• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Actor Puneeth Rajkumar Dies: মাত্র ৪৬ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত তারকা অভিনেতা পুনীত রাজকুমার!

Actor Puneeth Rajkumar Dies: মাত্র ৪৬ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত তারকা অভিনেতা পুনীত রাজকুমার!

Actor Puneeth Rajkumar Dies

Actor Puneeth Rajkumar Dies

শুক্রবার দুপুরে বেঙ্গালুরুর একটি হাসপাতালে হার্ট অ্যাটাকে প্রয়াত হয়েছেন কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির তারকা অভিনেতা পুনীত রাজকুমার (Actor Puneeth Rajkumar Dies)।

  • Share this:

    #বেঙ্গালুরু: ফের ফিল্ম ইন্ডাস্ট্রিতে অত্যন্ত কম বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন অভিনেতা (Puneeth Rajkumar)। শুক্রবার দুপুরে বেঙ্গালুরুর একটি হাসপাতালে হার্ট অ্যাটাকে প্রয়াত হয়েছেন কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির তারকা অভিনেতা পুনীত রাজকুমার (Actor Puneeth Rajkumar Dies)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৪৬ বছর (Actor Puneeth Rajkumar Dies)। সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর, 'শুক্রবার সকালে বুকে ব্যথার জেরে ১১.৩০ মিনিটে হাসপাতালে ভর্তি করা হয় পুনীত রাজকুমারকে। তাঁকে সেরা চিকিৎসা দেওয়া হয়েছিল। তাঁর অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক ছিল। ভর্তি হওয়ার সময়ই তাঁকে আইসিইউ-তে নিয়ে যাওয়া হয়'। প্রবীণ অভিনেতা রাজকুমারের ছেলে পুনীত রাজকুমার (Actor Puneeth Rajkumar Dies)।

    এদিন সকালেই হার্ট অ্যাটাক হয় তাঁর। তারপরেই বেঙ্গালুরুর হাসপাতালে ভর্তি করা হয় জনপ্রিয় অভিনেতা পুনীত রাজকুমারকে। কর্নাটক সরকারের তরফে তখনই সমস্ত জেলাগুলিতে হাই অ্যালার্ট জারি করতে বলা হয় যাতে, ভক্তরা কোথাও জড়ো হয়ে নিরাপত্তা বিঘ্নিত হয়। বাড়িতেই সকালে বুকে ব্যথা অনুভব হয় তাঁর। স্থানীয় ক্লিনিকে নিয়ে গিয়ে তাঁর ইসিজি করানো হয়। রিপোর্টেই ধরা পড়ে তাঁর হার্ট অ্যাটাক হয়েছে। সঙ্গে সঙ্গেই তাঁকে বিক্রম হাসপাতালে ভর্তির জন্য নিয়ে যাওয়া হয়। মাঝরাস্তাতেই তাঁর কার্ডিয়াক অ্যারেস্ট হয়।

    আরও পড়ুন: মুক্তির আগেই মৃত্যু! সিদ্ধার্থ শুক্লা-শেহনাজ গিলের একসঙ্গে শেষ মিউজিক ভিডিও লিক, দেখুন

    হাসপাতালে নিয়ে যাওয়ার সময়ই কোনও জ্ঞান ছিল না পুনীতের। দুপুরে এই খবর ছড়িয়ে পড়তেই কর্নাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই ট্যুইট করে শোকপ্রকাশ করেছেন। তিনি লিখেছেন, 'কন্নড় তারকা শ্রী পুনীত রাজকুমারের হার্ট অ্যাটাকে মৃত্যুর খবরে আমি গভীর ভাবে শোকাহত। কন্নদীগরদের প্রিয় অভিনেতা অপ্পুর মৃত্যু কর্নাটক ও কন্নড়দের জন্য বিশাল ক্ষতি। আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করি তাঁর ভক্তদের এই ক্ষতি সহ্য করার শক্তি দিন তিনি।'

    আরও পড়ুন: 'তু মেরা হ্যায়', সিদ্ধার্থের মৃত্যুর পরে শেহনাজের প্রথম পোস্ট দেখে আবেগপ্রবণ নেটিজেন

    দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি ও বলিউডের অসংখ্য অভিনেতা এদিন পুনীত রাজকুমারের মৃত্যুতে শোকপ্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। তালিকায় রয়েছেন চিরঞ্জীবী, লক্ষ্মী মানচু, মহেশ বাবু, সুধীর বাবু, দুলকির সলমান, পূজা হেগড়ে, হংসিকা, সোনু সুদ। প্রবীণ অভিনেতা রাজকুমারের ছেলে ছিলেন পুনীত। ফ্যানেরা তাঁকে অপ্পু নামেই বেশি ভালোবাসতেন। তাঁর দাদা শিবা রাজকুমারও বড় অভিনেতা।

    Published by:Raima Chakraborty
    First published: