভিনেত্রী ঊর্মিলা মাতন্ডকর (Urmila Matondkar Covid Positive)। রবিবার ৪৭ বছরের অভিনেত্রী নিজেই সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তদের সঙ্গে এই খবর শেয়ার করে নিয়েছেন (Urmila Matondkar Covid Positive)। বাড়িতেই একেবারে আইসোলেশনে রয়েছেন বলে জানিয়েছেন ঊর্মিলা। ইনস্টাগ্রামের পোস্টে তিিন লিখেছেন, 'আমি কোভিড ১৯ পজিটিভ হয়েছি। আমি ভালো আছি, বাড়িতে কোয়ারিন্টিনে রয়েছি।' গত এক সপ্তাহে যাঁরা ঊর্মিলার সংস্পর্শে এসেছেন, তাঁদের করোনা পরীক্ষা করানোর অনুরোধ করেছেন নায়িকা (Urmila Matondkar Covid Positive)।

    নিজের পোস্টে ঊর্মিলা আরও লিখেছেন, 'গত কয়েকদিনে আমার সঙ্গে যাঁদের দেখাসাক্ষাৎ হয়েছে, সুরক্ষার জন্য তাঁরা কোভিড পরীক্ষা করিয়ে নিন। সবাই নিজের খেয়াল রাখুন, সাবধানে দীপাবলি কাটান।' এরই সঙ্গে ঊর্মিলা লিখেছেন, ডানদিকে সোয়াইপ করতে। তাহলে তাঁর এই কোয়ারিন্টিনের সময় তাঁর সঙ্গী কে সেটা দেখা যাবে। নিজের একটি ছবির সঙ্গেই পরে নিজের পোষ্য কুকুরকে কোলে নিয়ে ছবি তুলেছেন ঊর্মিলা। অর্থাৎ, শুধু নিজের পোষ্যকে নিয়েই এই অসুস্থতার সময় থাকবেন তিনি।

    সম্প্রতি একটি ছোট্ট 'গেট টুগেদার'-এর আয়োজন করেছিলেন অভিনেত্রী শাবানা আজমি। হাজির ছিলেন তাঁর সিনেমা ও থিয়েটার জগতের বেশ কিছু ঘনিষ্ঠ বন্ধুরা। নিজের ট্যুইটার ও ইনস্টাগ্রাম হ্যান্ডলে শেয়ার করেছিলেন সেই গেট টুগেদারের কিছু ছবি। একটি ছবিতে দেখা গিয়েছিল, তিনি বলি অভিনেতা অনিল কাপুর ও ঊর্মিলা মাতন্ডকরের সঙ্গে পোজ দিয়েছেন।

    আরও পড়ুন: নেদারল্যান্ডসে তাঁর নামে রয়েছে টিউলিপ ফুল! জন্মদিনে জানুন ঐশ্বর্য রাই বচ্চন সম্পর্ক অজানা তথ্য...

    আরও পড়ুন: বলিউডে ফের করোনার থাবা, প্রয়াত অভিনেতা ইউসুফ হুসেন!

    মোহসিন আখতারকে বিয়ে করেছেন ঊর্মিলা মাতন্ডকর। বলিউডে এক সময় একাধিক হিট ছবির নায়িকা ছিলেন তিনি। তালিকায় রয়েছে রঙ্গিলা, জুদাই, দৌড়, কুঁওয়ারা, খুবসুরত ও দিল্লাগি। ২০১৪ সালে মরাঠি ছবি আজোবাতে শেষ তিনি অভিনয় করেছেন। এরপর কয়েকটি ছবিতে স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে দেখা গিয়েছে। রাজনীতির সঙ্গেও যুক্ত রয়েছেন তিনি। এছাড়াও টেলিভিশনের পর্দায় ঝলক দিখলাজা সিজন ২, ওয়ার পরিবার ও চাক ধুম ধুম-এ দেখা গিয়েছে তাঁকে।

    Published by:Raima Chakraborty
    First published: