• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Actor Yusuf Hussain Dies: বলিউডে ফের করোনার থাবা, প্রয়াত অভিনেতা ইউসুফ হুসেন!

Actor Yusuf Hussain Dies: বলিউডে ফের করোনার থাবা, প্রয়াত অভিনেতা ইউসুফ হুসেন!

Actor Yusuf Hussain Dies

Actor Yusuf Hussain Dies

প্রবীণ অভিনেতা ইউসুফ হুসেনের মৃত্যুতে বলিউডে শোকের ছায়া (Actor Yusuf Hussain Dies)।

  • Share this:

    #মুম্বই: করোনাভাইরাসের শিকার হয়ে ফের প্রয়াত বলিউডের অভিনেতা। শনিবার ৭৩ বছর বয়সে মারা গেলেন প্রবীণ অভিনেতা ইউসুফ হুসেন (Actor Yusuf Hussain Dies)। মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি থেকে দীর্ঘদিন ধরেই তাঁর চিকিৎসা চলছিল। শনিবার সকালে এই হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ইউসুফ হুসেন (Actor Yusuf Hussain Dies)। তাঁর জামাই বিখ্যাত পরিচালক হনসল মেহতা (Hansal Mehta) ইউসুফ হুসেনের মৃত্যুর খবর সংবাদসংস্থাকে জানিয়েছেন। প্রবীণ অভিনেতার মৃত্যুতে বলিউডে শোকের ছায়া (Actor Yusuf Hussain Dies)। ইউসুফের মেয়ে সফিনার সঙ্গে বিয়ে করেছেন হনসল মেহতা। ইনস্টাগ্রামে শ্বশুরকে হারানোর শোকবার্তা পোস্ট করেছেন হনসল (Hansal Mehta)।

    ইউসুফ হুসেনের একটি ছবি শেয়ার করে কীভাবে রাজকুমার রাওয়ের 'শাহিদ' ছবিটি হনসলকে তৈরি করতে সাহায্য করেছিলেন তাঁর শ্বশুর, সে কথা সেই পোস্টে ব্যক্ত করেছেন তিনি। ইউসুফ হুসেন তাঁর বাবার মতো ছিলেন বলে উল্লেখ করেছেন হনসল। শেষ পর্যন্ত নিজেকে একেবারে অনাথ মনে হচ্ছে বলে লিখেছেন হনসল মেহতা। হনসলের কথায়, '... একটা নতুন জীবন ঋণ থেকে গেল। আমি আপনাকে খুবই মিস করব। আমার উর্দু ভাঙাই থাকবে। এবং হ্যাঁ, ভালোবাসি আপনাকে ভালোবাসি আপনাকে!'

    View this post on Instagram

    A post shared by Hansal Mehta (@hansalmehta)

    আরও পড়ুন: মাত্র ৪৬ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত তারকা অভিনেতা পুনীত রাজকুমার!

    প্রবীণ অভিনেতা ইউসুখ হুসেনের মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় শোকজ্ঞাপন করেছেন বলিউডের অভিনেতারা। তাঁদের মধ্যে রয়েছেন অভিষেক বচ্চন, মনোজ বাজপেয়ী। ২০০৩ সালে কুছ না কহো ছবিতে ইউসুফ হুসেনের সঙ্গে অভিনয় করেছেন অভিষেক বচ্চন। অভিষেক ট্যুইটারে লিখেছেন, 'রেস্ট ইন পিস ইউসুফজি। আমরা অনেক ছবিতে একসঙ্গে কাজ করেছি, কুছ না কহো থেকে শুরু করে শেষ বব বিশ্বাস। উনি খুবই ধীর, দয়ালু ও উষ্ণ চরিত্রের ছিলেন। ওঁর পরিবারকে সমবেদনা জানাই'।

    আরও পড়ুন: পুনীত রাজকুমার থেকে সিদ্ধার্থ শুক্লা, কম বয়সেই হৃদরোগে আক্রান্ত হয়ে চলে গেলেন যাঁরা...

    মনোজ বাজপেয়ী ট্যুইটারে লিখেছেন, 'দুঃখের খবর!!! সফিনা হুসেন ও হনসল মেহতাকে সমবেদনা জানাই ও গোটা পরিবারকে!!! রেস্ট ইন পিস ইউসুফ সাব'। পূজা ভাটও সোশ্যাল মিডিয়ায় শোকবার্তা পোস্ট করেছেন। ধুম ২, রইস, বিবাহ, রোড টু সঙ্গম-এর মতো একাধিক বলিউড ছবিতে কাজ করেছেন ইউসুফ হুসেন।

    Published by:Raima Chakraborty
    First published: